চমৎকার কিছু ফুলের আলোকচিত্র

in আমার বাংলা ব্লগ2 years ago
চমৎকার কিছু ফুলের আলোকচিত্র
ভালোবাসি ফটোগ্রাফি করতে
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Polish_20220922_173718456.jpg
"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

শুভ সকাল

আসসালামু-আলাইকুম কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম। আমার চমৎকার কিছু ফুলের আলোকচিত্র নিয়ে। ফুল সবাই ভালোবাসে আমিও ফুল ভীষণ ভালোবাসি। ফুল ভালোবাসে না এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। চলুন চমৎকার কিছু ফুলের আলোকচিত্র ঘুরে দেখি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে।

চমৎকার কিছু ফুলের আলোকচিত্র

IMG_20220504_181458-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

  • জবা ফুল গুলো দেখতে অসাধারণ লাগে। জবা ফুল বিভিন্ন ধরনের রয়েছে। হলুদ রঙের জবা ফুল দেখতে চমৎকার লাগতেছে। হলুদ এর মাঝখানে লাল সত্যিই অসাধারণ একটি ফুল।

IMG_20220504_165301-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

  • এই ফুল গাছ গুলো বেশিরভাগ বারান্দায় লাগানো হয়। দেখতে ভীষণ সুন্দর লাগে। আমিও ঠিক একটি রেস্টুরেন্টের বারান্দায় থেকে এই আলোকচিত্রটি ক্যামেরা বন্দি করেছিলাম।

IMG_20220504_181448-01.jpeg

IMG_20220504_181858-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

  • এই ফুলটির নাম হচ্ছে লান্টানা ফুল। এই ফুলটি দেখতে অনেক সুন্দর লাগে। কারন এক ফুলের মধেই হলুদ লাল রঙের হয়ে থাকে। লান্টানা ফুল বেশিরভাগ যায়গায় দেখা যায়। আমার কাছে ভীষণ ভালো লাগে।

IMG_20220504_181526-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

  • এই গাছটির নাম বলতে পারতেছি না। তবে গাছের মধ্যে চমৎকার ফুল ফোটে। যদিও এই ফুলটি এখনো ফুটেনি। তবে দেখতে বেশ ভালোই লাগতেছে।

IMG_20220504_181624-01.jpeg

IMG_20220504_181644-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

  • এটি হচ্ছে গোলাপী রঙের জবা ফুল। জবা ফুল গুলো দেখলে কেনো জানি ভীষণ ভালো লাগে। ফুলটি দেখে আমি মুগ্ধ হয়ে তাকিয়ে ছিলাম। তাই ফুলটি কে এক হাত দিয়ে ধরে ছবি তুললাম।

এই ছিলো আমার আজকের আয়োজন। আমার চমৎকার কিছু ফুলের আলোকচিত্র। আশাকরি আপনাদের সবার ফুলের আলোকচিত্র গুলো দেখে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগফটোগ্রাফি
ডিভাইজVivo Y12A
বিষয়চমৎকার কিছু ফুলের আলোকচিত্র
লোকেশনবাংলাদেশ 🇧🇩
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1654188256412.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং ফটোগ্রাফি মিউজিক রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

একদম সত্যি বলেছেন ভাইয়া ফুল পছন্দ করে না এমন লোক খুঁজে পাওয়া যাবে না। নেই বললেই চলে। ফুল হচ্ছে আল্লাহর এক অপরূপ সৃষ্টি। যার সৌন্দর্যে মানুষ মনোমুগ্ধ হয়ে যায়। ফুল দেখলে যে কারো মন ভালো হয়ে যায়। আপনার আজকের তোলা ফটোগ্রাফি গুলো অনেক ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আপনি ঠিক বলেছেন ফুল দেখলে যে কারো মন ভালো হয়ে যায়। ধন্যবাদ আপনাকে আপু

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

ফুল আমিও ভীষণ ভালোবাসি। আপনি ঠিকই বলেছেন ফুল পছন্দ করে না এরকম মানুষ খুঁজে পাওয়া মুশকিল। ফুল হচ্ছে ভালবাসার প্রতিক। আমি যদি কোথাও ঘুরতে যাই বা বের হই তখন ফুল দেখলে সাথে সাথে ফটোগ্রাফি করি। ফটোগ্রাফি আমার প্রিয় একটি জিনিস। যা করলে আমার মন
ভালো থাকে।

 2 years ago 

একাধিক রকমের জবা ফুলের ফটোগ্রাফি দেখে আমার মন ভরে গেল ভাই। এজাতীয় পোস্টগুলো খুবই ভালো লাগে আমার কাছে। মাঝে মাঝে মন চায় প্রতি সপ্তাহে ফুলের ফটোগ্রাফি দি। আমার কাছে সবচেয়ে বেশি বেস্ট মনে হয় বিভিন্ন রঙের ফুলের ফটোগ্রাফি আলা পোস্ট গুলো।

 2 years ago 

ফটোগ্রাফি করতে আমারও ভাল লাগে। তার মধ্যে ফুলের ফটোগ্রাফি করতে একটু অন্যরকম ভাল লাগে। এত কাছে এত সুন্দর ফুলের ছবি তোলা এক আনন্দের বেপার। আপনার প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে ভাল লেগেছে। ল্যানটানা ফুল দেখতে ছোট হলেও খুব সুন্দর। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি ফুলের ফটোগ্রাফি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

জি ভাইয়া ঠিক বলেছেন ল্যানটানা ফুল দেখতে ছোট হলেও খুব সুন্দর লাগে। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ফুল ভালোবাসা না এমন কাউকে খুঁজে পাওয়া খুবই মুশকিল। ফুল দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগে। আপনার সবগুলো ফটোগ্রাফি ই চমৎকার হয়েছে। বিশেষ করে লান্টানা ফুল এর ফটোগ্রাফি গুলো বেশি সুন্দর হয়েছে। আর গোলাপি রঙের জবাও দেখতে অনেক সুন্দর। এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

ফুল আমিও ভীষণ ভালোবাসি। আপনার চমৎকার মন্তব্য পেয়ে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ফুল আমিও ভীষণ পছন্দ করি।
তোমার প্রতিটি ফুলের ছবি বেশ সুন্দর ছিল।
দু নম্বর ছবিটাতে ফুলটা আমার বেশি ভালো লেগেছে। এটা মনে হয় প্রথম দেখলাম। যাক ভালো উপস্থাপনা করেছো।

 2 years ago 

এই ছবিটি আমার কাছেও ভীষণ ভালো লেগেছে। আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাইয়া ফুল কে ভালোবাসে না এমন লোক খুঁজে পাওয়া মুশকিল। আপনি সুন্দর সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনার ফটোগ্রাফি গুলো সব সময় আমার কাছে অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ। সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

লান্টানা ফুলটা খুব সুন্দর একটা ফুল। এখন কম বেশি সব জায়গায় পাওয়া যায়। আপনার জবা ফুলগুলো দেখতে বেশ ভালো লাগছে। আমার কাছে গোলাপী কালার জবা গাছ আছে। অনেক ফুল ফোটে। ফুলের ফটোগ্রাফি গুলো সুন্দর হয়েছে। ধন্যবাদ এরকম একটি পোস্ট শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.033
BTC 63071.06
ETH 3121.31
USDT 1.00
SBD 3.84