পলোনিক্স থেকে $PUSS কয়েন কেনার অনুভূতি।

in আমার বাংলা ব্লগlast month
পলোনিক্স থেকে $PUSS কয়েন কেনার অনুভূতি।
"আমার ব্লগে সবাইকে স্বাগতম।"
1000060875.png

হ্যালো বন্ধুরা 💞

আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের আয়োজন শুরু করছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। পলোনিক্স থেকে $PUSS কয়েন কেনার অনুভূতি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। তাহলে চলুন এবার শুরু করা যাক।

1000060874.jpg1000060873.jpg

পুশ কয়েন আমাদের মনে এমন ভাবে জায়গা করে নিয়েছে যে বলে বোঝানো সম্ভব না। আমাদের সকলের ভালোবাসার কয়েন হচ্ছে পুশ কয়েন। মনে হচ্ছে এইতো সেদিন দাদা পুশ কয়েন তৈরি করলেন। তবে এই অল্প কিছুদিনের মধ্যেই পুশ কয়েন বেশ চতুর্দিকে সারা ফেলেছে। দাদার চমৎকার উদ্যোগ গুলো সত্যি আমাদের জন্য আশির্বাদ স্বরুপ। আমি যদিও প্রথমের দিকে পুশ কয়েন কিনতে পারিনি। তবে ১৪-১৫ দিন এর মাঝামাঝি আমি আমার সাধ্যমত পুশ কয়েন কিনে হোল্ড করেছিলাম। এর পরে ও মাঝে মধ্যে যতটুকু সম্ভব হয় ততটুকু দিয়ে পুশ কয়েন কেনার চেষ্টা চালিয়ে যাচ্ছি। পুশ কয়েন এর প্রমোশন যেভাবে চালানো হচ্ছে আশাকরি পুশ কয়েন এর ভবিষ্যৎ উজ্জ্বল হবে ইনশাআল্লাহ। আমার কাছে অল্প কিছু স্টিম ছিলো। সেগুলো আমি সকাল বেলায় পলোনিক্স এ নিয়ে Usdt করে রেখেছিলাম। আজকে যখন বিকেল বেলায় পলোনিক্স এ পুশ কয়েন এর ট্রেডিং চলবে তখন আমি পুশ কয়েন কেনার চেষ্টা করবো। এটা নিয়ে আমি বেশ উত্তেজিত ছিলাম। কখন ট্রেডিং শুরু হবে আর আমি পুশ কয়েন কিনবো। যদিও দুপুরে ট্রেডিং শুরু হওয়ার কথা ছিলো তবে সেটা সময় বাড়িয়ে বিকেল এ করা হয়েছিলো।

1000060872.jpg

এর পরে যখন বিকেল পাঁচটায় ট্রেডিং শুরু হলো তখন আমি পুশ কয়েন কিনে নিলাম। সত্যি বলতে অনুভূতি ছিলো জাস্ট অসাধারন। তবে লিখতে গেলে কেনো জানি এলোমেলো হয়ে যায়। ভালোবাসার পুশ কয়েন নিয়ে আসলে লিখে মনের অনূভুতি প্রকাশ করা সম্ভব নয়। আমি পলোনিক্স এ ৬০২ টা পুশ কয়েন নিয়ে নিলাম। আশাকরি বড় দাদা যেভাবে পরিকল্পনা করে কাজ গুলোকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আবারো খুব তাড়াতাড়ি বাইনেন্স এ পুশ কয়েন লিষ্টিং হয়ে যাবে ইনশাআল্লাহ। আমার এখন পুশ কয়েন সেল দেওয়ার কোন পরিকল্পনা নেই। যত পারবো তত পুশ কয়েন হোল্ড করার চেষ্টা করবো ইনশাআল্লাহ। আপনারা সবাই যত টুকু পারেন পুশ কয়েন হোল্ড করার চেষ্টা করুন। কেউ এখন পুশ কয়েন সেল দিয়েন না। আশাকরি এভাবেই আমাদের ভালোবাসার পুশ কয়েন এগিয়ে যাবে। আর পুশ কয়েন এর সাথে সাথে আমরা সকলেই এগিয়ে যাবো ইনশাআল্লাহ। এই ছিলো আমার আজকের আয়োজন। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

1000060876.gif



White Green Simple Ramadhan Kareem Greeting Video (2).gif

1691561447609.png

🙎‍♂️ "আমার পরিচয়" 🙎‍♂️
1000052537.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার তিন বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

1000058979.webp

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

Sort:  
 last month 

আপনার অনুভূতি গুলো পড়ে অনেক ভালো লাগলো। সত্যি ভাইয়া এভাবে আমরা যদি সবাই কিছু কিছু পুস কয়েন হোন্ড করে রাখি তাহলে অনেক ভালো হবে।বেশ ভালো লেগেছিল আপনার লেখাগুলো। ধন্যবাদ আপনাকে।

 last month 

ধন্যবাদ আপনাকে আপু।

 last month 

Puss কয়েন সত্যি এগিয়ে যাচ্ছে। দাদার পরিকল্পনা অনুযায়ী আশা করি খুব শীঘ্রই সফলতায় পৌঁছাবে। আপনি খুব সুন্দর অনুভূতি আমাদের মাঝে শেয়ার করেছেন। এই ধরনের অনুভূতি আসলে বলে বোঝানো সম্ভব না। যাই হোক পোস্টটা আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last month 

একদমই ঠিক বলেছেন ধন্যবাদ আপনাকেও।

 last month 

আজকে এই পোলনিক্সে পুশ কেনাবেচা শুরু হলো। আর প্রথম দিনেই আপনি পোলনিক্স থেকে পুশ কিনলেন। এ যেন এক অন্যরকম অনুভূতি। সেই অনুভূতিটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি আপনাকে ভাইয়া।

 last month 

পলোনিক্স থেকে $PUSS কয়েন কেনার চমৎকার অনুভূতি পড়ে অন্য রকম একটা অনুভূতি আমার মনে ও দিল। আশা রাখছি আপনার এই উত্তেজনা একদিন দারুণভাবে সফলতা অর্জন করবে।

 29 days ago 

আপনার মন্তব্য পেয়ে সত্যি খুব খুশি হলাম ধন্যবাদ আপনাকে আপু।

 last month 

আপনি তো দেখছি ভাই হাই দামে কিনে ফেলেছেন এখন একটু দাম কমে গেছে। যখনই এক্সচেঞ্জারে এসে গেছে হয়তো অনেকেই বাইসেল করবে না জানি বাজারের কি অবস্থা হয়। তবে আশাকরি বাজার উপরের দিকেই থাকবে।

 29 days ago 

এতদিন তো trx দিয়ে কিনেছেন। কিন্তু এখন সরাসরি usdt দিয়ে কেনা যাবে। আমার কাছে ডলার নেই। এইজন্যই কিনতে পারিনি। আশাকরি ডলার হলেই কিনব poloniex থেকে। বেশ ভালো লাগল আপনার পোস্ট টা। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য।।

 29 days ago 

চমৎকার মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে ভাই।

 29 days ago 

কালকে বিকেল ৫টা বাজে যখন পোলোনিক্স এ ট্রেডিং শুরু হলো,আমি সাথে সাথেই অল্প কিছু পুস কয়েন কিনেছিলাম। পোলোনিক্স থেকে ইউএসডিটি এর মাধ্যমে পুস কয়েন কিনে সত্যিই খুব ভালো লেগেছিল। আমি তো প্রতিটি স্টেপের স্ক্রিনশট নিয়ে রেখেছিলাম পোস্ট শেয়ার করবো বলে। আপনিও দেখছি পোস্ট শেয়ার করেছেন। যাইহোক এতো চমৎকার অনুভূতি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 28 days ago 

আপনার পলোনিক্স থেকে $PUSS কয়েন কেনার অনুভূতি পড়ে খুবই ভালো লাগলো। $PUSS কয়েন পলোনিক্স এক্সচেঞ্জে লিষ্ট হয়েছে তাই সবাই এখন usdt দিয়ে খুব সহজেই $PUSS কিনতে পারছেন। আপনিও অল্প কিনেছেন জেনে ভীষণ ভালো লাগলো। আমার কাছে ডলার নেই। তাই আমি কিনতে পারিনি। তবে আগামীতে কিনতে চেষ্টা করবো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 68872.12
ETH 2524.42
USDT 1.00
SBD 2.53