গান কভার:)- বলবোনা গো আর কোনদিন,,, Song Cover By limon88

in আমার বাংলা ব্লগ6 months ago
গান কভার:)- বলবোনা গো আর কোনদিন,,
বিনোদন প্রেমিকদের কে স্বাগতম
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
20240112_162819_0000.png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। গান কভার:)- বলবোনা গো আর কোনদিন। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

গানটির তথ্য:-
গান:-বলবোনা গো আর কোনদিন।
শিল্পী:-শুকুমার বাউল।
লিরিক্স:-শুকুমার বাউল।
রচনা:-অঙ্কুর মাহামুদ
লেভেলে:-ঈগল মিউজিক

বলবোনা গো আর কোনদিন আসলেই মাঝে মধ্যে শুনতে ভীষণ ভালো লাগে। শুকুমার বাউল গানটিকে অনেক সুন্দর করে গেয়েছেন। বলতে পারেন ভাইরাল একটি গান। গানটি অনেক জনপ্রিয় ছিলো। চার বছর আগে গানটি শুনেছিলাম। ঈগল মিউজিক গান গুলো মাঝে মধ্যে শুনতে অনেক বেশি ভালো লাগে। গত কাল ছিলো অফিস ছুটি। তাই মোটামুটি বেশ কিছু সময় বিকেল বেলায় ফ্রি ছিলাম। শুয়ে শুয়ে গুন গুন করে গান গাইতে ছিলাম।

হঠাৎ করে বলবোনা গো আর কোনদিন এই গানটি গুন গুন করতেছি। তখন ভাবলাম এই গানটি কভার করা হয়নি। এর পরে আমি একটু সময় নিয়ে বলবোনা গো আর কোনদিন গানটিকে কভার করার চেষ্টা করলাম। আসলে আমার একটু ঠান্ডা লেগেছে তাই সেভাবে গানটি কভার করতে পারলাম না। তবুও নিজের সাধ্যমত চেষ্টা করেছি। আশাকরি গানটি শোনার পর আপনাদের সবার কাছে ভালো লাগবে? কেমন লাগলো অবশ্যই জানাবেন। গানের ভিডিও লিংক নিচে শেয়ার করলাম। আর কোন ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। এই ছিলো আমার আজকের আয়োজন। আজকের মতো এখানেই বিদায় নিলাম। আল্লাহ হাফেজ ❣️

"গানের ভিডিও লিংক"

"গানের ভিডিও লিংক"

গানের লিরিক্স:-

বলবোনা গো আর কোনদিন
ভালোবাসো তুমি মোরে,
বলবো না গো আর কোনদিন
ভালোবাসো তুমি মোরে।

বলে ছিলে গো ভালবাসি গো
আজ কেন গো এমন হলো ?
বলে ছিলে গো ভালবাসি গো
আজ কেন গো এমন হলো ?
এমন হল, এমন হল!

বলবো না গো আর কোনদিন
ভালোবাসো তুমি মোরে।

ভালবাসা কভু নয় অপরাধ
তাই নিয়ে গো কেন প্রতিবাদ ?
ভালবাসা কভু নয় অপরাধ
তাই নিয়ে গো কেন প্রতিবাদ ?
কেন প্রতিবাদ ? কেন প্রতিবাদ ?

বলবোনা গো আর কোনদিন
ভালোবাসো তুমি মোরে।

ভালবাসাতে যে পেয়েছি আঘাত
সেই অনল গো দেহে জ্বলে বারো মাস,
ভালবাসাতে যে পেয়েছি আঘাত
সেই অনল গো দেহে জ্বলে বারো মাস,
বাউলের অন্তরে, বাউলের অন্তরে।

বলব না গো আর কোনদিন
ভালোবাসো তুমি মোরে,
বলবোনা গো আর কোনদিন
ভালোবাসো তুমি মোরে,
বলবোনা গো আর কোনদিন
ভালোবাসো তুমি মোরে।

"গানের লিরিক্স"

ছবির বিবরণ
বিভাগগান কভার।
ডিভাইজrealme 9
বিষয়বলবোনা গো আর কোনদিন
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
কভার@limon88


Screenshot_2023-11-26-21-48-50-49_c0d35d5c8ea536686f7fb1c9f2f8f274.jpg

1691561447609.png

আমার পরিচয়
1703595702061.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার আড়াই বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  
 6 months ago 

দারুন ভাবে আজকে আপনি আমাদের মাঝে এই চমৎকার গানটি কভার করে শেয়ার করেছেন। আপনার কন্ঠে এই গানটি শুনে খুব ভালো লাগলো। অনেক ধন্যবাদ এত চমৎকার একটি গান গেয়ে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 6 months ago 

আপনাকেও ধন্যবাদ আপু ❣️

 6 months ago 

সুকুমার বাউলের এই গানটা জনপ্রিয় অনেক ভাইরাল একটি গান। অনেক সুন্দর একটি গান কভার করে আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই। আপনার কন্ঠ এই গানটি শুনতে পেরে বেশ ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাই।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আজকে তো আপনি আমার খুবই পছন্দের একটা গানের কভার নিয়ে হাজির হয়েছেন ভাই। আপনি আজকে যে গানের কভার করেছেন এই গানটা আমার খুবই ফেভারিট। আমি তো বেশিরভাগ সময় এই গানটা শুনে থাকি। গান হচ্ছে মনের খোরাক। আর গান শুনলে মনটা এমনিতেই ভালো হয়ে যায়। এই গানটা আমি বেশিরভাগ সময় শোনার চেষ্টা করি। তবে আপনার খালি গলায় শুনতে একটু বেশি ভালো লেগেছে। আপনার কন্ঠ সত্যি জাস্ট অসাধারণ। আর এরকম অসাধারণ কন্ঠে গান গাইলে তো ভালো লাগবেই।

 6 months ago 

আমি লক্ষ্য করে দেখেছি আপনার কন্ঠে বাউল গান গুলো শুনতে খুবই ভালো লাগে। এ সপ্তাহে আপনি যেয়ে বাউল গানটা আমাদের মাঝে শেয়ার করেছেন সেটা আমার খুবই প্রিয় একটি গান। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 6 months ago 

শিল্পী সুকুমার বাউলের এই গানটি যে আমি কতবার শুনেছি ভাই, আপনাকে তা বলে বুঝাতে পারব না। আমার খুবই পছন্দের একটি গান এটি। আমিও প্রায় চার বছর আগে প্রথম শুনেছিলাম এই গানটি । আপনার ঠান্ডা লেগেছে তারপরও বেশ সুন্দর করেই আপনি গানটি গেয়েছেন। আপনার কন্ঠে এই গানটি শুনে আমার বেশ ভালো লাগলো।

 6 months ago 

দাদা আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। শুভ কামনা রইল ভালো থাকবেন।

 6 months ago 

গান শুনলে এমনিতেই মনটা একেবারে ভালো হয়ে যায়। আর গান শুনতে খুব ভালোই লাগে আমার কাছে। বলবো না গো আর কোন দিন গানটা আমার খুবই পছন্দের একটা গান। তবে এই গানটা খালি গলায় গাইলে কিন্তু সত্যিই অনেক সুন্দর হয়। তেমনি আপনি খালি গলায় গানটার কভার করার কারণে খুব ভালো লেগেছে শুনতে। আপনার কন্ঠে এই গান একবার শুনে আমার তো মন ভরে নি। এই গানটা একবার শুনে আমার আরো শুনতে ইচ্ছে করতেছে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57839.82
ETH 3132.70
USDT 1.00
SBD 2.43