গান কভার:)- সোনার ময়না ঘরে থুইয়া।

in আমার বাংলা ব্লগ2 months ago
সোনার ময়না ঘরে থুইয়া।
"বিনোদন প্রেমিকদের কে স্বাগতম"
1000055064.png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আপনাদের সবার পরিবার নিয়ে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের আয়োজন শুরু করছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে গান কভার পোস্ট। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো গান কভার:-সোনার ময়না ঘরে থুইয়া। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন এবার শুরু করা যাক।

কাজী শুভ আমার পছন্দের একজন শিল্পী। কাজী শুভর বেশ কিছু জনপ্রিয় গান রয়েছে। আজকে আমি আপনাদের মাঝে যে গানটি শেয়ার করতে চলেছি বলতে পারেন আমার পছন্দের একটি গান। এধরনের গান গুলো শুনতে ভীষণ ভালো লাগে। আমি বেশিরভাগ পুরানো দিনের গান গুলো শুনতে ভীষণ পছন্দ করি। পুরানো দিনের গান গুলোর মধ্যে বেশি ভালো লাগা কাজ করে। সোনার ময়না ঘরে থুইয়া গানটিকে আমি আমার সাধ্যমত কভার করার চেষ্টা করেছি। সব সময়ই চেষ্টা করি আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার জন্য। আশাকরি আমার কন্ঠে গানটি শুনে আপনাদের সবার ভালো লাগবে। নিচে গানের ভিডিও লিংক শেয়ার করলাম। গানটি শোনার পর আপনাদের সবার কেমন লাগলো জানাতে ভুলবেন না। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি।

  • গান:- সোনার ময়না ঘরে থুইয়া।
  • শিল্পী:- কাজী শুভ।
  • কভার:- @limon88
ভিডিও লিংক:-

"ভিডিও লিংক ইউটিউব"

গানটির লিরিক্স:-

সোনার ময়না ঘরে থুইয়া
সোনার ময়না ঘরে থুইয়া
বাইরে তালা লাগাইছে
রসিক আমার, মন বান্ধিয়া পিঞ্জর বানাইছে
রসিক আমার, মন বান্ধিয়া পিঞ্জর বানাইছে।।

দ্বীন ও মুর্শিদে কয়
মাটির বাসন ভাইংগা গেলে
আর কি জোড়া লয়।।

দয়াল চাইলে লইবো জোড়া
মুর্শিদ চাইলে লইবো জোড়া
এমন দয়াল কে আছে
রসিক আমার, মন বান্ধিয়া পিঞ্জর বানাইছে
রসিক আমার, মন বান্ধিয়া পিঞ্জর বানাইছে।।

পাগল ও জালালে কয়
পিঞ্জর ছাইড়া গেলে ময়না
আর কি বন্দী হয়।।

মুর্শিদ চাইলে হইবো বন্দী
দয়াল চাইলে হইবো বন্দী
এমন দয়াল কে আছে
রসিক আমার, মন বান্ধিয়া পিঞ্জর বানাইছে
রসিক আমার, মন বান্ধিয়া পিঞ্জর বানাইছে।।

সোনার ময়না ঘরে থুইয়া
সোনার ময়না ঘরে থুইয়া
বাইরে তালা লাগাইছে
রসিক আমার, মন বান্ধিয়া পিঞ্জর বানাইছে
রসিক আমার, মন বান্ধিয়া পিঞ্জর বানাইছে।।

"লিরিক্স লিংক"

পোস্টের বিবরণ:-
বিভাগগান পোস্ট।
ডিভাইসrealme 9
বিষয়গান কভার:- সোনার ময়না ঘরে থুইয়া।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
কভার@limon88


White Green Simple Ramadhan Kareem Greeting Video (2).gif

1691561447609.png

🙎‍♂️ "আমার পরিচয়" 🙎‍♂️
1000052537.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার তিন বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

Sort:  
 2 months ago 

শিল্পী কাজী শুভর অনেক জনপ্রিয় একটি গান আপনি আপনার কন্ঠে গানটি গেয়ে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার সুরেলা কন্ঠে গানটি শুনতে পেয়ে অনেক ভালো লাগলো। এই গানটি আমারও অনেক প্রিয় । অনেক ধন্যবাদ ভাই দারুন একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 months ago 

জনপ্রিয় শিল্পী কাজী শুভ এর জনপ্রিয় একটি গান আপনি কভার করেছেন। গানটি শুনে আমার অনেক ভালো লেগেছে। গানটি আপনার কন্ঠে অনেক অনেক সুন্দর লেগেছে আমার। আসলে এই গানটা আমি খুব কম শুনেছি তবে আপনার কন্ঠ শুনে অনেক ভালো লাগলো। এমন সুন্দর একটি গান কভার শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 months ago 

বেশ সুন্দর একটি গান কভার শেয়ার করলেন আপনি আপনার পছন্দের গান। এই গানটি আমারও বেশ ভালো লাগে শুনতে। কাজী শুভ অনেক জনপ্রিয় একজন শিল্পী। প্রতিনিয়ত আপনি গান গুলো কভার করে শেয়ার করেন। আপনার গান কভারগুলো শুনে মুগ্ধ হয়ে যায়। অনেক ধন্যবাদ আপনাকে গানটি শুনে অনেক ভালো লেগেছে।

 2 months ago 

বরাবরের মধ্যে চমৎকারভাবে কভার করেছেন গানটা। অনেকদিন পর আপনার কন্ঠে এই গানটা শুনলাম। খুবই ভালো লাগলো গানটা শুনে। খুব সুন্দর ভাবে গেয়েছেন আপনি। শুনতে বেশ ভালোই লাগছিল। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি গান কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 months ago 

অনেকদিন পর ভাই আপনার গলায় নতুন একটি গান শুনলাম। তবে আপনি খালি গলায় কিন্তু যথেষ্ট ভালো গান করেন। আপনার গাওয়া এই গানটা আমি আজকেই প্রথমবার শুনলাম। তবে যথেষ্ট ভালো লেগেছে গানটা। অসংখ্য ধন্যবাদ আপনাকে, এত সুন্দর একটা গান আমাদের উপহার দেওয়ার জন্য।

 2 months ago 

কাজী শুভ একজন জনপ্রিয় শিল্পী, তার গান গুলো আমার কাছে ভীষণ ভালো লাগে। "সোনার ময়না ঘরে থুইয়া" আমিও অনেক শুনেছি। মাঝেমধ্যে এই ধরনের গান গুলো শুনলে খুবই ভালো লাগে। তবে আপনার খালি কন্ঠ শুনে মনটা ভরে গেছে। আপনার জন্য শুভকামনা রইল, ভাই আগামীতে এই ধরনের জনপ্রিয় গান আপনার কন্ঠে উপহার চাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61869.35
ETH 2414.51
USDT 1.00
SBD 2.63