সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা। ঈদ মোবারক 🌙

in আমার বাংলা ব্লগ2 months ago
সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা।
🌙 "ঈদ মোবারক " 🌙
1000051585.png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

ঈদ মোবারক 🌙

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা। আমার সালাম ও আদাব। আজকে ঈদের দিন আশাকরি আপনারা সকলেই আপনাদের পরিবারের সাথে সুন্দর সময় উপভোগ করবেন এই কামনাই করি। কুরবানীর ঈদে মধ্যে সকাল থেকে দুপুর পর্যন্ত কম বেশি সবাই ব্যস্ত থাকেন। আমিও সকাল থেকে ব্যস্ত ছিলাম। এখন একটু ফ্রি হয়ে পোস্ট লিখতে শুরু করলাম। সকালে ঘুম থেকে উঠে নামাজের জন্য রেডি হলাম। তার পরে খিচুড়ি খেয়ে নামাজে গেলাম।

আমাদের এখানে ঈদের নামাজ শুরু হয়েছে ৭:৩০ মিনিটে। নামাজ শেষে বাসায় এসে সবার সাথে কথা বললাম। এর পরে আমার ভাগ্নি কে এবং আমার মেয়েকে ঈদের সালামি দিলাম। এর পরে কিছুক্ষণ রেষ্ট নিলাম। প্রতি ঈদের মধ্যে আমার নানা শ্বশুড় কুরবানী দেন। এবং আমাকে আগে থেকেই ফোন দিয়ে তাদের বাড়িতে যেতে বলেন। এর পরে কিছুক্ষণ পর নানার ফোন আসলো। এর পরে আমি খাওয়া দাওয়া করে চলে গেলাম নানা শ্বশুড় বাড়ির উদ্দেশ্যে।

১০ মিনিট এর মধ্যে আমি তাদের বাসায় গিয়ে পৌঁছালাম। বাসায় গিয়ে দেখি বিশাল বড় একটা কুরবানীর গরু এনেছেন। আমি গুরুর বেশ কিছু ফটোগ্রাফি করে নিলাম। এর পরে আমি সেখানে গিয়ে দেখা শোনা করলাম। কিছুক্ষণ পর বেশ কয়েকজন লোক আসলো গরু জবাই থেকে শুরু করে মাংস কাটাকাটি করার জন্য। এবার তারা কাজ শুরু করলো। তাদের সাথে আমিও সহযোগিতা করলাম। সবাই মিলে কুরবানীর গরুর মাংস কাটার মধ্যে চমৎকার অনূভুতি কাজ করে।

প্রায় দেখলাম লোকজন ছিলো ১৮ জন্য। সবাই মিলে তিন ঘন্টা মধ্যে সব কাজ কমপ্লিট করে ফেললো। তাদের এসব মাংস কাটার দৃশ্য গুলো দেখে বেশ ভালো লাগলো। আমিও কিছুক্ষণ মাংস কেটেছি ভীষণ ভালো লেগেছে। এর পরে মাংস ভাগ করার পালা। গরিব থেকে শুরু করে যারা মাংস কেটেছে তাদের কে মাংস দেওয়ার কাজ শেষ। এর পরে আমি ফ্রি হলাম। এখনও আমি নানা শ্বশুড় বাড়িতে রয়েছি। আজকে হয়তো বাসায় যেতে দিবে না।

আজকে হয়তো বিকেলর পর বের হতে পারি। কোথায় ঘুরতে গেলে অবশ্যই আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করবো। এই ছিলো আমার আজকের আয়োজন। আপনাদের আজকের ঈদের সময় কেমন কাটলো অবশ্যই জানাবেন। আমি আমার মতো করে লেখার চেষ্টা করেছি। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

পোস্টের বিবরণ:-
বিভাগলাইফ স্টাইল।
ডিভাইসrealme 9
বিষয়সবাইকে ঈদুল আযহার শুভেচ্ছা। ঈদ মোবারক 🌙
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
রাইটার@limon88


White Green Simple Ramadhan Kareem Greeting Video (2).gif

1691561447609.png

🙎‍♂️ "আমার পরিচয়" 🙎‍♂️
20231110_031553_0000.png

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার তিন বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  
 2 months ago 

ঈদ মানে আনন্দ খুশি নিয়ে এই দিনটি পার করা। আপনারা ঈদের দিনে খুবই সুন্দর ভাবে পার করেছেন। আমরাও ঈদের দিনে অনেক মজা করেছি। আপনা অনুভূতি জানতে পেরে খুবি ভালো লেগেছে। আবারও রইল ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক

 2 months ago 

ভাইয়া আপনাকেও জানাচ্ছি ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক ভাইয়া। সকাল সকাল নামাজ পড়ে নিয়েছেন আর সবার সাথে দেখা করেছেন জেনে ভালো লাগলো। আশা করছি নানা শ্বশুরের বাড়িতে গিয়ে অনেক সুন্দর সময় কাটাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 months ago 

দোয়া করবেন আপনার জন্য শুভ কামনা রইল।

 2 months ago 

ভাই আপনাকেও ঈদুল আযহার শুভেচ্ছ ও ঈদ মোবারক। আপনি সকালে নামাজে যাওয়ার আগে খিচুড়ি খেয়েছেন জেনে খুশি হলাম। আমিও নামাজে যাওয়ার আগে সেমাই খেয়েছিলাম। ১৮ জন লোক মিলে তিন ঘন্টায় সকল কাজ কমপ্লিট করেছেন শুনে অবাক হলাম। যাইহোক আপনার ঈদ উৎযাপনের অনুভূতি পড়ে খুবই ভালো লাগলো। আপনার পরিবারের সবার জন্য শুভকামনা রইল ভালো থাকবেন ভাই।

 2 months ago 

ঈদ মোবারক ধন্যবাদ আপনাকে ভাই।

 2 months ago 

ভাই আপনাকেও ঈদের শুভেচ্ছা জানাই ঈদ মোবারক। আশা করছি আজকের দিনটা সকলের সাথে নিয়ে অনেক আনন্দের সাথে উপভোগ করেছেন। আসলে আজকের দিনটা আমরা অনেক আনন্দের সাথে উপভোগ করেছি, আর আপনার মুহূর্তগুলো জানতে পেরে ভালো লাগলো।

 2 months ago 

ভাইয়া প্রথমেই আপনাকে আমার পক্ষ থেকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। আপনার পোস্ট পড়ে জানতে পারলাম আপনি আপনার মেয়ে ও আপনার ভাগ্নিকে ঈদের সালামি দিলেন। তার মানে ভাবি মনে হয় আপনার সাথে রাগ করেছে,হে হে হে। যাইহোক যেহেতু আপনারা ১৮ জন ছিলেন সেহেতু খুব তাড়াতাড়ি মাংস কেটে ফেলেছিলেন। আমরা আবার জনসংখ্যা কম ছিলাম, যার কারণে মাংস কাটতে প্রায় তিনটা বেজে গেছিল। যাই হোক তারপরও সবকিছু সুন্দরভাবে সমাপ্ত হয়েছে। ধন্যবাদ ভাইয়া।

 2 months ago 

ঈদ মোবারক ভাই আপনার সুচিন্তিত মতামত এর জন্য ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 2 months ago 

ঈদ মোবারক। ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সকলের হৃদয়। সকলের মাঝে ছড়িয়ে পড়ুক ঈদ আনন্দ। সকল ভেদাভেদ ভুলে গিয়ে আমরা কাঁধে কাঁধ মিলিয়ে ভাতৃত্ববোধ সৃষ্টি করি। ঈদের দিনের মুহূর্তগুলো বেশ দারুন কাটিয়েছেন। ধন্যবাদ আপনাকে ভাই।

 2 months ago 

প্রথমেই তোমাকে ঈদুল আজহার শুভেচ্ছা জানাই। আসলে কোরবানির ঈদে সকাল থেকে বিকেল পর্যন্ত আমরা সবাই বেশি ব্যাস্ত থাকি। তুমি নানা শ্বশুর বাড়িতে গরু কোরবানিতে সহযোগিতা করেছো জেনে ভীষণ ভালো লাগলো। আর খুব ভালোভাবে সেখানে আনন্দ করো এই কামনা করছি।

 2 months ago 

ঈদ মোবারক আপনার পরিবারের জন্য শুভ কামনা রইল।

 2 months ago 

আপনাকেও জানাই পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা। তাহলে বেশ সকালে উঠলেন আপনি খুব সুন্দর একটি সময় কাটালেন ঈদের নামাজ আদায় করলেন। সেই সাথে অন্যান্য কাজগুলো করে সুন্দর একটি মুহূর্ত কাটালেন। সেই মুহূর্তটি আপনি আমাদের সাথে শেয়ার করলেন ধন্যবাদ।

 2 months ago 

ঈদ মোবারক আপু ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 59527.28
ETH 2462.24
USDT 1.00
SBD 2.49