একা ছিলাম ছিলাম ভালো গানটির কভার।

in আমার বাংলা ব্লগ9 months ago
একা ছিলাম ছিলাম ভালো গানটির কভার।
বিনোদন প্রেমিকদের কে স্বাগতম
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
IMG_20231016_195149.jpg

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবার সুস্বাস্থ্য কামনা করছি। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি । আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। একা ছিলাম ছিলাম ভালো গানটির কভার। বিনোদন দিতে এবং নিতে ভীষণ ভালো লাগে। আশাকরি গানটি আপনাদের সকলের ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

গানটির কিছু তথ্য:-
গানের নামএক চিলাম চিলাম ভালো।
গায়কদিপ্রা ও দুর্জয় ভাই।
কীবোর্ডপাভেল।
বাসদিপু।
ম্যান্ডোলিনআনন্দ।
প্রকাশনউজ্জল ভট্টাচার্য।
সুরশোভন আহমেদ
পরিচালকআনিস রহমান।
কভার@limon88.

ভিডিও লিংক:-

গানের লিরিক্স:-

একা ছিলাম ছিলাম ভালো ছিল নাতো জ্বালা
তোমার সনে প্রেম করিয়া অন্তর হইল কালা,
একা ছিলাম ছিলাম ভালো ছিল নাতো জ্বালা
তোমার সনে প্রেম করিয়া অন্তর হইল কালা,
ও তুমি কার দেখা পাইয়া, গেলা আমায় ভুলিয়া
তুমি কার দেখা পাইয়া, গেলা আমায় ভুলিয়া,
বুঝিনা কেন নিষ্ঠুর হলে
ভাসাইয়া আমায় চোখের জলে, বন্ধুরে
ভাসাইয়া আমায় চোখের জলে।

পিরিতি শিখাইয়া ভাবে তে মজাইয়া
পিরিতি শিখাইয়া ভাবে তে মজাইয়া
আজও এলে না ফিরে,
ভাসাইয়া আমায় চোখের জলে, বন্ধুরে
ভাসাইয়া আমায় চোখের জলে।

ওরে নদীর ধারে গিয়ে তুমি শপথ করেছিলে
ভুলিবেনা মোরে কভু এই জীবনও গেলে,
নদীর ধারে গিয়ে তুমি শপথ করেছিলে
ওরে ভুলিবেনা মোরে কভু এ জীবনও গেলে,
ও আমি কোনখানে যাবো, গেলে তোমারে পাবো
আমি কোনখানে যাবো, গেলে তোমারে পাবো,
বুঝিনা কেন নিষ্ঠুর হলে,
ভাসাইয়া আমায় চোখের জলে, বন্ধুরে
ভাসাইয়া আমায় চোখের জলে।

একা ছিলাম ছিলাম ভালো ছিল নাতো জ্বালা
তোমার সনে প্রেম করিয়া অন্তর হইল কালা,
ও তুমি কার দেখা পাইয়া, গেলা আমায় ভুলিয়া
তুমি কার দেখা পাইয়া, গেলা আমায় ভুলিয়া,
বুঝিনা কেন নিষ্ঠুর হলে
ভাসাইয়া আমায় চোখের জলে, বন্ধুরে
ভাসাইয়া আমায় চোখের জলে।

"লিরিক্স লিংক"

গতকাল অফিস এ কাজের চাপ একদমই কম ছিলো। বন্ধুদের সাথে গল্প করতে করতে সেখানে আমাদের একটা গানের আসর হয়ে গেলো। আসলে আমরা এভাবে মাঝে মধ্যে বিনোদন এর জন্য এমন করি। আর ভীষণ ভালো লাগে। চার জন বন্ধু মিলে জমিয়ে কয়েকটা গান গাইলাম। সেখানে থেকে একা ছিলাম ছিলাম ভালো এই গানটি ভীষণ ভালো লাগলো। এর পরে ভাবলাম ফ্রি হয়ে এই গানটি কভার করবো।

পাঁচটায় অফিস শেষে করে বাসায় আসলাম। তার পরে ফ্রেশ হয়ে নাস্তা খেলাম। এর পরে গানটি কভার করার জন্য নিরিবিলি পরিবেশ বের করলাম। এর পরে দুইবার গাওয়ার পরে গানটি রেকর্ড করলাম। গানটির লিরিক্স যেনো হৃদয় ছুঁয়ে যায়। গানটি কয়েক বার গেয়েছি মনে হচ্ছিল যেনো আরো কয়েকবার গানটি গাই।

অনেক দিন পরে আপনাদের মাঝে গানের কভার শেয়ার করলাম। আশাকরি আপনাদের সবার গানটি শুনে ভালো লাগবে। আপনাদের সবার গানটি শোনার পর কেমন লাগলো অবশ্যই কমেন্ট এর মাধ্যমে জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগগান।
ডিভাইজrealme 9
বিষয়একা ছিলাম ছিলাম ভালো গানটির কভার।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
কভার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
IMG-20230802-WA0014.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 9 months ago 

অনেকদিন পর আপনার কন্ঠে গান শুনলাম ভাইয়া। আপনি বেশ সুন্দর গান গান এবং অনেক ভালো লাগে আমার অনেকদিন ধরে হ্যাংআউটে আপনার গান শুনি না। অবশ্যই এই সপ্তাহে আপনার গান শুনবো একটাই রিকোয়েস্ট ভাই একটা গান গায়েন এবং অনেক সুন্দর করে গানটি আমাদের মাঝে গুরুত্বপূর্ণ। গানটি বেশি ভালো।

 9 months ago 

ভাইয়া তিন তারিখ আমাদের মেয়ে বাবু হয়েছে ছোট বাবু রুমে থাকে তাই গান করতে পারি না। অন্য কোন সময় হ্যাংআউটে গান গাইবো। অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 9 months ago 

ভাইয়া অফিসে কাজের চাপ কম থাকার কারণে আপনি চমৎকার একটি গান গেয়ে আমাদের মাঝে শেয়ার করেছেন। সুন্দর এই গানটি আপনার কন্ঠে শুনতে পেরে আমি খুবই আনন্দিত। দারুন একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 9 months ago 

আপনার কণ্ঠে গান শুনতে পেরে অনেক ভালো লাগলো। সত্যি অনেক সুন্দর একটি গান কভার করেছেন। আসলে এই সকল গান গুলো আমার কাছে অনেক ভালো লাগে। তবে সময়ের অভাবে গান তেমন শুনতে পারিনি। আর আমার বাংলা ব্লগের বন্ধুরা অনেক সুন্দর সুন্দর গান কভার করে থাকেন। সেগুলো শুনতে কিন্তু মিস করি না। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 9 months ago 

সুন্দর একটি গান কভার করেছিলাম আপনি। আপনার কন্ঠে গানটি শুনে আমার কাছে খুব ভালো লেগেছে। আপনার গানের গলা বেশ সুন্দর। এরকম আরো সুন্দর সুন্দর গান আপনার কন্ঠে শোনার অপেক্ষায় রইলাম। আপনার জন্য শুভকামনা রইল।

 9 months ago 

গানটা বেশ চমৎকার। আমার অনেক পছন্দের একটা গান। গানটা বেশ দারুণ কভার করেছেন ভাই। অনেকদিন পর আপনার গান শুনলাম। বেশ সুন্দর ছিল। ধন্যবাদ আমাদের সঙ্গে সুন্দর একটা গান এর কভার শেয়ার করে নেওয়ার জন্য।।

Posted using SteemPro Mobile

 9 months ago 

"একা ছিলাম ছিলাম ভালো" গানটি বেশ দারুন করে গেয়েছেন ভাই। খুবই ভালো লাগলো আপনার কন্ঠে গানটি শুনে। এই গানটির কথাগুলো বেশ সুন্দর। বারবার শুনতে ইচ্ছা করে এই গানের কথাগুলো।

 9 months ago 

আসলে এই একা থেকে ঝামেলাই না জড়ানো ভালো হতো। যখন একা ছিলাম তখন সময় গুলো খুবই সুন্দর ছিল। তবে এখনো সুন্দর আছে সময়। তবে আগের স্মৃতি গুলো খুবই মনে পড়ে। আপনি অসাধারণ একটি গান কভার করলেন। গান কভারের গান টি আমার অনেক প্রিয় একটি গান। অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63526.15
ETH 3387.82
USDT 1.00
SBD 2.56