ফটোগ্রাফি:)- আমার তোলা রেনডম ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ6 months ago
ফটোগ্রাফি:)- আমার তোলা রেনডম ফটোগ্রাফি।
"ভালোবাসি ফটোগ্রাফি করতে"
Neutral Aesthetic Moodboard Photo Collage _20240125_061042_0000.png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। সবাইকে আমার সালাম ও আদাব। প্রথমেই সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের পোস্ট শুরু করছি। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। ফটোগ্রাফি:)- আমার তোলা রেনডম ফটোগ্রাফি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

ফটোগ্রাফি:)- আমার তোলা রেনডম ফটোগ্রাফি।

IMG20240124134102-01.jpeg

IMG20240124134059-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি-৯
কচুরিপানা।
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

  • ছোট ছোট কচুরিপানা। এই কচুরিপানা গুলোকে যদি পুকুরে একটি ছেড়ে দেওয়া যায়। তাহলে কয়েকদিন এর মধ্যে পুরো পুকুর ভরে যাবে। কচুরিপানার উপরে পানি জমে ছিলো দেখতে অনেক সুন্দর লাগতেছে। এজন্য আমি আমার ভালো লাগা থেকে ফটোগ্রাফি করেছি।

IMG20231209133758-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি-৯
রঙিন মাছি।
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

  • রঙিন এই মাছি। সব সময়ই বিভিন্ন ধরণের মাছি দেখতে পাওয়া যায়। তবে নীল রঙের রঙিন মাছি গুলো খুব কমই দেখা যায়।‌ রঙিন মাছি হওয়ার কারনে দেখতে অনেক বেশি সুন্দর লাগতেছে।

IMG20231209133927-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি-৯
মশা।
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

  • মশাটি বসে ছিলো নয়নতারা ফুলের পাতার মধ্যে। মশার কামড় খেতে সত্যি অনেক বেশি খারাপ লাগে। আমাদের শরীরের রক্ত চুষে খায়। এবং এদের কারনে আমাদের বিভিন্ন রোগে আক্রান্ত হতে হয়।

IMG20231225155450-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি-৯
বেলুন।
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

  • এধরনের বেলুন গুলো দেখলে শৈশবের স্মৃতি মনে পড়ে যায়। ছোট বেলায় মেলায় ঘুরতে গেলে বিভিন্ন ধরণের বেলুন কিনে নিয়ে আসতাম। আর আমি এবং আমার চাচাতো ভাই মিলে জমিয়ে খেলতাম। আমি এই ছবিটি তুলেছিলাম একটি মেলার মধ্যে থেকে।

IMG20231225155530-01.jpeg

IMG20231225155743-01.jpeg

IMG20231225155735-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি-৯
ফুল।
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

  • নাম না জানা একটি ফুল। এই ফুলটি আমি প্রথম বারের মত দেখেছিলাম। ফুলের গাছটি অনেক বড় এবং ফুল গুলো দেখতে জাস্ট অসাধারন। হালকা গোলাপি রঙের হওয়াতে যেতো চোখের নজর কেরে নিচ্ছে। আশাকরি ফুলটি আপনাদের সবার ভালো লাগবে। তবে ফুলটির নাম জানলে অবশ্যই জানাবেন।

এই ছিলো আমার আজকের আয়োজন। সব সময়ই ভিন্ন কিছু খোঁজার চেষ্টা করি। আশাকরি আপনাদের সবার ফটোগ্রাফি গুলো দেখে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন? আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগফটোগ্রাফি।
ডিভাইজrealme 9
বিষয়আমার তোলা রেনডম ফটোগ্রাফি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88


Screenshot_2023-11-26-21-48-50-49_c0d35d5c8ea536686f7fb1c9f2f8f274.jpg

1691561447609.png

আমার পরিচয়
1703595702061.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার আড়াই বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  
 6 months ago 

আপনার ফটোগ্রাফি গুলো বরাবরই অনেক সুন্দর হয় আর আজকের ফটোগ্রাফি গুলো অতুলনীয় সুন্দর দেখাচ্ছে। এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাই।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

বেশ চমৎকার ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমার অনেক ভালো লেগেছে ভাইজান। যেখানে দারুণভাবে আপনি প্রত্যেকটা ফটো ক্যাপচার করেছেন মোবাইল ফোনে।

 6 months ago 

আমার কাছে রঙিন মাছি এবং মাশার ফটোগ্রাফি অনেক ভাল লেগেছে।আপনি ফটোগ্রাফির সাথে চমৎকার বর্ণনাও দিয়েছেন। ফোটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 6 months ago 

একজন অসাধারণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। সবগুলো ফটোগ্রাফির দিকে তাকিয়ে থাকতে ইচ্ছে করছে৷ এই ফটোগ্রাফি গুলো শেয়ার করার মাধ্যমে আপনি আপনার ফটোগ্রাফির দক্ষতাকে খুব ভালোভাবে ফুটিয়ে তুলেছেন৷ অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য। এর মধ্যে নাম না জানা ফুলটি আমার অনেক ভালো লেগেছে।

 6 months ago 

দারুন কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাই। আপনি সবসময় সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে থাকেন। ফটোগ্রাফি করতে আমার ও বেশ ভালো লাগে। তবে রঙিন মাছি এবং ছোট কচুরিপানা ছবি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইলো।

 6 months ago 

দারুন কিছু ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো সব সময় আমার কাছে অনেক ভালো লাগে। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলোর মধ্য থেকে আমার কাছে কচুরিপান এর ফটোগ্রাফি এবং নামটা যেন ফুলের ফটোগ্রাফি খুবই ভালো লেগেছে।

 6 months ago 

আপনার রেনডম ফটোগ্রাফি গুলো চমৎকার হয়েছে। আসলে ভাইয়া আপনার রেনডম ফটোগ্রাফি এর মাধ্যমে আমরা বিভিন্ন ধরনের জিনিস দেখতে পেলাম। সত্যি ফুলের ফটোগ্রাফি গুলো অসাধারণ ছিল। কচুরিপানা, মশা অন্যান্য ফটোগ্রাফি গুলো ও চমৎকার হয়েছে। সুন্দর ফটোগ্রাফি এর সুন্দর বর্ণনা দিয়েছেন। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60841.72
ETH 2603.92
USDT 1.00
SBD 2.56