ভিডিওগ্রাফি:- বিছা পোকার ভিডিওগ্রাফি।

in আমার বাংলা ব্লগlast year
ভিডিওগ্রাফি:- বিছা পোকার ভিডিওগ্রাফি।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Polish_20230517_220201918.jpg
"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

শুভ সকাল আমার বাংলা ব্লগ পরিবার। আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। ভিডিওগ্রাফি:- বিছা পোকার ভিডিওগ্রাফি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

Screenshot_2023-05-17-20-50-06-45_965bbf4d18d205f782c6b8409c5773a4-01.jpeg

সারা রাত প্রচুর বৃষ্টি হয়েছে। রাস্তায় অনেক পানি ও জমে গিয়েছে। সকাল বেলায় অনেক সময় দাঁড়িয়ে থাকার পরে অটোরিকশা করে অফিস এ আসলাম। এইতো আমি গতকাল প্রকৃতির সৌন্দর্য উপভোগ করতে নদীর পাড়ে গিয়েছিলাম। সবুজ প্রকৃতির সৌন্দর্য উপভোগ করতে ভীষণ ভালো লাগে।

আমার সাথে আর ও দুজন বন্ধু ছিলো। বেশ কিছু ফটোগ্রাফি করেছি। কয়েকদিন এর মধ্যে ফটোগ্রাফি পোস্ট এ আপনাদের সাথে শেয়ার করবো ইনশাআল্লাহ। আমি গতকাল বিছা পোকার ভিডিওগ্রাফি করেছিলাম। আজকে আপনাদের সাথে শেয়ার করবো। পোকাটি একটি ছোট গাছের ডালে ছিলো। পোকাটি একটি মাছিকে ধরতে চেয়েছিলো। আর এই দৃশ্যটি আমার চোখে পরলো। তার পরে আমি অনেক ধৈর্য্য সহকারে ভিডিওগ্রাফি করলাম।

নিচে বিছা পোকার ভিডিওগ্রাফির লিংক শেয়ার করলাম। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। কেমন লাগলো অবশ্যই জানাবেন? আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আশাকরি আপনারা সকলকেই পাশে থাকবেন ইনশাআল্লাহ। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

ভিডিও লিংক:-

"ভিডিও লিংক ইউটিউব থেকে নেওয়া"

ছবির বিবরণ
বিভাগভিডিওগ্রাফি ।
ডিভাইজrealme 9
বিষয়বিছা পোকার ভিডিওগ্রাফি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ভিডিওগ্রাফি@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1673480397750.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 last year 

তোমার বিছা পোকার ভিডিওগ্রাফী দারুন ছিল। আসলে এধরনের ভিডিওগ্রাফী করতে বেশ ধৈর্য্য ধারণ করতে হয়। চমৎকার ভিডিওগ্রাফী করার জন্য ধন্যবাদ জানাই।

 last year 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ। চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য। ভালো থাকবেন।

 last year 

বিভিন্ন ধরনের পোকামাকড়ের ফটোগ্রাফি করলে অথবা ভিডিওগ্রাফি করলে খুবই সুন্দর লাগে দেখতে। আপনি খুবই সুন্দর বিছা পোকার ভিডিওগ্রাফি করেছেন। ভিডিওগ্রাফির মাধ্যমে এই পোকাটার সৌন্দর্যতা যেন খুবই সুন্দর ভাবে ফুটে উঠেছে। এরকম ভিডিওগ্রাফি গুলো অনেক ধৈর্য এবং সময় দিয়ে করা লাগে। জাস্ট অসাধারণ ছিল বলতে হচ্ছে।

 last year 

আপনার মন্তব্য পেয়ে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 last year 

আসলে যে কোন কিছুর ভিডিওগ্রাফি অথবা ফটোগ্রাফি করলে তার সৌন্দর্যতা খুবই সুন্দর ভাবে ফুটে উঠে, যার কারণে তা দেখতে একটু বেশি সুন্দর লাগে দেখতে। আসলে এরকম পোকা গুলোর ভিডিওগ্রাফি দেখতে আমি একটু বেশি পছন্দ করি। আমার কাছে করতে যেমন ভালো লাগে তেমনি দেখতেও ভীষণ ভালো লাগে। আপনি সম্পূর্ণ ভিডিওটা অনেক ধৈর্য ধরে করেছেন দেখে বুঝতে পারছি। অনেক সময় ব্যবহার করে এটি করার কারণে খুবই সুন্দর হয়েছে।

 last year 

আপনি ভিডিওটি ধৈর্য্য সহকারে দেখেছেন জেনে খুশি হলাম। অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপু।

 last year 

যদিও সামনে আমাদের অনেক সুন্দর একটি দিন আসতেছে যেটা হচ্ছে অনেক বৃষ্টিপাত হবে বর্ষাকালের দিন। বর্ষাকাল আমার বেশ পছন্দের একটি ঋতু। যদিও মাঠ-ঘাট, রাস্তা ডুবে যায় পানিতে তারপরও কেমন জানি ভালো লাগে। আপনি নদীর পাড়ে গিয়ে সুন্দর ভিডিওগ্রাফি নিয়েছেন বিছা পোকার। ভিডিওগ্রাফিটি আপনি অনেক দক্ষতার সাথে নিয়েছেন বেশ ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64009.58
ETH 2760.74
USDT 1.00
SBD 2.65