DIY:- 🎈🎈"রঙিন কাগজ ও ম্যাচের কাঠি দিয়ে চমৎকার একটি ওয়ালমেট"🎈🎈

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)
⭐ "সৃজনশীলতাই শক্তি" ⭐
Polish_20220208_032736083.jpg
🎈"ছবিটি পলিশ অ্যাপস দিয়ে তৈরি"🎈

সবাইকে স্বাগতম 🥀

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের কে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি।

আজকে আমি আবারও আপনাদের সবার মাঝে হাজির হলাম আমার নতুন একটি ইউনিক ডাই প্রজেক্ট নিয়ে আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। রঙিন কাগজ ও ম্যাচের কাঠি দিয়ে চমৎকার একটি ওয়ালমেট। চলুন শুরু করা যাক।

✂️"প্রয়োজনীয় উপকরণ"✂️
IMG_20220206_175041.jpg

রঙিন কাগজ

ম্যাচের কাঠি

পেন্সিল

কাঁচি

আঠা

এস্কেল

⭐"ওয়ালমেট তৈরির প্রক্রিয়া"⭐
IMG_20220206_230516-01.jpeg

balloons-6108853__480.webp

"ছবিটি পিক্সাবে"

🎈"ওয়ালমেট তৈরির প্রক্রিয়া চলছে"🎈
Polish_20220207_181630513.jpg
আমি কাটুন বোর্ড কেটে নিলাম এবার আমি হলুদ কাগজ পেঁচিয়ে নিলাম। তারপরে আমি কাটুন বোর্ড এর সাথে নীল রঙের কাগজ আঠা দিয়ে লাগিয়ে দিলাম। এবার আমি ম্যাচের কাঠি আঠা দিয়ে লাগিয়ে দিলাম।

banner-1606562__480.webp

🎈"ওয়ালমেট তৈরির প্রক্রিয়া চলছে"🎈
Polish_20220207_181746061.jpg
এখন আমি ম্যাচের কাঠি দিয়ে মই বানিয়ে নিলাম। এবার আমি ম্যাচের কাঠি দিয়ে একটি মেয়ে একটি ছেলে বানিয়ে নিলাম। তারপরে নিচের দিকে ম্যাচের কাঠি ও কাগজ দিয়ে বাগান বানিয়ে নিলাম। এবার আমি বেলুন বানিয়ে নিলাম।

banner-1606562__480.webp

🎈"ওয়ালমেট তৈরির প্রক্রিয়া চলছে"🎈
Polish_20220207_181838302.jpg
এবার আমি ছেলেটির ও মেয়েটির পোশাক বানিয়ে নিলাম। এবার আমি বেলুন গুলোকে আঠা দিয়ে লাগিয়ে দিলাম। এবং রশি লাগিয়ে ছেলেটির হাতে ধরিয়ে দিলাম। এবার আমি উপরের দিকে সাদা কাগজ কেটে মেঘ ☁️ বানিয়ে নিলাম। তৈরি হয়ে গেলো চমৎকার ওয়ালমেট।

banner-1606562__480.webp

🎈"ওয়ালমেট তৈরি করা হয়েছে"🎈
IMG_20220206_225209-01.jpeg
IMG_20220206_225644-01.jpeg
🎈রঙিন কাগজ ও ম্যাচের কাঠি দিয়ে চমৎকার ওয়ালমেট তৈরী 🎈 এবার আমি ছবি তুললাম। সাথে আমি একটা সেলফি নিলাম। আশাকরি আপনাদের সবার আমার তৈরি ওয়ালমেটটি ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

balloon-5272629__480.webp

"ছবিটি পিক্সাবে"

ছবির বিবরণ
বিভাগডাই প্রজেক্ট
ডিভাইজভিভো ওয়াই১২এ
বিষয়রঙিন কাগজ ও ম্যাচের কাঠি দিয়ে চমৎকার একটি ওয়ালমেট
লোকেশনবাংলাদেশ 🇧🇩
কারিগরী@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

standard_Discord_Zip.gif

Sort:  
 3 years ago 

রঙিন কাগজ ও ম্যাচের কাঠি দিয়ে চমৎকার একটি ওয়ালমেট খুবই সুন্দর হয়েছে। আপনি অনেক সুন্দরভাবে ধাপে ধাপে আমাদের মাঝে উপস্থাপন করলেন। আপনার উপস্থাপন দেখে আমি তৈরি করা শিখতে পারলাম। আমার অনেক ভালো লেগেছে। আপনার জন্য রইল শুভকামনা।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া

বাহ অসাধারণ তো। রঙিন কাগজ ও ম্যাচের কাঠি দিয়ে চমৎকার একটি ওয়ালমেটটি এক কথায় অনেক সুন্দর হয়েছে আপনার ড্রাই প্রজেক্ট গুলো আমার কাছে সবসময় ভালো লাগে আজকের টা সবথেকে বেশি ভালো লেগেছে ধন্যবাদ সুন্দর একটি ওয়ালমেট আমাদের মাঝে উপহার দেয়ার জন্য

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া

জাস্ট ওয়াও ভাইয়া। দেখেই তো বলার ভাষা হারিয়ে ফেলেছি। এত সুন্দর ওয়ালমেট আমি এর আগে কখনো দেখিনি। সত্যিই এটি ঘরে টাঙিয়ে রাখলে দেখতে অনেক সুন্দর লাগবে। কত সুন্দর করে ছেলেটি বেলুন হাতে নিয়ে দাঁড়িয়ে আছে দেখতে অনেক সুন্দর লাগতেছে। আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া

 3 years ago 

নিত্যনতুন আপনার এইসব উদ্ভাবনী চিন্তা ধারা দেখে আমি সত্যিই অভিভূত। দারুন হয়েছে ম্যাচের কাঠি দিয়ে আপনার এই ওয়ালমেট টি। শুভেচ্ছা রইল আপনার জন্য এভাবেই এগিয়ে যান।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া

 3 years ago 

অও,অসাধারণ ভাইয়া।ইউনিক আইডিয়া,খুবই সুন্দর ও সুস্পষ্ট হয়েছে আপনার ওয়ালমেটটি।দেখে ভালো লাগলো, দুটি মেয়ে খুব ভালোভাবেই ফুটিয়ে তুলেছেন, ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

রঙিন কাগজ ও ম্যাচের কাঠি দিয়ে চমৎকার একটি ওয়ালমেট তৈরি করেছেন। ভালই লাগলো। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপনা করেছেন এবং সৃজনশীলতার উদ্ভব ঘটেছে। বেশ ভালো ছিল। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া

 3 years ago 
  • ইদানিং দেখছি আপনি অনেক সুন্দর সুন্দর ক্রাফট তৈরি করছেন যা সত্যি প্রশংসনীয়। আজকের ক্রাফট টাও দারুণ ছিল। ম‍্যাচ এর কাঠি দিয়ে দারুণ তৈরি করেছেন ওয়ালমেট টা। এবং আপনার উপস্থাপনা টাও অনেক ভালো ছিল। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।।
 3 years ago 

সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভ কামনা রইলো

 3 years ago 

রঙিন কাগজ এবং ম্যাচের কাঠি ব্যবহার করে আপনি খুবই সুন্দর একটি ওয়ালমেট তৈরি করেছেন। ম্যাচের কাঠির কাজগুলো আমার কাছে একটু কঠিন লাগে। কিন্তু ওগুলো আপনি খুব সুন্দরভাবে সম্পন্ন করতে পেরেছেন। যার কারণে দেখতে এত সুন্দর লাগছে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপু

 3 years ago 

দারুন দারুন ♥️
খুব ভালো থিম নিয়ে তৈরি জিনিসটা বেশ আকর্ষণীয় হয়েছে আর দেখতে ভীষণ ভালো দেখাচ্ছে 😍
ইনশাআল্লাহ ভালো কিছু হবে 👌

 3 years ago 

স্যার আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম ধন্যবাদ আপনাকে স্যার আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন

 3 years ago 

দারুন তৈরি করেছেন তো ম্যাচ কাঠি দিয়ে সুন্দর একটি ওয়ালমেট। আইডিয়াটি আমার কাছে খুবই ভালো লেগেছে। চালিয়ে যান ধন্যবাদ।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া আপনার জন্য শুভ কামনা রইলো

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.027
BTC 60462.58
ETH 2636.31
USDT 1.00
SBD 2.58