গল্প:- ভালোবাসার একটি গল্প।

in আমার বাংলা ব্লগ11 months ago
ভালোবাসার একটি গল্প।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

Polish_20230918_044513939.jpg

হ্যালো বন্ধুরা ❣️

শুভ সকাল 🌅 আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। গল্প:- ভালোবাসার একটি গল্প। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

গত শুক্রবার যেহেতু বাসায় ছিলাম। তাই দুপুরের আগে মা এসে বলতেছে নামাজের পর একটা বিয়ের দাওয়াত রয়েছে যেতে হবে। পরে আমি মাকে বললাম ওকে যাবো। পরে আমি নামাজ আদায় করে বাসায় এসে মাকে নিয়ে দাওয়াত খেতে গেলাম। পরে দেখলাম বর কনে বসে আছে। বেশি বয়স না তাদের একজনের মুখ থেকে শুনলাম তারা নাকি দু'জনেই প্রেম করতো।

মেয়ের বাড়ি হচ্ছে ময়মনসিংহ। আর ছেলের বাড়ি হচ্ছে বগুড়া। দুজনেই পড়ালেখা করতো। কিছুদিন আগে তাদের প্রেম ভালোবাসার কথা তাদের পরিবার যেনে যায়। এর পরে তো মেয়ের পরিবার তাকে একটু শাসন করেন। পরে মেয়ে ছেলেটিকে ফোন করে বলে দেয়। এর পরে ছেলেটি তিন-চার দিন ঠিক ভাবে বাসায় খাওয়া দাওয়া করে না। তাঁর পরে ছেলেটি তার মাকে সব কিছু খুলে বলে।

এবার তার মা বলে তুমি ভাত খাও আমি তোমাকে নিয়ে মেয়ের বাসায় যাচ্ছি। তার পরে ছেলেটি সামান্য একটু ভাত খায়। এবার ছেলেটি এবং তার মা মিলে মেয়ের বাসায় আসে। এসে তার ছেলের বিয়ের কথা বলে। এর পরে পরিবারের সবাই মিলে বিয়েতে রাজি হয়ে যায়। তারা সবাই মিলে শুক্রবার বিয়ে ঠিক করে। এই তো শুক্রবার তাদের দুজনের বিয়ে হলো।

বিয়ের পরে তারা দুজনেই লেখা পড়া করবে আগের মতো। এসব কথা শুনে ভীষণ ভালো লাগলো। আসলে এভাবে কয়জন এর পরিবার ভাবে। অনেক ভালোবাসা তো পরিবারের কারনে নষ্ট হয়ে যায়। যাক পরে আমরা বিয়ের দাওয়াত খেয়ে তাদের জন্য কিছু গিফট দিয়ে চলে আসি। তাদের দুজনের হাসি মাখা মুখ দেখে ভীষণ ভালো লাগলো।

দোয়া করি তাদের দুজনের দাম্পত্য জীবন সুখের হোক। আপনারা সকলেই তাদের দুজনের জন্য দোয়া করবেন। এই ছিলো আমার আজকের আয়োজন। আশাকরি আপনাদের সবার পোস্ট ভিজিট করে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

বিভাগ:-গল্প।
ডিভাইজ:-realme 9
বিষয়:-ভালোবাসার একটি গল্প।
লোকেশন :-উত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
গল্প:-@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
IMG-20230802-WA0014.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

প্রেমের বিয়েতে কিন্তু অনেক ঝগড়া হয়। তবে আপনার পোস্টে প্রেমের বিয়েতে ঝগড়া হলো না। কারণ ছেলেমেয়েগুলো ফ্যামিলির সাথে আলাপ করায় তারা বিয়েটি ঠিক করেছে। তবে এটা শুনে ভালো লাগলো বিয়ের পরে ছেলে মেয়ে দুটি পড়ালেখা করবে। এবং তাদের সুন্দর সুখী জীবন হোক এই কামনা করি।

 11 months ago 

অনেক সুন্দর মন্তব্য করেছেন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 11 months ago 

প্রথমেই তাদের জন্য দোয়া করি যেন তাদের দাম্পত্য জীবন অনেক বেশি সুখের হয়। আসলে বেশিরভাগ ফ্যামিলি রয়েছে ভালোবাসার সম্পর্ক মেনে নিতে চায়না। খুবই কম ফ্যামিলি রয়েছে যারা সম্পর্কটা মেনে নেয়। মেয়েটা আর ছেলেটা একে অপরকে ভালোবেসে, তারপরে তাদের ফ্যামিলি মেনে নিয়ে তাদের বিয়ে হয়েছে, জেনে সত্যি অনেক বেশি ভালো লেগেছে আমার কাছে। তবে সত্যি অনেক ভাগ্যবান ফ্যামিলিগত ভাবে নিজেদেরকে পেয়ে।

 11 months ago 

ঠিক বলেছেন আপু অনেক ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

বর্তমানে ফেসবুক এই প্রযুক্তি মানুষ মানুষের সাথে অনেক পরিচয় করে তুলেছে। যখন এখন একটা জেলার মেয়ে অন্য জেলার ছেলের সাথে বিয়ে হচ্ছে। নিশ্চয় তাদের আগে থেকে পরিচয় রয়েছে। মেয়ের বাড়ির ময়মনসিংহ ছেলের বাড়ি বগুড়া। কোন ছেলে বা মেয়ে কখনো সম্ভব নয় এক জেলার মেয়ে অন্য জেলায় বিয়ে হওয়া । শুধু এই প্রযুক্তি এটাকে কাছে নিয়ে এসেছে। যাক এত কিছুর মধ্যে তাদের বিয়েটা হয়ে গেছে তাদের জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 11 months ago 

এই সময়ে এসে পরিবার গুলো এতো সাপোর্ট করলো সত্যি দারুণ লাগলো। এখন তো বেশিরভাগ পরিবার মানতেই চায়না। সেক্ষেত্রে বর আর কনের পরিবার সব মেনে নিয়েছে। সুখে কাটুক নতুন দম্পত্যির আগামীর দিন গুলো।

 11 months ago 

ঠিক বলেছেন ভাইয়া ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

আপনার পোস্ট পড়ে অনেক ভালো লাগলো।আসলে আমাদের সবারই উচিত ছেলেমেয়ের ভালোবাসাকে মেনে নেওয়া। যাইহোক ভাইয়া ছেলেটার মা ছেলেকে ঠিক বলেছেন।আর ভালোবাসায় মিল হলে সত্যি অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 11 months ago 

আপনার লেখা ভালোবাসার গল্প টা আমার কাছে অনেক ভালো লেগেছে পড়তে। আসলে এখন পরিবারের জন্য ভালোবাসা গুলো নষ্ট হয়ে যাচ্ছে এবং ভালোবাসার সম্পর্ক গুলো শেষ হয়ে যাচ্ছে এটা সত্যি কথা। দুজনের পরিবার সব কিছু মেনে নিয়ে তাদেরকে বিয়ে দিয়েছে দেখে ভালো লাগলো। তারা যেন সুখী হয় এটাই দোয়া করি।

 11 months ago 

দোয়া করবেন ওদের জন্য ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 11 months ago 

তাদের পরিবার মেনে নিয়ে যে ছেলে মেয়েকে বিয়ে দিয়েছে এটা দেখে খুব ভালো লাগলো। খুব সহজেই তারা তাদের ভালোবাসার পূর্ণতা পেল। তাদের দাম্পত্য জীবনের জন্য অনেক অনেক শুভকামনা।

 11 months ago 

আপনার সুচিন্তিত মতামত এর জন্য ধন্যবাদ আপনাকে আপু।

 11 months ago 

ভাইয়া আপনার ভালোবাসার গল্পটি পড়ে ভীষণ ভালো লাগলো। আসলেই এই অপরিণত বয়সে অনেকেই প্রেম ভালোবাসায় জড়িয়ে পড়ে। তবে কজনেরই বা ভালোবাসা পূর্ণতা পায় ।তবে এই ছেলে মেয়েদের বাবা-মা তাদের বিয়ে ঠিক করে বেশ ভালো কাজ করেছে এবং বিয়ের পরবর্তী জীবনে পড়ালেখা চালিয়ে যাবে বিষয় টি বেশ ভালো লাগলো ।ধন্যবাদ।

 11 months ago 

বাহ বেশ সুন্দর ভাবে বিয়ে টা হয়ে গেল দেখলাম। সামান্য যতটুকু ঝামেলা সবার মধ্যেই হয়ে থাকে। আসলে পারিবারিকভাবে বিয়ে হলেও এমন টুকু ঝামেলার হয়। তবে এভাবে বিয়ে হওয়াটা খুবই কম দেখা যায়। আপনার আম্মুকে নিয়ে বিয়েতে গেলেন শোন অনেক ভালো লাগলো। তবে বর কনে দুইজনের জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59695.98
ETH 2665.47
USDT 1.00
SBD 2.48