হঠাৎ আচার খাওয়ার অনুভূতি।

in আমার বাংলা ব্লগ10 hours ago (edited)
হঠাৎ আচার খাওয়ার অনুভূতি।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

IMG20240615152406.jpg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

শুভ রাত্রি 🌃

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের আয়োজন শুরু করছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম হঠাৎ আচার খাওয়ার অনুভূতি। নিয়ে। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। তাহলে চলুন এবার শুরু করা যাক।

IMG20240615152248.jpg

IMG20240615152259.jpg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

কয়েকদিন থেকে কেনো জানি মনটা ভালো নেই। আর কোন কিছু তেমন একটা ভালো লাগতেছে না। আজকে অফিস থেকে বাসায় ফেরার সময় বন্ধুদের সাথে গল্প করতে করতে বাসায় দিকে আসতে ছিলাম। হঠাৎ করে আমরা সবাই একটি আচারের ভ্যান গাড়ি দেখতে পেলাম। গাড়ির ডেকোরেশন দেখতে অনেক সুন্দর হয়েছে। তার পরে আমরা সকলেই আচারের ভ্যান গাড়ির কাছে গেলাম। এর আগে বেশ কিছু আচার দেখতে পেলাম। আসলে অনেক দিন হয়েছে আচার খাওয়া হয়নি। এর আগে সবাই মিলে সিদ্ধান্ত নিলাম আমরা সবাই মিলে সব ধরনের আচার খাবো। তার পরে দোকানদার কে বললাম সব ধরনের আচার যেনো আমাদের কে দেওয়া হয়।

IMG20240615152413.jpg

IMG20240615152320.jpg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

এর পরে লোকটি আমাদের কে আচার দেয়। এর পরে তো আমরা জমিয়ে খেয়েছিলাম। আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে চালতার আচার। যদিও আচার কম খাওয়া হয়। তবে চোখের সামনে পরলে বেশ ভালোই খাওয়া হয়। সবাই মিলে বিভিন্ন ধরণের আচার খেলাম বেশ ভালো লাগলো। আর বিশেষ করে সুন্দর একটা মুহূর্ত ছিলো। এধরনের মুহূর্ত গুলো সব সময়ই আসে না। যদিও মনটা খারাপ ছিলো তবে বন্ধুদের সাথে আচার খাওয়ার সময় মনটা ভালো হয়ে গিয়েছে। আসলে বন্ধুদের সাথে থাকলে এমনিতেই মন ভালো হয়ে যায়। আচারের পাশাপাশি দোকানদার লোকটি ঝালমুড়ি বিক্রি করেন। ঝালমুড়ি আমরা সকলেই খেতে পছন্দ করি। আজকে যেহেতু সবাই এক সাথে রয়েছি তবে আবারো ঝালমুড়ি খাওয়া হলো। আসলে হঠাৎ করে কোন কিছু খেলে সত্যি সেটা খেতে মজাদার লাগে। আমি বেশ কিছু ফটোগ্রাফি করেছিলাম সেগুলো আপনাদের সাথে শেয়ার করলাম। এই ছিলো আমার আজকের আয়োজন। আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

পোস্টের বিবরণ:-
বিভাগলাইফস্টাইল পোস্ট।
ডিভাইসrealme 9
বিষয়হঠাৎ আচার খাওয়ার অনুভূতি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88


White Green Simple Ramadhan Kareem Greeting Video (2).gif

1691561447609.png

🙎‍♂️ "আমার পরিচয়" 🙎‍♂️
1000052537.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার তিন বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

Sort:  
 8 hours ago 

বন্ধুদের সাথে বেশ মজা করে আচার আর ঝাল মুড়ি খেয়েছেন ভাইয়া। তবে মন ভালো না থাকলেও যদি বন্ধুদের সাথে থাকা যায় তাহলে এমনিতেই মন ভালো হয়ে যায়। আচারের অনেক সুন্দর ফটোগ্রাফি ভাইয়া। তবে চালতার আচার আমার ভীষণ ভালো লাগে। খুবই ভালো লাগলো ভাইয়া আপনার হঠাৎ আচার খাওয়ার অনুভূতি জানতে পেরে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60814.60
ETH 2715.64
USDT 1.00
SBD 2.44