নাটক রিভিউ:)- রোমান্টিক নাটক পথে হলো দেরী।

in আমার বাংলা ব্লগ6 months ago
নাটক রিভিউ:)- রোমান্টিক নাটক পথে হলো দেরী।
নাটক প্রেমিকদের কে স্বাগতম
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Screenshot_2023-12-25-05-24-35-48_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

"ছবিটি ইউটিউব থেকে স্কিনশট নেওয়া"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। নাটক রিভিউ:)- রোমান্টিক নাটক পথে হলো দেরী। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

নাটকটির কিছু তথ্য:-

Screenshot_2023-12-25-07-09-56-33_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

নাটক:-পথে হলো দেরী।
লেখক:-জাকারিয়া শৈখিন।
পরিচালক:-জাকারিয়া শৈখিন।
প্রযোজক:-এসকে শাহেদ আলী পাপ্পু
অভিনয়ে:-জিয়াউল ফারুক অপূর্ব, তানজিম টোটিনি, মনোজ প্রামাণিক, সালহা খানম নাদিয়া।
ইডিট:-রাসেদ রাব্বি।
ধরন:-রোমান্টিক নাটক।
মুক্তিপায়:-২৪-১২-২০৩।
দেশ:-বাংলাদেশ।
ভাষা:-বাংলা।
দৈর্ঘ্য:-১ ঘন্টা ৩৬ মিনিট।
নাটকটির সংক্ষিপ্ত কাহিনী:-

Screenshot_2023-12-25-05-40-58-71_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

Screenshot_2023-12-25-06-01-43-06_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

অপূর্ব তোটিনীর চাচার অফিস এ চাকরি করে। এর পরে তোটিনী ঘুরতে যাবে এজন্য তার সাথে অপূর্ব কে পাঠানো হয়। কিছুদূর যাওয়ার পর গাড়ি নষ্ট হয়ে যায়। এর পরে তো গাড়ি ঠিক করার জন্য লোক আসে। এর পরে গাড়ি ঠিক করে তবে এবার দুজন কে ধাক্কা দিতে বলে। তার পরে তো লোকটি গাড়ি নিয়ে ভেগে চলে যায়। এর পরে দুজন হাঁটা শুরু করে হৃদয়নগর এর উদ্দেশ্যে । তার পরে একটা বাসের টিকিট কাটে এরপর ও বাস পায় না বাস চলে যায়। তার পরে তোটিনী অপূর্ব সাথে ঝগড়া করে একা একা যেতে চায়। কিছুদূর গিয়ে আবারো ঘুরে আসে। তার পরে তার শরীরের মধ্যে ময়লা ভরে যায়। তখন তারা একজন এর বাসায় যায়। তখন তোটিনী কে শাড়ি পরিয়ে দেওয়া হয় অপূর্ব দেখে মুগ্ধ হয়ে তাকিয়ে থাকে। তোটিনী কে দেখতে অসম্ভব সুন্দর লাগছিলো।

Screenshot_2023-12-25-06-23-13-72_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

Screenshot_2023-12-25-06-25-15-27_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

এর পরে সেখানের লোকজন অপূর্বর বৌ ভেবে তোটিনী কে ভাবি বলে ডাকছিলো। মনে মনে অপূর্ব বেশ খুশি হচ্ছিলো। এর পরে তাদের গাড়িতে করে কিছুদূর তাদের কে এগিয়ে দেয়। এবার তাঁদের গাড়ির অপেক্ষা করতে করতে রাত হয়ে যায়। তখন তাঁরা কি করবে ভাবতে থাকে। এর পরে অপূর্ব বলেন আমার এখানে একজন পরিচিত রয়েছে। অপূর্ব বললো আমি আগে যাকে ভালোবাসতাম তার এখানে বিয়ে হয়েছিলো। সে আমাকে বলেছিলো আমি যদি কখনো আমায় বৌ কে নিয়ে আসি তাহলে যেনো ওদের বাড়িতে যাই। এর পরে তোটিনী বলে ওকে চলো বন্ধু তুমি আমাকে তোমার বৌ করে নিয়ে যাও। কিছুক্ষণ পর ওদের বাসায় যায়। সেখানে গিয়ে অপূর্ব তার বৌকে অনেক ভালোবাসে এবং নিজের হাতে খাইয়ে দেয়। এসব দৃশ্য দেখে তো ওরা ভিতরে ভিতরে জ্বলতে থাকে। অপূর্ব ও ভীষণ খুশি হয়।

Screenshot_2023-12-25-06-44-40-75_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

Screenshot_2023-12-25-06-51-03-79_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

এর পরের দিন তারা ওদের বাসায় থেকে চলে আসে। তোটিনী দেশের বাইরে থাকে। দেশে এসেছে মূলত একজন কে সারপ্রাইজ দিতে। সে ফেসবুক থেকে পরিচয় একজন কে ভালোবাসে আগামীকাল তার জন্মদিন তাই সে সারপ্রাইজ দিতে এসেছে। এর পরে তারা দুজন মিলে রেস্টুরেন্টে গিয়ে খাওয়া দাওয়া করে। এবং আবারো রওনা শুরু করে। বেশ কিছুক্ষণ পরে তারা হৃদয় নগরে গিয়ে পৌঁছায়। অপূর্ব তো তোটিনীর প্রেমে পরে যায়। এর পরে ওরা দুজন যখন কথা বলছিলো ঠিক তখন কবি চলে আসে। এর পরে অপূর্ব তোটিনী কে সেখানে রেখে চলে আসে।

Screenshot_2023-12-25-06-53-39-24_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

Screenshot_2023-12-25-07-02-07-54_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

অপূর্ব গাড়িতে উঠে তোটিনীর ছবি দেখতে থাকে আর ভীষণ মিস্ করে। আর এদিকে যদিও অপূর্ব কে মিস্ করা শুরু করে তোটিনী তবে সে একটু ব্যস্ত হয়ে পরে। কবির জন্মদিন পালন করার পর। কবি তোটিনী কে বুঝিয়ে বলে দেখো কবিকে তার কবিতার জন্য সবাই থাকে ভালোবাসে। আর কবিও হচ্ছে সবার জন্য এক জনের জন্য নয়। কবি কখনো একজনের জন্য হতে পারে না। আমার কাছে এর আগে অনেক মেয়ে আমার কবিতার প্রেমে পরে ছুটে এসেছিলো। তাদের কে আমি বুঝিয়ে পাঠিয়ে দিয়েছি। এসব শোনার পর তোটিনী মনে মনে ভীষণ খুশি হলো। এর পরে সেখানে থেকে চলে আসলো।

Screenshot_2023-12-25-07-06-35-38_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

Screenshot_2023-12-25-07-07-23-14_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

Screenshot_2023-12-25-07-09-23-23_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

আজকে শুক্রবার আর শুক্রবার ছিলো অপূর্বর এন্গেজমেন্ট। তবুও মনে মনে তোটিনী ভাবতেছে আমি কি অপূর্ব কে পাবো। এর পরে তটিনী এসে পৌঁছায়। তার পরে অফিসে ফোন দিয়ে খোঁজ নেয় অপূর্ব কোথায় আসে। এর পরে তোটিনী অপূর্বর কাছে যায়। গিয়ে দু'জনের মধ্যে কথা হয়। অপূর্ব বলে তার এন্গেজমেন্ট হয়নি মেয়ের বাবা বলছে ছেলে তার মেয়েকে নাকি সময় দিতে পারবে না। এর পরে কিছুক্ষণ পরে তোটিনী বলে দেখতো রিংটা আমার আঙ্গুলের মধ্যে হবে কিনা। এর পরে অপূর্ব তোটিনী কে রিং পরিয়ে দেয়। এর পরে দুজন দুজনের মনের কথা বলে। তার পরে অবশেষে দুজন দুজনকে পায়। এর পরে নাটকটি এখানেই সমাপ্ত হয়।

ব্যাক্তিগত মতামত:-

রোমান্টিক নাটক পথে হলো দেরী। অনেক দিন থেকেই অধীর আগ্রহে অপেক্ষায় ছিলাম পরিচালক জাকারিয়া শৈখিন এর নাটকটি দেখার জন্য। ইউটিউব এ নাটকটির টেইলার দেখেই সবাই মুগ্ধ হয়েছিলাম। দুইদিন আগে নাটকটি রিলিজ পায়। এর পরে গতকাল সকালে আমি নাটকটি দেখলাম। জাস্ট অসাধারন গল্পের একটি নাটক। নাটকটি দেখতে দেখতে যে কখন ১ ঘন্টা ৩৬ মিনিট চলে গেলো বুঝতেই পারলাম না। শুরু থেকে শেষ পর্যন্ত নাটকটি বেশ রোমান্টিক। অপূর্ব এবং তোটিনী চমৎকার অভিনয় করেছেন। সব সময়ই সেরাটা দিয়ে অভিনয় করার চেষ্টা করেন। শেষমেষ গিয়ে তাদের দুজনের মিলন হয়ে গেলো দেখার মতো ছিলো। যারা নাটক প্রেমিক রয়েছেন অবশ্যই নাটকটি দেখবেন। আশাকরি আপনাদের সবার কাছে নাটকটি ভীষণ ভালো লাগবে। নিজের মতো করে চেষ্টা করেছি। নাটকটির রিভিউ করার জন্য। আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন? আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

ব্যাক্তিগত রেটিং:-১০%৯.৫%

"ছবি গুলোর স্ক্রিনশট এখানে থেকে নেয়া"

"ভিডিও লিংক ইউটিউব"

ছবির বিবরণ
বিভাগনাটক রিভিউ।
ডিভাইজrealme 9
বিষয়রোমান্টিক নাটক পথে হলো দেরী।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
রিভিউ@limon88


Screenshot_2023-11-26-21-48-50-49_c0d35d5c8ea536686f7fb1c9f2f8f274.jpg

1691561447609.png

আমার পরিচয়
Screenshot_2023-12-25-18-09-11-68_99c04817c0de5652397fc8b56c3b3817-01.jpeg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার আড়াই বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  
 6 months ago 

বাহ্ বাহ্ দারুন একটি নাটকের রিভিউ করলেন দেখছি। আসলে অপূর্ব আর তটিনী কিন্তু আমার ক্রাশ। আপনি কিন্তু বেশ সুন্দর করে নতুন এই নাটকটির রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা নাটকটির রিভিউ পড়ে বেশ ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি নাটকের রিভিউ করার জন্য।

 6 months ago 

এই নাটকের সম্পূর্ণ কাহিনী সত্যি আমার কাছে খুবই ভালো লেগেছে। অপূর্বের নাটকগুলো এমনিতেই আমার কাছে ভালো লাগে। আর যদি হয় এরকম তাহলে তো কোন কথা নেই। অপূর্ব তার এক্স গার্লফ্রেন্ডের বাড়িতে যায় নায়িকা কে নিয়ে। আর তখন বলে সে তার বউ। আর তারা স্বামী-স্ত্রীর অভিনয় করছিল। যা দেখে তারা একেবারে জ্বলে যাচ্ছিল। নায়িকা যার জন্য দেশে এসেছিল, তার সবগুলো কথা শোনার পর সে দেখছি অনেক খুশি হয়েছিল। আর অপূর্ব আগেই মন খারাপ করে চলে গিয়েছিল। শেষ পর্যন্ত নায়িকা তাকে খুঁজে নিয়েছি তার পরে তারা নিজেদের মনের কথা বলেছিল দেখে ভালো লাগলো। নাটকের শেষে এরকম মিল হলে ভালোই লাগে।

 6 months ago 

একদমই ঠিক বলেছেন ভাইয়া। আপনার মন্তব্য পেয়ে খুশি হলাম।

 6 months ago 

অপূর্বর নাটক আমার কাছে খুবই ভালো লাগে। আমি কখনো সময় পেলে অপূর্বর নাটকগুলো খুঁজে খুঁজে দেখি। যদিও ইদানিং সময়ের অভাবে তেমন একটা দেখা হয় না। আপনার এই নাটকের রিভিউ পড়ে মনে হল নাটকটি বেশ রোমান্টিক এবং টান টান উত্তেজনা পূর্ন ছিল। শেষে যে মিল হয়েছে তা দেখে ভালো লাগলো। আপনিও চমৎকারভাবে রিভিউ উপস্থাপন করেছেন। ধন্যবাদ ভাইয়া।

 6 months ago 

সময় পেলে দেখে নিয়েন আপু নাহলে মিস্ করবেন। অনেক ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

খুবই সুন্দর একটি নাটক এর রিভিউ শেয়ার করেছেন৷ এই নাটক আমি গতকাল রাতে দেখে নিয়েছি৷ খুবই সুন্দর হয়েছে এই নাটক৷ আজকে আপনি আবার এই নাটক এর রিভিউ শেয়ার করে দিয়েছেন, যা দেখে খুবই ভালো লাগলো৷ খুবই সুন্দর ভাবে আপনি এই নাটকের রিভিউ তুলে ধরেছেন এবং সবকিছু খুবই ভালোভাবে ফুটিয়ে তুলেছেন৷

 6 months ago 

আপনার কাছে ভালো লেগেছে এতেই আমি খুশি। অনেক ধন্যবাদ আপনাকে ভাই।

 6 months ago 

আপনার নাটকের রিভিউ পড়ে বেশ ভালো লাগলো নাটকটি পড়ে মনে হলো রোমান্টিক। অপূর্বকে আমার অনেক ভালো লাগে। অপূর্বর নাটকগুলো আমি আগে অনেক দেখতাম কোন নাটক মিস করতাম না। ইদানিং একটু কম দেখা হয়। যাই হোক নাটকটি বেশ ভালো ছিল চেষ্টা করব নাটকটি দেখার। অনেক ধন্যবাদ
রোমান্টিক একটি নাটকের রিভিউ আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 6 months ago 

আমিও অপূর্বর নাটক মিস্ করি না। অনেক ধন্যবাদ আপনাকে আপু।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

অপূর্বর নাটক বরাবরই আমার কাছে অনেক বেশি ভালো লাগে কারণ অপূর্ব বর্তমান সময়ে একজন জনপ্রিয় অভিনেতা। যদিও এই নাটকটা এখন পর্যন্ত দেখা হয়নি গতকাল ডাউনলোড দিয়েছে কিন্তু এখন পর্যন্ত দেখিনি তবে যদিও এই নাটকটা এখন পর্যন্ত দেখা হয়নি গতকাল ডাউনলোড দিয়েছে কিন্তু এখন পর্যন্ত দেখিনি তবে ফেসবুকে খন্ড আকারে কয়েকটা পর্ব দেখেছি বেশ ভালো লেগেছে। ভালোবাসার মাঝে মান-অভিমান থাকবে এটাই স্বাভাবিক তবে শেষ পর্যন্ত যদি ভালোবাসার মানুষকে পাওয়া যায় তাহলেই অনেক বড় সার্থকতা। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা রিভিউ আমাদের মাঝে তুলে ধরার জন্য। সময় করে অবশ্যই নাটকটি দেখব।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনি এত সুন্দর একটা নাটকের রিভিউ নিয়ে, সবার মাঝে উপস্থিত হয়েছেন দেখে খুব ভালো লেগেছে ভাইয়া। নায়ক নায়িকার মিলটা যদি এরকম ভাবে হয়, তাহলে নাটকটা দেখতে ভালোই লাগে। দুইজনেই কিন্তু দুজনকে মনে মনে ভালোবাসতে শুরু করেছিল। এই ধরনের নাটকগুলোর রিভিউ এরকম ভাবে লেখা হলে, সেগুলো যদি ভালোভাবে পড়া হয়, তাহলে আর নাটক দেখাও লাগে না। আমিও আপনার শেয়ার করা নাটকটার রিভিউ ভালোভাবে পড়ে নিয়েছি, আর দেখাও লাগবেনা এই নাটকটা।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 63624.94
ETH 3481.95
USDT 1.00
SBD 2.54