চমৎকার একটি প্রজাপতির ভিডিওগ্রাফি 🦋 ভিন্ন কিছুর খোঁজে।

in আমার বাংলা ব্লগlast year
আসসালামু-আলাইকুম/আদাব
🦋চমৎকার একটি প্রজাপতির ভিডিওগ্রাফি🦋
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

IMG_20230803_212251.jpg

IMG20230728174130_01-01.jpeg

জুমা মোবারক 🕌
শুভ সকাল আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবার সুস্বাস্থ্য কামনা করছি। আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। বরাবরের মতো আজকেও আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। সব সময়ই চেষ্টা করি আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার। "চমৎকার একটি প্রজাপতির ভিডিওগ্রাফি" আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

IMG20230728174246_01-01.jpeg

IMG20230728174254_01-01.jpeg

প্রতিনিয়ত ভিন্ন রকম পোস্ট করার চেষ্টা করি। আমি সব সময়ই ভিডিওগ্রাফি করার সময় নিজের চোখে যা ভালো লাগে তাই আপনাদের সবার মাঝে উপস্থাপন করার চেষ্টা করি। আমার কাছে প্রজাপতি ভীষণ ভালো লাগে। কারন প্রজাপতি গুলো দেখতে উজ্জ্বল হয়ে থাকে এবং দেখতে অসাধারন লাগে।

আপনারা যারা আমার পোস্ট ভিজিট করেন তারা হয়তো জানেন আমি ঘুরতে ভীষণ ভালোবাসি। তবে প্রকৃতির সৌন্দর্য উপভোগ করতে একটু বেশি ভালো লাগে। আর বিশেষ করে কোথায় ঘুরতে গেলে ভিন্ন কিছু খোঁজার চেষ্টা করি। ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি এখন আমার শখ হয়ে গিয়েছে। ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি করতে ভীষণ ভালোবাসি।

সত্যি তাই চমৎকার একটি প্রজাপতি। এধরনের প্রজাপতি গুলো খুব ছোট এবং ছটপটে টাইপের হয়ে থাকে। তবে আমি কিন্তু প্রজাপতি ভীষণ পছন্দ করি। প্রজাপতির ডানার মধ্যে যে বিভিন্ন ধরণের দাগ রয়েছে। এগুলো দেখলে এমনি তেই কেনো জানি ভীষণ ভালো লাগে। আমি আমার সেরা দিয়ে প্রজাপতির ভিডিওগ্রাফি করেছি।

নিচে ভিডিও লিংক শেয়ার করলাম। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। অবশ্যই ছোট একটি কমেন্ট করবেন। আপনাদের ছোট একটি কমেন্ট কাজ করার উৎসাহ জোগায়। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

ভিডিও লিংক:-

"ভিডিও লিংক ইউটিউব"

ছবির বিবরণ
বিভাগভিডিওগ্রাফি।
ডিভাইজrealme 9
বিষয়চমৎকার একটি প্রজাপতির ভিডিওগ্রাফি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ভিডিওগ্রাফি@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1673480397750.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 last year 

প্রজাপতি আমাদের সকলের অনেক পছন্দ। খুব সুন্দর ভাবে কাছ থেকে ফটোগ্রাফি করেছেন । ভিডিওগ্রাফিটি দেখে মনে হচ্ছে আপনার অনেক সময় লেগেছে।এতো সুন্দর ভিডিওগ্রাফিট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন চমৎকার একটি প্রজাপতির ভিডিওগ্রাফি। আপনার শেয়ার করা ভিডিওগ্রাফি দেখতে আমার কাছে বেশ ভালো লেগেছে। আপনি অনেক সুন্দর ভাবে ভিডিও ধারণ করে আমাদের মাঝে শেয়ার করেছেন। দেখতে আমার কাছে বেশ চমৎকার লেগেছে। ধন্যবাদ ভাই এত সুন্দর ভাবে ভিডিওগ্রাফি তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম অনেক অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 last year 

খুব সুন্দর ভাবে এবং একদম কাছে থেকে প্রজাপতির ভিডিওগ্রাফি করেছেন। ভিডিওগ্রাভিটি দেখে মনে হচ্ছে এই ভিডিওটি করতে আপনার বেশ খাটনি হয়েছে। একটা কথা আছে ধৈর্যের ফল সব সময় মিষ্টি হয়। আপনি ধৈর্য ধরে এই ভিডিওটি সম্পূর্ণ করেছেন যার ফলে এই প্রজাপতির ভিডিওটি অসাধারণ হয়েছে। ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া এত সুন্দর ভাবে এই প্রজাপতির ভিডিওগ্রাফিটি আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 last year 

সত্যি ভাইয়া ভিডিওগ্রাফি দেখে আমিও মুগ্ধ হয়েছি ধন্যবাদ আপনাকে।

 last year 

খুব সুন্দর একটি প্রজাপতির ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। প্রজাপতিটি দেখতে খুবই সুন্দর লাগছে। আপনি খুব সুন্দর করে প্রজাপতির ভিডিওগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। অসংখ্য ধন্যবাদ। সুন্দর একটি প্রজাপতি ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

আপনাকেও ধন্যবাদ আপু।

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 last year 

আপনি অনেক সুন্দর করে প্রজাপতির ভিডিওগ্রাফি করেছেন। প্রজাপতির ভিডিওগ্রাফি করা অনেক কষ্টের। কারন প্রজাপতিগুলো একটু মানুষের আলাপ ফেলে উড়ে এক জায়গা থেকে অন্য জায়গা চলে যায়। তবে আপনার ভিডিও গাফির মধ্যে দেখা যাচ্ছে প্রজাপতি দেখতে অসাধারণ বিশেষ করে ডানার মধ্যে দাগ গুলোর কারণে। ধন্যবাদ আপনাকে খুব সুন্দর করে প্রজাপতির ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

আপনি ঘুরতে অনেক পছন্দ করেন বলেই তো আমরা প্রতিনিয়ত সুন্দর সুন্দর কিছু দেখতে পাই। আজকে খুব সুন্দর একটি প্রজাপতির ভিডিওগ্রাফি শেয়ার করলেন দেখতে অসাধারণ ভালো লেগেছে। অনেক ধন্যবাদ আপনাকে ভিডিওটি শেয়ার করার জন্য।

 last year 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67200.37
ETH 3331.98
USDT 1.00
SBD 2.77