গান কভার:)- এখনো মাঝে মাঝে। Song Cover By@limon88

in আমার বাংলা ব্লগ10 months ago
গান কভার:)- এখনো মাঝে মাঝে।
বিনোদন প্রেমিকদের স্বাগতম
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
20231222_124150_0000.png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। শুরুতেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। গান কভার:)- এখনো মাঝে মাঝে। আমার ঠান্ডা লেগেছে তবুও চেষ্টা করলাম গান কভার করার জন্য। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

গানটির কিছু তথ্য:-
গান:-এখনো মাঝে মাঝে।
শিল্পী:-আসিফ আকবর।
কথা ও সুর:-ইথুন বাবু।
লেবেল:-সাউন্ডটেক।
কভার:-@limon88.
ভিডিও লিংক:-

"ভিডিও লিংক ইউটিউব"

গানের লিরিক্স

এখনও মাঝে মাঝে
মাঝরাতে ঘুমের ঘোরে
শুনি তোমার পায়ের আওয়াজ
যেন তুমি এসেছ ফিরে।

তুমি চলে গেছ অনেক দূরে
এই মনের আঙিনা ছেড়ে
তুমি চলে গেছ অনেক দূরে
এই মনের আঙিনা ছেড়ে।

এই রাত সেই রাত, কেটে গেছে কত রাত
কষ্টের হাওয়া বুকে নিয়ে
আর পড়ে আছে কত না স্মৃতি
বন্দী মনের কারাগারে।
এই রাত সেই রাত, কেটে গেছে কত রাত
কষ্টের হাওয়া বুকে নিয়ে
আর পড়ে আছে কত না স্মৃতি
বন্দী মনের কারাগারে।

তুমি চলে গেছ অনেক দূরে
এই মনের আঙিনা ছেড়ে
তুমি চলে গেছ অনেক দূরে
এই মনের আঙিনা ছেড়ে।

এই প্রাণ, এই মন কেঁদে বলে সারাক্ষণ
ভুলে গিয়ে আছো তুমি সুখে
আমি কাটাই প্রহর আর ভালোবাসা
একা বেদনারই চরে।
এই প্রাণ, এই মন কেঁদে বলে সারাক্ষণ
ভুলে গিয়ে আছো তুমি সুখে
আমি কাটাই প্রহর আর ভালোবাসা
একা বেদনারই চরে।

তুমি চলে গেছ অনেক দূরে
এই মনের আঙিনা ছেড়ে
তুমি চলে গেছ অনেক দূরে
এই মনের আঙিনা ছেড়ে।

এখনও মাঝে মাঝে
মাঝরাতে ঘুমের ঘোরে
শুনি তোমার পায়ের আওয়াজ
যেন তুমি এসেছো ফিরে।

তুমি চলে গেছ অনেক দূরে
এই মনের আঙিনা ছেড়ে
তুমি চলে গেছ অনেক দূরে
এই মনের আঙিনা ছেড়ে
তুমি চলে গেছ অনেক দূরে
এই মনের আঙিনা ছেড়ে।

তুমি চলে গেছ অনেক দূরে
এই মনের আঙিনা ছেড়ে।

"গানের লিরিক্স লিংক"

এখনো মাঝে মাঝে আসিফ আকবর এর এই গানটি আগে বেশ ভালোই শোনা হতো। তবে এখন আর আগের মতো গান শোনা হয় না। হঠাৎ করে পছন্দের গান গুলো মনে পড়লেই শুধু শোনা হয়। আমি গতকাল বাসায় ছিলাম। তাই একটু ফ্রি সময় পেয়েছিলাম। যদিও আমি কয়েকদিন থেকে ঠান্ডা এবং জ্বর এর মধ্যে দিয়ে যাচ্ছি। তবুও পছন্দের গানটি কভার করার চেষ্টা করেছি। গানটি শোনার পর আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আশাকরি আপনারা সকলকেই পাশে থাকবেন ইনশাআল্লাহ। এই ছিলো আমার আজকের আয়োজন। আবারো খুব তাড়াতাড়ি নতুন গানের কভার নিয়ে হাজির হবো। ততক্ষণে আপনারা সকলকেই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি। আল্লাহ হাফেজ ❣️

বিভাগগান।
ডিভাইজrealme 9
বিষয়গান কভার:)- এখনো মাঝে মাঝে।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
গান কভার@limon88

Screenshot_2023-11-26-21-48-50-49_c0d35d5c8ea536686f7fb1c9f2f8f274.jpg

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
20231110_031553_0000.png

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার আড়াই বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো❣️

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


![witness_vote.png]((https://steemitwallet.com/~witnesses

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 10 months ago 

খুবই চমৎকার একটা গান কভার করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আসিফ আকবরের গাওয়া এই গানটা আপনার কন্ঠে শুনতে পেরে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটা গান কভার করে আজকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 10 months ago 

অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 10 months ago 

গান শুনতে আমার অনেক ভালো লাগে। সব সময় আমি গান শুনে থাকি৷ আজকে আপনার কাছ থেকে এই গানের কভার শুনতে পেরে খুবই ভালো লাগলো৷ খুব সুন্দর ভাবে আপনি এই গানটি কভার করেছেন৷ অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি গান কভার করার জন্য৷ আমি এই গানটি শুনতে পেরে অনেক খুশি হয়েছি৷

 10 months ago 

আপনি খুশি হয়েছেন জেনে খুশি হলাম। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনি খুবই চমৎকার একটি গান কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন। যখন খুব একা থাকি তখন এই গানটা মাঝে মাঝে শুনি এছাড়া গভীর রাত্রে এই গানটা শুনতে খুবই ভালো লাগে। আপনি দারুণভাবে গান গেয়েছেন এর আগেও আপনার কন্ঠে অনেক সুন্দর সুন্দর গান শুনেছি। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি গান কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ ভাই ❣️

 10 months ago 

আসিফ আকবরের গান গুলো যেমন সুন্দর হয়, তেমনি কেউ তার গান গুলো কভার করলেও সুন্দর হয়। আপনি এত সুন্দর একটা গানের কভার করেছেন, যেটা সম্পূর্ণ শুনেই মনটা একেবারে জুড়িয়ে গিয়েছে। আমি মাঝে মাঝে গান শুনে থাকি। কারণ গান শুনতে আমার কাছে অসম্ভব ভালো লাগে। আপনার কন্ঠ কিন্তু জাস্ট অসাধারণ এটা বলা লাগে। আপনি যেদিন গানের কভার করে থাকেন ঐদিন আমি গানগুলো শুনে থাকি। আপনার গানের কভার গুলো আমার সত্যি খুবই পছন্দের।

 10 months ago 

সব সময়ই চমৎকার মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 10 months ago 

শুরু থেকে আপনার কন্ঠে গান শুনে আসছি। আমার তো ভীষণ ভালো লাগছে। আজকে আপনি দুর্দান্ত শুরু থেকে শেষ পর্যন্ত গানটি কভার করেছেন এবং আমি অনেক উপভোগ করলাম। আপনার জন্য শুভেচ্ছা রইল

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনার জন্য ও শুভেচ্ছা রইল ভালো থাকবেন ❣️

Posted using SteemPro Mobile

 10 months ago 

গান হচ্ছে মনের খোরাক। যে কোন রকমের গান শুনলে মনটা একেবারে ভালো হয়ে যায়। আপনার গানগুলো আমি সব সময় শুনে থাকি। কারণ আমার কাছে আপনার গানগুলো খুব ভালো লাগে ভাই। আপনি আজকে আসিফ আকবরের গাওয়া অনেক সুন্দর একটা গানের কভার করলেন। আসিফ আকবরের গান আমি সব সময় শুনে থাকি। আপনার কন্ঠে এই গানটা শুনেই মনটা একেবারে ভালো হয়ে গেলো ভাই।

 10 months ago 

অনেক ছোটবেলা থেকে আসিফ আকবরের গান আমি শুনে আসছি। আসিফের গান আমার কাছে খুবই ভালো লাগে। আজ থেকে ১৫ বছর আগের কথা তখন ক্যাসেটের মাধ্যমে আসিফ আকবরের গান শুনতাম। আপনার কন্ঠে আসিফের গান শুনে বেশ ভালো লাগলো।

 10 months ago 

আসিফ আকবরের এই গানটি এক সময় প্রচুর পরিমাণে শুনতাম ভাই। আপনার কন্ঠে এই গানের কভার শুনতে পেরে বেশ ভালো লাগছে। আশা করি প্রতি সপ্তাহে এভাবে আমাদের মাঝে গান শেয়ার করবেন। অসংখ্য ধন্যবাদ ভাই আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনার গান গুলো আমার কাছেও ভীষণ ভালো লাগে। আপনার মন্তব্য পেয়ে খুশি হলাম ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

শিল্পী আসিফ আকবরের এই গানটি আমারও খুবই প্রিয়। অনেকদিন পর আপনার কন্ঠে এই গানটি শুনে খুব ভালো লাগলো ভাইয়া। চমৎকারভাবে আপনি গানটি কভার করেছেন। অনেক অনেক শুভকামনা আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 67838.57
ETH 2628.40
USDT 1.00
SBD 2.72