আমার তোলা ফুলের ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ5 days ago
আমার তোলা ফুলের ফটোগ্রাফি।
"আমার ফটোগ্রাফি পোস্টে সবাইকে স্বাগতম"
1000054173.png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের আয়োজন শুরু করছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার ফটোগ্রাফি পোস্ট নিয়ে। আমার তোলা ফুলের ফটোগ্রাফি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন এবার শুরু করা যাক।

IMG20240619175617.jpg

IMG20240619175620.jpg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

  • ছবিতে দেখতে পাচ্ছেন দুটি ভিন্ন রঙের কাঁটা মুকুট ফুল। কাঁটা মুকুট ফুল গুলো আগে খুব কম দেখা যেতো। তবে এখন কম বেশি সব জায়গায় দেখা যায়। কাঁটা মুকুট ফুলের গাছটির মধ্যে অনেক কাঁটা থাকে দেখলে ভয় লাগে। কারন হচ্ছে কাঁটা গুলো অনেক বড় বড় থাকে। তবে আমার কাছে কাঁটা মুকুট ফুল গুলো দেখতে অনেক বেশি আকর্ষণীয় লাগে। কাঁটা মুকুট ফুল গুলো দেখতে সম্পুর্ন ভিন্ন রকম একটি ফুল। ফুল গুলোর পাপড়ি গুলো চামচের মতো এবং মাঝখানের অংশ গুলো বেশ সুন্দর। আপনাদের মাঝে দুটি ভিন্ন রঙের কাঁটা মুকুট ফুল উপহার দিলাম।

IMG20240619175231.jpg

IMG20240619175249.jpg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

  • আমার আরো একটি পছন্দের ফুল হচ্ছে বেলি ফুল। বেলি ফুলের সুবাস ভীষণ ভালো লাগে। আমি সাদা ফুল গুলো ভীষণ পছন্দ করি। আমার জানা মতে মেয়েদের পছন্দের তালিকা বেলি ফুল রয়েছে। সবুজ এর মাঝে সাদা রঙের বেলি ফুল দেখতে অসাধারন লাগতেছে। যে কেউ ফুলটির দিকে এক নজর তাকিয়ে থাকলে মুগ্ধ হয়ে যাবেন। আমি তো বেলি ফুল দেখে মুগ্ধ হয়ে তাকিয়ে ছিলাম। এর পরে আপনাদের জন্য চমৎকার ফটোগ্রাফি করে রেখেছিলাম আজকে শেয়ার করলাম।

IMG20240619175210.jpg

IMG20240619175213.jpg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

  • আমার পছন্দের তালিকায় আরো একটি ফুল রয়েছে। যার নাম হচ্ছে বাগান বিলাস ফুল। বাগান বিলাস ফুল গুলো বিভিন্ন ধরণের রয়েছে। আমি লাল সাদা এবং হালকা গোলাপি রঙের দেখেছি। আমার জানা মতে বাগান বিলাস সবার পছন্দের একটি ফুল। বাগান বিলাস ফুল গুলো দেখতে ভীষণ ভালো লাগে। বাগান বিলাস ফুল গুলো যে কোন জায়গায় লাগালে সেই জায়গার সৌন্দর্য বৃদ্ধি পায়। বর্তমান সময়ে বাসা বাড়ি থেকে বড় বড় অফিস গুলোতে ও বাগান বিলাস ফুল গুলো দেখা যাচ্ছে। আমি ছোট বেলায় বাগান বিলাস ফুল গুলো কে গেট ফুল নামে জানতাম। তবে এখন চমৎকার নাম জানতে পেরে ভীষণ ভালো লাগে।

IMG20240619175803.jpg

IMG20240619175808.jpg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

  • নাম না জানা ফুল। এই ফুলটির নাম আমি জানি না। এর আগে আমি এই ফুলটি কখনো দেখিনি। আপনারা কেউ ফুলটির নাম জেনে থাকলে অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না। ফুলটি দেখতে একটু ভিন্ন রকম লাগতেছে। তবে ফুলটির পাপড়ি গুলো অনেক সুন্দর। ফুলটির মাঝখানে হলুদ রঙের হওয়ার কারনে বেশ আকর্ষণীয় লাগতেছে। আশাকরি ফুলটি আপনাদের সবার কাছে ভালো লাগবে।

এই ছিলো আমার আজকের আয়োজন। আমার তোলা ফুলের ফটোগ্রাফি। ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। আশাকরি ফুলের ফটোগ্রাফি গুলো দেখে আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

পোস্টের বিবরণ:-
বিভাগফটোগ্রাফি পোস্ট।
ডিভাইসrealme 9
বিষয়আমার তোলা ফুলের ফটোগ্রাফি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88


White Green Simple Ramadhan Kareem Greeting Video (2).gif

1691561447609.png

🙎‍♂️ "আমার পরিচয়" 🙎‍♂️
1000052537.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার তিন বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  

image.png

 5 days ago 

আপনি তো দেখছি আজকে আমার সব পছন্দের ফটোগ্রাফি নিয়েই হাজির হয়েছেন। আপনার তোলা সবগুলো ফটোগ্রাফি আমার কাছে এত বেশি ভালো লেগেছে যে কি বলবো। যতই ফুলগুলোর ফটোগ্রাফি দেখছিলাম ততই খুব মুগ্ধ হচ্ছিলাম। ফুল পছন্দ করে না এরকম মানুষ এমনিতেই কম আছে। আর আমি তো ফুল অনেক বেশি ভালোবাসি। ফুলের ফটোগ্রাফি করতে আর দেখতে আমার অনেক ভালো লাগে। আপনার তোলা ফুলগুলোর ফটোগ্রাফি দেখে জাস্ট মুগ্ধ হয়ে তাকিয়ে ছিলাম। বাগান বিলাস ফুলের ফটোগ্রাফি আমার কাছে বেশি ভালো লেগেছে।

 5 days ago 

ভাইয়া আপনি অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করছেন। ফুলের ফটোগ্রাফি দেখলে অনেক ভালো লাগে।আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। বিশেষ করে কাঁটা মুকুটের ফটোগ্রাফিটা আমার অনেক ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য ।

ভাইজান আপনারা আমাদের মাঝে আপনার তোলা ফটোগ্রাফি শেয়ার করেছেন প্রত্যেকটি ফুলের ফটোগ্রাফি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। ফুল পছন্দ করে না এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। তাই যতই ফুলের ফটোগ্রাফি দেখে ততই মনটা যেন ভাল হয়ে যায়। ধন্যবাদ ফটোগ্রাফিগুলো অসাধারণ ছিল।

 5 days ago 

আপনার তোলা ফুলের ফটোগ্রাফি গুলো দেখতে অনেক অপরূপ লাগছে।ফুল সুন্দর্যের প্রতীক আর ফুলের প্রতি আমরা সবাই দুর্বল। ফুল বাস্তবে দেখতে যেমন ভালো লাগে তেমনি ফটোগ্রাফি তেও অসাধারণ লাগে। বেশ দারুণ কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ ভাই আপনাকে।

 5 days ago 

চমৎকার বলেছেন ধন্যবাদ আপনাকে আপু।

 5 days ago 

ভাই আজকে আপনি চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনার মত আমিও বাগান বিলাসফুল ভীষণ পছন্দ করি। অনেক আগে আমাদের বাড়ি বাগান বিলাস ফুলের গাছ ছিলো। আর যখন ফুল ফুটতে তখন বাড়ির সৌন্দর্য সত্যিই অনেক গুন বৃদ্ধি পেতো। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে বিস্তারিতভাবে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 5 days ago 

চমৎকার ফটোগ্রাফি শেয়ার করলেন আপনি বেশ ভালো লাগলো। আপনি খুব সুন্দরভাবে ফটোগ্রাফি গুলো ক্যাপচার করতে পারেন সব সময়। আপনার ফটোগ্রাফি গুলো দেখলে আমি সব সময় মুগ্ধ হয়ে যায়। আপনার শেয়ার করা প্রতিটি ফুলের ফটোগ্রাফি দেখে খুবই ভালো লেগেছে। এত সুন্দর ফুলের ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 5 days ago 

কাঁটামুকুট ফুলটা সত্যি একটু কমই দেখা যায়। কথাটা ঠিক। বেলি ফুলের সুগন্ধ অনেক ভালো। বেশ সুন্দর লাগছে দেখতে। পাশাপাশি অন্য ফটোগ্রাফি গুলো বেশ ভালো করেছেন। সবমিলিয়ে দারুণ ছিল আপনার ফটোগ্রাফি গুলো। ধন্যবাদ আমাদের সাথে ফটোগ্রাফি গুলো শেয়ার করে নেওয়ার জন্য আপনাকে।।

 4 days ago 

আপনি খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন আপনি। প্রতিটি ফটোগ্রাফি পরিষ্কার এবং স্বচ্ছ ছিল। বাগান বিলাস ফুল ও বেলি ফুলের ফটোগ্রাফি গুলো খুবই চমৎকার হয়েছে। কাঁটা মুকুট ফুলের ফটোগ্রাফি দেখে মুগ্ধ হলাম ভাই। আপনি ঠিক বলছেন ভাই বর্তমানে কাঁটা মুকুট ফুল সব জায়গায় দেখা যায়, আগে খুবই কম দেখা যেত। চমৎকার ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার কারার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63768.98
ETH 3410.21
USDT 1.00
SBD 2.49