লাইফ স্টাইল:- প্রথমবারের মতো পানি পুরি খাওয়ার অভিজ্ঞতা।

in আমার বাংলা ব্লগ11 months ago
প্রথমবারের মতো পানি পুরি খাওয়ার অভিজ্ঞতা।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

IMG20231021172434-01.jpeg

শুভ সকাল 🌅 হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের পোস্ট শুরু করতেছি। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। লাইফ স্টাইল:- প্রথমবারের মতো পানি পুরি খাওয়ার অভিজ্ঞতা। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

IMG20231021172624-01.jpeg

IMG20231021172834-01.jpeg

গতকাল অফিস ছুটির পরে আমি আর @asadu-islam মিলে, গল্প করতে করতে দুজনে রাস্তা দিয়ে আসতে ছিলাম। আসাদুল আমার সাথে জব করে। সে আমার চাচাতো ভাই হলেও আমরা দুজন বন্ধুর মতো। আমরা দুজনেই সমবয়সী। ও এখন স্টিমিটে কাজ শুরু করেছে অনেকেই হয়তো জানেন। আমরা রাস্তার পাশে নতুন একটা দোকান দেখতে পেলাম। সেখানে বিভিন্ন ধরনের খাবারের আয়োজন করা হয়েছে। এবার আসাদুল বলতেছে সে নাকি পানি পুরি খাবে। আসলে আমিও কখনো পানি পুরি খাইনি তাই খেতে ইচ্ছে হলো। এর পরে আমরা দুজন মিলে দোকানের ভিতরে প্রবেশ করলাম। গিয়ে দুইটা পানি পুরি অডার করলাম। কিছুক্ষণ পরে আমাদের জন্য পানি পুরি নিয়ে আসলো।

IMG20231021172905-01.jpeg

IMG20231021172847-01.jpeg

এর পরে আমরা দুজন মিলে খাওয়া দাওয়া শুরু করলাম। আমার কাছে তেমন একটা ভালো লাগেনি। আমার কাছে মনে হয়েছে ফুসকা অথবা চটপটি খেলেই হয়তো ভালো হতো। যদিও আমার এর আগে পানি পুরি খাওয়ার কোন অভিজ্ঞতা ছিলো না। তবে নতুন একটা অভিজ্ঞতা হয়ে গেলো। এর পরে আসাদুল ও বলতেছে তার কাছে ও ভালো লাগে নি। আপনারা কি কখনো পানি পুরি খেয়েছেন খেতে কেমন লাগে? আমি সেখানে বেশ কিছু ফটোগ্রাফি করেছিলাম। সেগুলো আপনাদের সাথে শেয়ার করে নিলাম। এর পরে আমরা খাওয়ার বিল দিয়ে চলে আসি। প্রথমবারের মতো পানি পুরি খাওয়ার অভিজ্ঞতা আপনাদের সাথে শেয়ার করে ভীষণ ভালো লাগলো। সব সময়ই চেষ্টা করি আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার জন্য। এই ছিলো আমার আজকের আয়োজন। লাইফ স্টাইল:- প্রথমবারের মতো পানি পুরি খাওয়ার অভিজ্ঞতা। আপনাদের সবার কাছে কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগলাইফস্টাইল।
ডিভাইজrealme 9
বিষয়প্রথমবারের মতো পানি পুরি খাওয়ার অভিজ্ঞতা।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
IMG-20230802-WA0014.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 11 months ago 

আসলে প্রথমবারের মতো পানি পুরি আসলে ভালো লাগে নি। তবে সময়টা চমৎকার ছিলো পোস্ট হিসেবে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 11 months ago 

হুম সময়টা চমৎকার ছিলো অসংখ্য ধন্যবাদ।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 11 months ago 

আপনার সাথে আসাদুল ভাইকে দেখে অনেক ভালো লাগতেছে। আপনারা দুজন মিলে আজকে প্রথমবারের মতো পানিপুরি খেয়েছেন এবং তার অভিজ্ঞতা শেয়ার করেছেন। যা আসলেই অনেক ভালো লাগলো। হ্যাঁ সে এখন আমাদের সাথে কাজ শুরু করছে। অনেক ভালো লাগছে আমাদের। তার কাজগুলো অনেক ভালো লাগছে। অনেকে দক্ষতার অধিকারী সে। পানিপুরি আমিও খায় নাই ভাইয়া। ফুচকা টাই আমার কাছে ভীষণ ভালো লাগে। যাইহোক নতুন জিনিস অভিজ্ঞতা করাই ভালো। দুজন মিলে যাই হোক অনেক সুন্দর একটি সময় কাটিয়েছেন এবং দুজন বন্ধুর মতো জেনে খুশি হলাম।

 11 months ago 

সব সময়ই সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 11 months ago 

কি বলেন ভাইয়া পানি পুড়ি আপনার কাছে ভালো লাগেনি? আরে ধাৎ আপনি তাহলে ভালো কোথাও হতে খাননি। আমার তো দারুন লাগে পানিপুড়ি। গতকালও তো খেলাম। আহ্ কি মজা। ঝালঝাল লাগে। আশা করি ভালো কোথাও হতে আর একবার খেয়ে দেখবেন।

 11 months ago 

আপনার পোস্ট পড়ে অনেক ভালো লাগলো। আসলে পানিপুরি খেতে সবাই অনেক পছন্দ করে। আপনার দুই বন্ধু মিলে বেশ মজা করে খেয়েছে। তবে আমাদের দাওয়াত করলে আরো অনেক ভালো লাগত।ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

দুইজনে মিলে তো বেশ মজার করে খাওয়া দাওয়া করলেন। যদিও তেমন ভালো লাগেনি আপনাদের কিন্তু পানি পুরির কালার দেখে মনে হচ্ছে বেশ মজার হবে। কারণ অসাধারণ ছিল পানি পুরির কালার। আমারও খাওয়ার অভিজ্ঞতা নেই বললেই চলে। কখনো পানি পুরি খাওয়া হয়নি। তবে চটপটি কিংবা ফুচকা খেতে খুবই ভালো লাগে। অসাধারণ একটি মুহূর্ত শেয়ার করলেন বেশ ভালই লাগলো পড়ে।

 11 months ago 

নতুন একটি অভিজ্ঞতা আজকে আপনি আমাদের মাঝে তুলে ধরার চেষ্টা করেছেন ভাইজান, খুবই ভালো লাগলো আপনার নতুন অভিজ্ঞতা আমাদের মাঝে তুলে ধরেছেন দেখে এবং এই বিষয়ে তথ্য জানতে পেরে। যতদিন যাচ্ছে তত যেন আমাদের দেশে বিভিন্ন প্রকার খাবারের আইটেম সৃষ্টি হচ্ছে আর নিত্য নতুন নাম আমরাও জানতে পারছি।

 11 months ago 

আসাদুল ভাইয়ের সাথে দারুণ সময় কাটিয়েছেন। তবে পানিপুরি আমার এতোটা পছন্দ না। চটপটি বা ফুচকা খেতেই ভালো লাগে। তবে আপনার অভিজ্ঞতা জেনে ভালো লাগলো

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 63441.26
ETH 2477.91
USDT 1.00
SBD 2.64