ইসলামিক সংগীত কভার:)- হারিয়ে যাবো একদিন আমি।

in আমার বাংলা ব্লগ6 months ago
ইসলামিক সংগীত কভার:)- হারিয়ে যাবো একদিন আমি।
🕌 "সবাইকে জুমা মোবারক" 🕌
dark blue and yellow modern isra' mi'raj poster _20240311_194727_0000.png

"ছবিটি Canva এপস দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের পোস্ট শুরু করছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। ইসলামিক সংগীত কভার:)- হারিয়ে যাবো একদিন আমি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন তাহলে শুনে নেওয়া যাক!

ইসলামিক সংগীতের তথ্য:-
ইসলামিক সংগীত:-হারিয়ে যাবো একদিন আমি।
শিল্পী :-ক্বারী আবু রায়হান।
কথা ও সুর:-আমিনুল ইসলাম মামুন।
রেকর্ড লেবেল:-হলি টিউন স্টুডিও।
সঙ্গীত পরিচালনা:-মুহাম্মদ বদরুজ্জামান।
সাউন্ড ডিজাইন:-মাহফুজুল আলম।
কন্ঠ:-@limon88.

সবাইকে রমজানের শুভেচ্ছা। দেখতে দেখতে তিনটি রোজা চলে গেলো। ১২ মাসের চেয়ে উত্তম মাস হচ্ছে রমজান মাস। এই মাসটি হচ্ছে আমাদের সকলের গোনাহ্ মাপের মাস। আমরা পৃথিবীতে কেউ থাকবো না। আমাদের সময় হলে আমরা ঠিক দুনিয়ার মায়া ত্যাগ করে হারিয়ে যাবো। আজকে আমি ইসলামিক সংগীত কভার করার চেষ্টা করেছি। হারিয়ে যাবো একদিন আমি। আমার পছন্দের একটি ইসলামিক সংগীত। এধরনের সংগীত গুলো শুনলে আসলে মনের প্রশান্তি চলে আসে।

আমি আমার সাধ্যমত চেষ্টা করেছি। ইসলামিক সংগীত টি কভার করে আপনাদের কে উপহার দেওয়ার জন্য। নিচে ভিডিও লিংক শেয়ার করলাম। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। কেমন লাগলো অবশ্যই জানাবেন? বুঝতে পারছেন আমরা কেউ প্রফেশনাল শিল্পী নই। কোন ধরনের ভুল ত্রুটি হলে ক্ষমার সুন্দর দৃষ্টিতে দেখবেন। আপনাদের সবার সুন্দর মতামত এর জন্য অপেক্ষায় রইলাম। এই ছিলো আমার আজকের আয়োজন। সবার জন্য শুভ কামনা রইলো।

"ভিডিও লিংক"

"ভিডিও লিংক ইউটিউব"

ইসলামিক সংগীত লিরিক্স:-

হারিয়ে যাবো একদিন আমি
রবো না এ ভুবনে চিরদিন
হারিয়ে যাবো একদিন আমি
রবো না এ ভুবনে চিরদিন

ক্ষমা করে দিয়ো তোমরা আমায়
ক্ষমা করে দিয়ো তোমরা আমায়
ভুল করে থাকি যদি কোনোদিন।

হারিয়ে যাবো একদিন আমি
রবো না এ ভুবনে চিরদিন
হারিয়ে যাবো একদিন আমি
রবো না এ ভুবনে চিরদিন।

বাঁশবাগানে বা গোরস্থানে
হয়তো দেবে মোরে কবর
তোমরা আমায় যাবে ভুলে
রাখবে না জানি কোনো খবর।।

পড়বে কি মনে আমার কথা?
ফেলবে কি অশ্রু কোনোদিন?
হারিয়ে যাবো একদিন আমি
রবো না এ ভুবনে চিরদিন।

হারিয়ে যাবো একদিন আমি
রবো না এ ভুবনে চিরদিন।

ছোট্ট মাটির ঘরে আমার দেহ
নিথর হয়ে পড়ে রবে
আঁধার কবরে আলোর প্রদীপ
কেহ নাহি কভু জ্বালবে।।

থাকবে না কেউ জানি আমার পাশে
কাটাবো একাকী রাত্রি দিন
হারিয়ে যাবো একদিন আমি
রবো না এ ভুবনে চিরদিন
হারিয়ে যাবো একদিন আমি
রবো না এ ভুবনে চিরদিন।

"লিরিক্স লিংক"

পোস্ট বিবরণ
বিভাগইসলামিক সংগীত।
ডিভাইজrealme 9
বিষয়সাতটি ফুলের ফটোগ্রাফি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
কভার@limon88


Screenshot_2023-11-26-21-48-50-49_c0d35d5c8ea536686f7fb1c9f2f8f274.jpg

1691561447609.png

🙎‍♂️ "আমার পরিচয়" 🙎‍♂️

ei_1710348023533-removebg-preview.png

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার আড়াই বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  
 6 months ago 

ইসলামিক সংগীত খুব একটা শোনা হয় না। তবে একটা সময় খুব শুনতাম। এই ইসলামিক সংগীত টা বেশ দারুণ তো। বেশ সুন্দর গেয়েছেন ভাই। শুনে বেশ ভালো লাগল। আপনার উপস্থাপন টা সুন্দর ছিল। ধন্যবাদ আমাদের সঙ্গে ইসলামিক সংগীত এর কভার শেয়ার করে নেওয়ার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

দারুন একটি ইসলামিক সংগীত আপনি আমাদের মাঝে কভার করে শেয়ার করেছেন। এই সংগীতটি আমার কাছে খুবই ভালো লাগে। আপনার কন্ঠে এই ইসলামিক সংগীতটি শুনতে পেয়ে খুবই ভালো লাগলো। অনেক অনেক শুভকামনা আপনার জন্য ভাইয়া।

 6 months ago 

আপু এধরনের ইসলামিক সংগীত গুলো শুনতে এবং গাইতে ভীষণ ভালো লাগে। আপনার মন্তব্য পেয়ে সত্যি ভীষণ খুশি হলাম। ভালো থাকবেন।

 6 months ago 

অনেক সুন্দর একটি ইসলামিক সংগীত কভার করেছেন। হারিয়ে যাবো একদিন আমি এই ইসলামিক সংগীত আমার প্রতিদিন শোনা হয়। আপনার কন্ঠে এই সুন্দর ইসলামিক সংগীত কভার শুনে ভীষণ ভালো লাগলো। এই সংগীতে লিরিক্স গুলো একদম বাস্তব কথা। আসলে আমরা একদিন এই পৃথিবী থেকে হারিয়ে যাবো। আপনি অনেক সুন্দর করে কভার করেছেন। ধন্যবাদ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 6 months ago 

হুম ঠিক আমরা কেউ এই দুনিয়ায় থাকবো না। শুভ কামনা রইলো।

 6 months ago 

রমজান মাসে খুব সুন্দর একটা ইসলামি গান শুনতে পেলাম। এ ধরনের গান শুনলে মনটা বেশ হালকা লাগে।এ ধরনের গান তো খুব বেশি শোনা হয় না।অনেক ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর একটা গান উপহার দেওয়ার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনাকেও ধন্যবাদ আপু। আপনার মন্তব্য পেয়ে ভালো লাগলো।

 6 months ago 

তোমাকে জুম্মা মোবারক জানাই।
বেশ চমৎকার একটি ইসলামিক সংগীত নিয়ে আজকে আমাদের সামনে হাজির হয়েছো। এই সঙ্গীতটি আমি আগেও বেশ কয়েকবার শুনে শুনেছি সত্যি বলতে এটি শোনার পর একটা অন্যরকম অনুভূতি কাজ করে। তোমার সুর বেশ চমৎকার ছিল এবং সবমিলিয়ে পোস্টটি বেশ দারুন ভাবে গুছিয়ে উপস্থাপন করেছো। অনেক ধন্যবাদ তোমাকে চমৎকার ইসলামিক সংগীত পরিবেশন করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

জি ভাই ঠিক বলেছেন এই মাসটি হচ্ছে আমাদের সকলের গোনাহ্ মাপের মাস।যাইহোক আপনার আজকের এই ইসলামিক সংগীতটি আমার খুব ভালো লাগলো।অনেক অনেক ধন্যবাদ ভাই আমাদের সাথে ভাগাভাগি করে নেয়ার জন্য।

 6 months ago 

আপনাকেও ধন্যবাদ ভাই। পাশে থাকার জন্য।

 6 months ago 

আমাদের মাঝে রমজান মাস চলে এসেছে। রমজান মাসের এই সময়ে আপনি আজকে খুবই চমৎকার একটি গজল গেয়েছেন। এই গজলটি আমার কাছে ভীষণ ভালো লাগে। আপনার কন্ঠে এই গজলটি শুনে খুব ভালো লাগলো ভাই। আপনি চমৎকার ভাবে গজলটি কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

উৎসাহ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই। আপনার জন্য শুভ কামনা রইল।

 6 months ago 

ঠিকই বলেছেন ভাইয়া, আমরা কেউই পৃথিবীতে চিরস্থায়ী নয়। আমাদের সবাইকে একদিন মৃত্যুবরণ করতে হবে। ইসলামিক সংগীত গুলো শুনতে ভালই লাগে। আপনার কন্ঠে আজকের এই ইসলামিক সংগীতটি আমার কাছে বেশ দারুন লেগেছে। খুব সুন্দরভাবে কভার করেছেন এটি। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি ইসলামিক সংগীত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66070.34
ETH 2691.62
USDT 1.00
SBD 2.88