মজাদার পুলি পিঠার রেসিপি।

in আমার বাংলা ব্লগ10 months ago
মজাদার পুলি পিঠার রেসিপি।
খাদ্য প্রেমিকদের কে স্বাগতম
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
IMG20230705170415-01.jpeg

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। কেমন আছেন সবাই? প্রথমেই সবার সুস্বাস্থ্য কামনা করছি। আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। মজাদার পুলি পিঠার রেসিপি। আমার পছন্দের একটি পিঠা। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

"প্রয়োজনীয় উপকরণ"
Screenshot_2023-07-23-05-07-43-95_d12dc1eb2cfbd58d6e24e14617cffa53.jpg
উপাদানপরিমাণ
চালের গুঁড়াহাপ কেজি।
চিনিএক কাপ।
গুর আধাকাপ।
নারিকেলদুইটা।
লবণসামান্য।
তেলপরিমাণমতো।
"রন্ধন প্রক্রিয়া চলছে"
Screenshot_2023-07-23-05-08-32-01_d12dc1eb2cfbd58d6e24e14617cffa53.jpg
  • প্রথমেই আমি গরম পানি করে নিলাম। তার পরে চালের গুঁড়া দিয়ে ভালো মতো কাই করে নিলাম। এবার আমি সুন্দর করে মিশিয়ে ড্র তৈরি করে নিলাম। এবার আমি চুলায় কড়াই বসিয়ে দিলাম। তার পরে গুর চিনি ভালো করে মিশিয়ে নিলাম।
"রন্ধন প্রক্রিয়া চলছে"
Screenshot_2023-07-23-05-08-59-24_d12dc1eb2cfbd58d6e24e14617cffa53.jpg
  • এবার আমি নারিকেলের কোরা দিয়ে দিলাম। তার পরে ভালো করে মিশিয়ে নিলাম। এবার আমি সব গুলো কে ভালো করে ভেজে নিবো। কিছুক্ষণ পর ভালো করে ভেজে নিলাম।
"রন্ধন প্রক্রিয়া চলছে"
Screenshot_2023-07-23-05-10-15-77_d12dc1eb2cfbd58d6e24e14617cffa53.jpg
  • এবার আমি পিরি বেলুন নিয়ে রুটি বানালাম। তার পরে মাঝখানে পুর দিয়ে দিলাম। তার পরে হাতের সাহায্যে পুলি পিঠা তৈরি করলাম।
"রন্ধন প্রক্রিয়া চলছে"
Screenshot_2023-07-23-05-10-46-98_d12dc1eb2cfbd58d6e24e14617cffa53.jpg
  • আস্তে আস্তে অনেক গুলো পুলি পিঠা বানিয়ে নিলাম। এবারে আমি পুলি পিঠার ডিজাইন করে নিলাম। চুলায় কড়াই বসিয়ে তেল গরম করে নিলাম। এবার আমি তেলের মধ্যে মচমচে করে পিঠা গুলোকে ভালো করে ভেজে নিলাম।
"পরিবেশন"
IMG20230705170405-01.jpeg
IMG20230705170415-01.jpeg
  • মজাদার পুলি পিঠার রেসিপি তৈরি করা হয়েছে। এবার আমি পরিবেশন করার জন্য বাটিতে উঠিয়ে নিলাম। এভাবে মচমচে গরম গরম করে পুলি পিঠা খেতে ভীষণ মজা লাগে। আমি তো জমিয়ে খেয়েছিলাম। আশাকরি আপনাদের সবার মজাদার পুলি পিঠার রেসিপি দেখে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।
ছবির বিবরণ
বিভাগরেসিপি।
ডিভাইজrealme 9
বিষয়মজাদার পুলি পিঠার রেসিপি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1673480397750.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 10 months ago 

যদিও আমি পিঠা তেমন পছন্দ করি না। তবুও পুলি মিঠা মাঝে মাঝে খাওয়া হয়। বেশ সুস্বাদু এই পিঠা। আর আপনি তো দেখছি বেশ অসাধারন করে আজকের পুলি পিঠা বানানো রেসিপি আমাদের সাথে শেয়ার করেছেন। দেখেই তো মনে হচ্ছে যে একটু খাই। বেশ ইয়াম্মী একটি ডিস।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago 

ভাই আপনি আজকে পুলি পিঠা আমাদের মাঝে শেয়ার করেছেন। এই পুলি পিঠা দেখে অনেক আগের একটা কথা মনে পড়লো, আমার খুব পছন্দের এই পুলি পিঠা। আমার আম্মু তৈরি করলে অনেক বেশি করে তৈরি করতো। অর্ধেক সামনে রেখে দিতে আর অর্ধেক লুকায় রাখতো। আমি বাইরে থেকে এসে যেটা লুকিয়ে রাখত সেটাই আগে আমি খেতাম। তো আমার মা বলতো যেটা লুকিয়ে রাখি সেটা এসে তোর চোখে পড়ে, তুই বুঝতে পারিস কেমন করে, যেটা আমি লুকিয়ে রেখেছি। যাই হোক আপনার পুলি পিঠা তৈরি টা আমার কাছে ভীষণ ভালো লেগেছে খুবই চমৎকার ভাবে আপনি তৈরি করেছেন এবং আমাদের মাঝে শেয়ার করেছেন আপনাকে ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনি পুলি পিঠার খুবই মজাদার একটা রেসিপি তৈরি করেছেন তো। পুলি পিঠা আমার অনেক বেশি পছন্দের। শীতের সময় গরম গরম পুলি পিঠা খেতে একটু বেশি পছন্দ করি আমি। বুঝতেই পারছি আপনারা সবাই মিলে বেশ জমিয়ে এই পুলি পিঠা খেয়েছিলেন। উপস্থাপনার মাধ্যমে এত সুন্দর ভাবে শেয়ার করেছেন এবং আপনার পরিবেশন দেখে আমার ইচ্ছে করছে এখনই খেয়ে নিতে।

 10 months ago 

অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া। সুন্দর মন্তব্যের জন্য।

 10 months ago 

মজাদার পুলি পিঠা রেসিপি দেখে খেতে ইচ্ছা করছে। এই রেসিপির পরিবেশন অসাধারণ হয়েছে। ধাপে ধাপে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 10 months ago 

ভাই আপনার পুলি পিঠার রেসিপিটি খুবই চমৎকার হয়েছে । দেখেই তো খেতে ইচ্ছে করছে। এই পিঠা টি আমার কাছে বেশ ভালো লাগে । আর আপনি দারুণ করে বানিয়েছেন দেখেই লোভ লেগে যাচ্ছে । ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

পুলি পিঠার রেসিপি দেখে সুস্বাদু মনে হচ্ছে তাই খেতে ইচ্ছা করছে। আপনার রেসিপি পরিবেশন অসাধারণ হয়েছে।

 10 months ago 

আপনার সুন্দর সুন্দর তৈরি রেসিপি গুলো সত্যি আমার কাছে খুবই ভালো লাগে। আজকে পুলি পিঠা রেসিপি তৈরি করেছেন যেটা অনেকদিন হলো খাওয়া হয় না। অনেক পছন্দের একটা পিঠা ভালো লাগলো দেখে।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.031
BTC 67804.05
USDT 1.00
SBD 3.72