চমৎকার একটি ফড়িং এর ভিডিওগ্রাফি। ভিন্ন কিছুর খোঁজে।

in আমার বাংলা ব্লগlast year
চমৎকার একটি ফড়িং এর ভিডিওগ্রাফি। ভিন্ন কিছুর খোঁজে।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

IMG20230629153445_01-01.jpeg

জুমা মোবারক 🕌

শুভ সকাল আমার বাংলা ব্লগ পরিবার। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। সবার সুস্বাস্থ্য কামনা করছি। আজকে ছুটির দিন গত শুক্রবার অফিস খোলা ছিলো। আজকে বন্ধ তাই একটু ভালো লাগতেছে। পরিবারের সাথে মোটামুটি ভালো সময় কাটাতে পারবো ইনশাআল্লাহ। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। চমৎকার একটি ফড়িং এর ভিডিওগ্রাফি। ভিন্ন কিছুর খোঁজে। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

IMG20230629153425_01-01.jpeg

IMG20230629153342_01-01.jpeg

সব সময়ই চেষ্টা করি আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার জন্য। সেই সুবাদে সব সময়ই নতুন নতুন ব্লগ তৈরির জন্য ভিন্ন কিছু খোঁজার চেষ্টা করি। আজকে আমি যে চমৎকার ফড়িং এর ভিডিওগ্রাফি শেয়ার করতে যাচ্ছি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। আমার বাংলা ব্লগ পরিবারের সাথে কাজ করতে পেরে নিজেকে ধন্য মনে করি আমি। কারন প্রতিনিয়ত নতুন কিছু শিখতেছি। আর নতুন কিছু শিখতে ভীষণ ভালো লাগে।

যদিও আমি আগে কখনো তেমন ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি করতে পারতাম না। তবে এখন তো ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। আপনারা হয়তো জানেন আমি বিভিন্ন জায়গায় ঘুরতে ভীষণ ভালোবাসি। মাঝে মধ্যে সময় পেলেই ঘুরতে বেরিয়ে পরি। কিছুদিন আগে ফড়িং এর ভিডিও টি সংগ্রহ করে রেখেছিলাম। আজকে আপনাদের মাঝে শেয়ার করলাম। ফড়িংটি দেখতে সত্যি অসাধারণ। আমি আগে কখনো এভাবে কাছে থেকে এত সুন্দর ফড়িং দেখিনি।

ফড়িংটি দেখতে অসাধারন। ফড়িং টির কালারটি ভীষণ সুন্দর। প্রকৃতির সৌন্দর্য উপভোগ করতে ভীষণ ভালো লাগে। আমি নদীর পাড়ে ঘুরতে গিয়েছিলাম। তখন যখন রাস্তার পাশে হাটতেছিলাম তখন ফড়িং টিকে দেখতে পেলাম। একটি গাছের পাতার উপরে ফড়িংটি উরতেছে। এর পরে ফড়িংটি কে চোখে চোখ রাখলাম। কিছুক্ষণ পরে দেখলাম ফড়িংটি গাছের পাতার মধ্যে ঝুলে আছে। এর পরে আস্তে আস্তে ধৈর্য্য সহকারে বেশ কিছু ফটোগ্রাফি করলাম।

যদিও ফড়িংটি কয়েকবার উরে গিয়েছিলো। তার পরে আবারো দেখলাম উরে আসলো। এবার আমি ফড়িংটির ভিডিওগ্রাফি ধৈর্য্য সহকারে করলাম। নিচে ভিডিও লিংক শেয়ার করলাম। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। অবশ্যই কমেন্ট করে জানাবেন আপনাদের সবার কেমন লাগলো। এধরনের ভিডিওগ্রাফি গুলো করতে অনেক কষ্ট হয়। আপনাদের চমৎকার মন্তব্য পেলে ভীষণ ভালো লাগে। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

ভিডিও লিংক:-

"ভিডিও লিংক ইউটিউব"

ছবির বিবরণ
বিভাগভিডিওগ্রাফি।
ডিভাইজrealme 9
বিষয়চমৎকার একটি ফড়িং এর ভিডিওগ্রাফি
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ভিডিওগ্রাফি@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
IMG-20230802-WA0014.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 last year 

ফড়িং জিনিসটা আমার বরাবরই ভীষণ ভালো লাগে। তোমার ছবিগুলো এবং ভিডিওগ্রাফী বেশ পরিষ্কার ছিল। এধরনের কাজগুলো নিঃসন্দেহে প্রশংসার দাবিদার।
খুব ভালো এগিয়ে যাও।

 last year 

দোয়া করবেন আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

ফড়িং খুবই চঞ্চল একটি প্রাণী। এটি সব সময় লাফাঝাপি করতেই থাকে। এই প্রাণীটির ছবি তোলার বা ভিডিওগ্রাফি করা খুবই কঠিন একটি কাজ। আপনি ফড়িং এর ভিডিওগ্রাফি করেছেন,বোঝাই যাচ্ছে এইটি করতে আপনাকে অনেক কষ্ট করতে হয়েছে।

Posted using SteemPro Mobile

 last year 

মন্তব্য পেয়ে খুশি হলাম ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 last year 

অনেক সুন্দর হয়েছে ভাই আপনার ভিডিওগ্রাফিটি। আসলে ফড়িং এর ভিডিওটি আমি দেখলাম খুবই ধৈর্য সহকারে করেছেন আপনি। ফড়িং তো এক জায়গায় এভাবে বসেই থাকে না। এদেরকে বেশিরভাগ নদীর ধারে দেখা যায়। বেশ সুন্দর একটি পোস্ট আপনি আমাদের মাঝে উপস্থিত করেছেন ভাইয়া।

 last year 

আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 last year 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন চমৎকার ফড়িং এর ভিডিওগ্রাফি। আপনার শেয়ার করা ফড়িং এর ভিডিওগ্রাফি দেখতে আমার কাছে বেশ দারুন লেগেছে ভাই। আসরে উড়ন্ত কোন পশু পাখির ভিডিওগ্রাফি কিন্তু অনেক বেশি কঠিন ভাই। আপনি বেশি ধৈর্য সহকারে ভিডিও করে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে শেয়ার করেছেন। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last year 

খুবই সুন্দর একটি ফরিং এর ভিডিওগ্রাফি করেছেন।ফড়িং গুলো দেখতে খুবই চমৎকার হয়ে থাকে রং বেরঙের ডানার উপর ডিজাইন করা থাকে।আপনার ক্রিয়েটিভিটি মাধ্যমে ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 last year 

চমৎকার হয়েছে ভাইয়া ফড়িংয়ের ফটোগ্রাফি। ফড়িং দেখতে সুন্দর একটি জিনিস। ছোটবেলায় অনেক খেলাধুলা করেছি ফড়িং নিয়ে। কিন্তু এখনকার বাচ্চারা ফড়িং সম্পর্কে তেমন চিনে না এবং জানে না। আপনি নদীর পাড়ে ঘুরতে যেয়ে ভীষণ সুন্দর একটি ফটোগ্রাফি নিলেন। অনেক ভালো লেগেছে আমার কাছে আপনার ফটোগ্রাফি দেখে।

 last year 

ফড়িং টি দেখতে খুবই সুন্দর লাগছে ভাই। আজ আপনি খুব সুন্দর করে অত্যন্ত চমৎকার ভাবে ফড়িং এর ভিডিওগ্রাফি করেছেন। আপনার ফড়িং এর ভিডিওগ্রাফি খুবই অসাধারণ হয়েছে। ফড়িং বা, প্রজাপতির ভিডিওগ্রাফি করাটা বেশ কষ্টকর কারণ প্রজাপতি বা, ফড়িং সারাক্ষণ উড়াউড়ি করে থাকে। ফড়িং এর ভিডিওগ্রাফি খুব সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58589.32
ETH 2636.10
USDT 1.00
SBD 2.45