প্রকৃতির সাথে কাটানো সুন্দর মুহূর্তের ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ2 years ago
প্রকৃতির সাথে কাটানো সুন্দর মুহূর্তের ফটোগ্রাফি
ভালোবাসি ফটোগ্রাফি করতে
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Polish_20221110_213456783.jpg
"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

হ্যালো বন্ধুরা 🥀

ভালো থাকা মানেই স্টীমিট প্লাটফর্ম 🌹কেমন আছেন আপনারা সকলেই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের কে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি। ঘুরতে কার না ভালো লাগে। আমি তো মাঝে মধ্যেই একটু ঘুরা ঘুরি করি। আজকে আপনাদের সাথে শেয়ার করবো প্রকৃতির সাথে কাটানো সুন্দর মুহূর্তের ফটোগ্রাফি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

প্রকৃতির সাথে কাটানো সুন্দর মুহূর্তের ফটোগ্রাফি

IMG_20221006_141318-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

  • প্রকৃতির সাথে সময় কাটাতে কার না ভালো লাগে। আমি একজন প্রকৃতি প্রেমিক। মাঝে মধ্যেই মন ভালো করার জন্য বেরিয়ে পরি। ঘুরা ঘুরি করতে ভীষণ ভালো লাগে। সেদিন যখন একটু বের হলাম চমৎকার এই ফুলটিকে দেখতে পেলাম। দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলাম ফুলটিকে দেখে। চমৎকার একটি ফুল দেখার মতো।

IMG_20221006_140716-01.jpeg

IMG_20221006_140626-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

  • পুকুরের পাশে রাস্তা দিয়ে হাঁটতেছি। হঠাৎ করে এই গাছের ফুলটির উপরে চোখ পড়লো। এই গাছটিকে আমি অনেক ছোট বেলা থেকেই চিনি। এই গাছটির ফুল নিয়ে মজার ঘটনা আছে। আমি একবার ছোট বেলায় এই গাছটির ফুল ছিঁড়ে মুখি দিয়েছিলাম। মুখে দেওয়ার পর ফুলের ভিতরের পানি ভীষণ মিষ্টি। আপনাদের সাথে কি কখনো এমন হয়েছে?

IMG_20221006_141808-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

  • এটি হচ্ছে কুমড়ো ফুল। কুমড়ো ফুলটি দেখতে অনেক সুন্দর লাগে। আর কুমড়ো খেতে তো ভীষণ ভালো লাগে। এই ফুলটি দুরে ছিলো আমি দুর থেকেই ছবিটি তোলার চেষ্টা করেছি।

IMG_20221006_140807-01.jpeg

IMG_20221006_140918-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

  • এই ফুলটিকে আমরা ছোট সূর্যমুখী ফুল হিসেবে চিনি। ফুলটির কলি এবং ফুলের ফটোগ্রাফি করেছি। ফুলটি দেখতে সত্যিই অসাধারণ একটি ফুল। বেশিরভাগ জায়গায় এই ফুলটিকে দেখতে পাওয়া যায়।

IMG_20220909_131837-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

  • এই হলুদ ফুলটি দেখতে যেনো মাইক এর মতো। তাই আমরা হয়তো অনেকেই এই ফুলটিকে মাইক ফুল হিসাবে চিনে থাকি। হলুদ ফুল গুলো আমার ভীষণ ভালো লাগে।

এই ছিলো আমার আজকের আয়োজন। প্রকৃতির সাথে কাটানো সুন্দর মুহূর্তের ফটোগ্রাফি। আশাকরি আপনাদের সবার ফটোগ্রাফি গুলো দেখে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আর সময় পেলে অবশ্যই প্রকৃতির অপরূপ সৌন্দর্য উপভোগ করতে ভুলবেন না। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগফটোগ্রাফি
ডিভাইজVivo Y12A
বিষয়প্রকৃতির সাথে কাটানো সুন্দর মুহূর্তের ফটোগ্রাফি।
লোকেশনবাংলাদেশ 🇧🇩
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1654188256412.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং ফটোগ্রাফি মিউজিক রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...oir1T9XCqiGTh8bScur5DPK6L8ezK64pgqQkMoRLpnbMPpgM39QfD85m551fNjvVZABToby9FGtQTSDLritVkg3vFrE74djU36yesYz7VGsMpQkZ3P14kTotDL.png

Sort:  
 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো দেখে মনে হচ্ছে অনেক যত্ন সহকারে এবং নিয়ে ছবিগুলো ধারণ করেছেন।ফটোগ্রাফির জন্য যে ফুলগুলো ধারার করছেন তার প্রতিটি ফুলি আমার কাছে অনেক ভালো লেগেছে।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপু।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

ঠিকই বলেছেন আপনি মন এবং মস্তিষ্ক ভালো রাখতে হলে অবশ্যই সবুজ প্রকৃতির মাঝে কিছুটা সময় মাঝেমাঝে অতিবাহিত করার খুবই দরকার। যেমনিভাবে মন ভালো হবে প্রকৃতিটা উপভোগ করা যাবে তেমনি সুন্দর ফটোগ্রাফিউ থাকবে তার সাথে। আপনার ঘোরাঘুরি এবং প্রত্যেকটা ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে।।

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

প্রকৃতির সাথে সময় কাটাতে আমার ও বেশ ভালো লাগে।আর ঐটা তো সূর্যমুখী ফুল না,এটাকে খুব সম্ভবত কসমস ফুল বলে।আর যে ফুলটা নিয়ে বললেন যে ছোটবেলায় মুখে দিয়েছিলেন আমি আসলে ছবিটা ভালো করেই বুঝতে পারছি না।হলুদ মাইক ফুলের ছবিটা বেশ সুন্দর হয়েছে। ভালো ছিলো। ধন্যবাদ

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন খুশি হলাম। ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো চমৎকার হয়েছে।প্রকৃতির মাঝে সময় কাটতে আসলে সবারই অনেক ভালো লাগে। আপনার হলুদ ফুল টি দেখতে সত্যি মাইকের মতো আমরা একে মাইক ফুল বলি।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকে ও ধন্যবাদ আপু।

 2 years ago 

প্রকৃতির মাঝে ঘুরাঘুরি করতে কার না পছন্দ। আমি তো যেখানেই যাই ফটোগ্রাফি করতে ব্যস্ত হয়ে পড়ি কারণ ফটোগ্রাফি আমার খুবই পছন্দের। আমার কাছে শেষের দুটি ফুলের ফটোগ্রাফি একটু বেশি ভালো লেগেছে। ফটোগ্রাফি অনেক ধৈর্য এবং সময় ব্যবহার করে করতে হয়।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

প্রকৃতির মাঝে সময় কাটাতে কেনা পছন্দ করে। সবুজ শ্যামল পরিবেশ সত্যিই মানুষকে আকর্ষণ বোধ সৃষ্টি করে। আপনার করা ফুলের ফটোগ্রাফি এবং সবুজ দৃশ্য পটভূমি উপভোগ্য ছিল অনেক ভালো লেগেছে।

 2 years ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে প্রকৃতির সৌন্দর্যের ফটোগ্রাফি। ভিন্ন ধরনের ফুলের ফটোগ্রাফি গুলো সত্যি আমার কাছে দারুন লেগেছে ভাই। ভাই আমার কাছে মনে হচ্ছে হলুদ কালারের যে ফুলটির নাম আপনি মাইক ফুল বলেছেন নামটি হয়তো মাইক ফুল না। যাইহোক এত সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago (edited)

প্রাকৃতির মাঝে ঘুরতে কমবেশি সবারই ভালো লাগে। প্রাকৃতির মাঝে ঘুরতে আমার বেশ ভালো লাগে। চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। ফটোগ্রাফি গুলো দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। অনেক সুন্দর ফটোগ্রাফি গুলো করেছেন আপনি। সবগুলো ফটোগ্রাফি আমার কাছে খুবই ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

চমৎকার মন্তব্য করেছেন খুশি হলাম। ধন্যবাদ আপনাকে আপু।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66671.81
ETH 3087.26
USDT 1.00
SBD 3.68