গান কভার:-) তুমি বন্ধু কালা পাখি। Cover By @limon88

in আমার বাংলা ব্লগ5 months ago
গান কভার:-) তুমি বন্ধু কালা পাখি।
💐 "বিনোদন প্রেমিকদের কে স্বাগতম" 💐
20240221_201749_0000.jpg

"ছবিটি পিক্সবে থেকে নিয়ে ক্যানভা দিয়ে তৈরি"

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের পোস্ট শুরু করছি। গান কভার:-) তুমি বন্ধু কালা পাখি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

গানের কিছু তথ্য:-
গান :তুমি বন্ধু কালা পাখি।
কবি :হাসিম মাহমুদ
সুর :হাসিম মাহমুদ
গায়ক :শিবলু মৃধা
সংগীতায়োজন :ইমন চৌধুরী
প্রকাশকাল :১৯ জুলাই, ২০২২ ইং
কভার:@limon88

তুমি বন্ধু কালা পাখি গানটি যদিও পুরনো। তবে কিন্তু অনেক বেশি পরিমাণে গানটি ভাইরাল হয়েছিলো। গান মাঝে মধ্যে গাইতে ভীষণ ভালো লাগে। যদিও ভালো করে গান গাইতে পারি না। তবে সব সময়ই নিজের সাধ্যমত চেষ্টা করি আপনাদের কে বিনোদন দেওয়ার জন্য। সেই সুবাদে নতুন একটি গানের কভার নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম। গান গাইতে এবং শুনতে আমার কাছে ভীষণ ভালো লাগে। আশাকরি আমার গান কভার শুনে আপনাদের সবার ভালো লাগবে। নিচে আমি গানের ভিডিও লিংক শেয়ার করলাম। গানটি শোনার পর আপনাদের সবার কেমন লাগবে অবশ্যই জানাবেন? আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। এই ছিলো আমার আজকের আয়োজন।

গানের ভিডিও লিংক:-

"ভিডিও লিংক ইউটিউব"

গানের লিরিক্স:-

তুমি বন্ধু কালা পাখি
আমি যেন কি?
বসন্ত কালে তোমায়
বলতে পারিনি।

সাদা সাদা কালা কালা
রং জমেছে সাদা কালা,
সাদা সাদা কালা কালা
রং জমেছে সাদা কালা।

হইছি আমি মন পাগেলা
বসন্ত কালে ..
তুমি বন্ধু কালা পাখি
আমি যেন কি?

বসন্ত কালে তোমায়
বলতে পারিনি।
বসন্ত কালে তোমায়
বলতে পারিনি।

পিরিত ভালা গলার মালা
বললে কি আর হয়,
যারে ভালো লাগে আমার
দেখলে তারে চোখে নেশা হয়
রে বন্ধু চোখে নেশা হয়।

সাদা সাদা কালা কালা
রঙ জমেছে সাদা কালা,
সাদা সাদা কালা কালা
রঙ জমেছে সাদা কালা।

হইছি আমি মন পাগেলা
বসন্ত কালে ..
তুমি বন্ধু কালা পাখি
আমি যেন কি ?

বসন্ত কালে তোমায়
বলতে পারিনি,
বসন্ত কালে তোমায়
বলতে পারিনি ..

গানের লিরিক্স লিংক:-

পোস্টের বিবরণ
বিভাগগান।
ডিভাইজrealme 9
বিষয়তুমি বন্ধু কালা পাখি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
কভার@limon88


Screenshot_2023-11-26-21-48-50-49_c0d35d5c8ea536686f7fb1c9f2f8f274.jpg

1691561447609.png

আমার পরিচয়
1703595702061.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার আড়াই বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  
 5 months ago 

আপনি বরাবরি অনেক সুন্দর গান করেন আপনার গান শুনতে আমার অনেক বেশি ভালো লাগে এর আগেও আপনার কন্ঠে অনেক সুন্দর সুন্দর গান শুনেছি। আপনি আজকে যেই গান আমাদের মাঝে শেয়ার করেছেন এই গানটা আমাদের সকলেরই অনেক বেশি পরিচিত সেই সাথে অনেক বেশি জনপ্রিয়। ধন্যবাদ আপনাকে সুন্দর একটা গান কভার করে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

সুন্দর মন্তব্য করে সব সময়ই উৎসাহ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 5 months ago 

আজকে আপনি আমাদের মাঝে একটি সুন্দর গান পরিবেশন করেছেন।এই গানটি সকলের কাছে একটি ভাইরাল গান।এই গানটি এক সময় এতো পরিমাণে ভাইরাল হয়েছিল যে, গ্ৰাম এলাকার বাচ্চা পোলাপানের মুখে এই গান টি শোনা যেত। আপনি বরাবরের মতো সুন্দর সুন্দর গানের পরিবেশন আমাদের কে উপহার দিয়ে থাকেন। আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 5 months ago 

চমৎকার মন্তব্য করেছেন ধন্যবাদ আপনাকে ভাই।

 5 months ago 

সকাল সকাল আপনার খালি গলায় গানটি শুনে ভালো লাগলো ৷ গানটি আমার কাছে ও দারুন লাগে ৷ আসলে মাঝে মধ্যে কিছু গান সত্যি দারুন লাগে ৷
যা হোক বেশ চমৎকার করে গেয়েছেন ৷

 5 months ago 

একসময়ের একটি জনপ্রিয় গানের কভার করেছেন আপনি। আপনার কাছ থেকে এরকম সুন্দর একটি গানের কভার শুনতে পেরে খুব ভালো লাগলো৷ খুব সুন্দর ভাবে আপনি এই গানটিকে কভার করেছেন৷ যেভাবে আপনি এর সবগুলো লিরিক মিলিয়ে রেখেছেন এবং যেভাবে এই গানটির সুর দিয়েছেন তা অনেক ভালো লাগলো৷ অসংখ্য ধন্যবাদ৷

 5 months ago 

আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম।

 5 months ago 

এই গানটা যখন প্রথম প্রথম বের হয়েছিল তখন বেশ ভালোই ভাইরাল হয়েছিল। আর এই গানটা তখন শুনতে খুবই ভালো লাগতো। এখনো খুব ভালো লাগে, অনেকদিন পরেই আপনার কন্ঠে গানটা শুনলাম। আপনার খালি গলা কিন্তু সত্যি খুবই সুন্দর। তাইতো আপনার কন্ঠে গানটা কভার কারণেই শুনতেও অনেক ভালো লেগেছে। আশা করছি আপনি সব সময় আমাদের মাঝে সুন্দর সুন্দর গানের কভার করে শেয়ার করবেন। আপনার কভার করা গানগুলো প্রতিনিয়ত শোনার জন্য অপেক্ষায় থাকলাম ভাইয়া।

 5 months ago 

আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম ধন্যবাদ আপনাকে আপু।

 5 months ago 

ভাই আপনি আজকে খুবই চমৎকার একটি গানের কভার করেছেন। এই গানটি আমার কাছে ভীষণ ভালো লাগে। গানের শিল্পী যে চমৎকার ভাবে গেছে সেটা তো ভালো লেগেছে কিন্তু তারপরও আপনার কন্ঠ এই গানটা আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনার গানের কন্ঠটাও বেশ দারুন। এত সুন্দর একটি গান কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

অনেকদিন পর আপনার গান শুনে সত্যিই অনেক ভালো লাগলো ভাইয়া। এই গানটি আপনার কন্ঠ শুনে আরও বেশি ভালো লাগলো। দারুন একটি গান সবার মাঝে উপস্থাপন করেছেন এজন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58639.60
ETH 3167.30
USDT 1.00
SBD 2.43