নাটক রিভিউ:- রোমান্টিক নাটক মনের মানুষ।

in আমার বাংলা ব্লগ11 months ago
রোমান্টিক নাটক মনের মানুষ।
নাটক প্রেমিকদের কে স্বাগতম
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Screenshot_2023-10-23-19-32-53-48_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

"ছবিটি ইউটিউব থেকে স্কিনশট নেওয়া"

শুভ সকাল 🌅

আমার ব্লগে সবাইকে স্বাগতম ❣️ হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

নাটকটির সংক্ষিপ্ত তথ্য:-

Screenshot_2023-10-23-19-41-47-57_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

নাটক:-মনের মানুষ।
রচনা ও পরিচালনা:-হাসিব হোসেন রাখী প্রধান।
সহকারী পরিচালক:-শাহেদ হাসান ইমো।
অভিনয়ে:-তৌসিফ মাহমুদ, কেয়া পায়েল আর ও অনেকেই।
ভাষা:বাংলা।
দেশ:-বাংলাদেশ।
প্রযোজনা:-সিনেমাওয়ালা।
ধরন:-সামাজিক ও শিক্ষা মূলক।
মুক্তিপায়:-১৫-১০-২০২৩।
দৈর্ঘ্য:-৫৭ মিনিট।
নাটকটির সংক্ষিপ্ত কাহিনী:-

Screenshot_2023-10-23-19-38-30-87_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

Screenshot_2023-10-23-19-39-28-51_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

নাটকটিতে কেয়া পায়েল এবং তৌসিফ এর বাবা হচ্ছেন বন্ধু। কেয়া পায়েল এবং তৌসিফ হচ্ছে দুজনেই বেস্ট ফ্রেন্ড। তবে আবার কেয়া পায়েল তৌফিকে মনে মনে ভীষণ ভালোবাসে। যদিও সেটা এখনো তৌসিফ বুঝতে পারেনি। তৌফিক রাস্তা দিয়ে সাইকেল চালিয়ে আসতেছে হঠাৎ করে কেয়া পায়েল গিয়ে সাইকেল এর সামনে দাড়ায়। আর বলে তৌসিফ কে সাইকেল চালানো শেখার জন্য। এর পরে তারা একটি মাঠে যায়। বেশ কিছুক্ষণ সাইকেল চালানোর পরে এবার তৌসিফ কেয়া পায়েল কে ছেড়ে দেয়। এবার তো কেয়া পায়েল সাইকেল সহ পরে গিয়ে ব্যাথা পায়। এর পরে তৌসিফ চলে যায় এবং কেয়া পায়েল বাসায় চলে আসে।

Screenshot_2023-10-23-20-13-25-19_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

Screenshot_2023-10-23-20-14-48-24_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

এর পরে কয়েকদিন পর। কেয়া পায়েল সবাইকে নিয়ে রেস্টুরেন্টে যায় এবং বন্ধুদের নিয়ে সিনেমা দেখে। পরের দিন তার বাবার সাথে শিক্ষক এর দেখা হয়। এবং বলে কেয়া পায়েল স্কুলে টাকা জমা দেয়নি। এর পরে কেয়া পায়েল এর বাবা বাসায় এসে টাকার কথা বললে। কেয়া পায়েল বানিয়ে একটা গল্প বলে। বলে যে তৌসিফ এর বাবা অসুস্থ ছিলো এজন্য সে কান্না করছিলো। তাকে আমি টাকা দিয়েছি। এসব কথা শুনে তো কেয়া পায়েল এর বাবা খুশি হয়। এর পরে তার বাবা তার মাকে বলে পরের দিন তাদের বাড়িতে গিয়ে দেখে আসতে। এবার তো তৌসিফ এর বাসায় গিয়ে কেয়া পায়েল এর মা দেখে তার বাবা সুস্থ। এসব কথা তৌসিফ এর বাবা জানতে পারে। তিনি ভাবেন আমার কথা আমার ছেলে বলে বেরিয়েছে। এর পরে তৌসিফ কে তার বাবা ভীষণ মারে।

Screenshot_2023-10-23-20-56-30-19_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

Screenshot_2023-10-23-21-03-16-73_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

তার পরে কিছুদিন পর আবারো তৌসিফ আর কেয়া পায়েল এর মিল হয়। আসলে কেয়া পায়েল একটু দুষ্টুমি করতে পছন্দ করে। সে বিভিন্ন ভাবে দুষ্টামি করে বেরার। এর পরে হঠাৎ করে কেয়া পায়েল এর বাসায় তার ফুফু তার ছেলে কে নিয়ে আসে। এবং তার জন্য বিয়ের প্রস্তাব দেন। বাসার সবাই বিয়ের জন্য যদিও রাজি হচ্ছিল না। তবে সবাই রাজি হয়ে গেলো। এর পরে কেয়া পায়েল তার মায়ের কাছ থেকে জানতে পারে তার বিয়ের কথা। এবার তো কেয়া পায়েল তৌসিফ এর কাছে ছুটে যায়। এর পরে ভালোবাসার কথা খুলে বলে এবং তৌসিফ কে বিয়ে করতে চায়। তৌসিফ দুষ্টামি ভেবে তেমন একটা গুরুত্ব দেয় না।

Screenshot_2023-10-23-21-12-05-21_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

Screenshot_2023-10-23-21-13-17-08_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

কেয়া পায়েল তৌসিফ কে বিভিন্ন ভাবে বোঝানোর চেষ্টা করে। তবুও তৌসিফ বুঝতে চায় না। এর পরে কেয়া পায়েল তৌসিফ কে বলে আমি এখানে থেকে গেলে আর কিন্তু আমাকে পাবে না। তখন কিন্তু আমার থেকে তুমি বেশি কষ্ট পাবে। একথা বলে কেয়া পায়েল চলে যায়। কয়েকদিন পরে কেয়া পায়েল এর বিয়ে। এবার তো তৌসিফ আস্তে আস্তে বুঝতে পারে যে সে ও কেয়া পায়েল কে ভীষণ ভালোবাসে। এর পরে কেয়া পায়েল এর বিয়ে হয়ে যায়। আর এদিকে তৌসিফ দেশের বাইরে চলে যায়। নাটকটি এখানেই পরিচালক শেষ করেন।

ব্যাক্তিগত মতামত:-

সত্যি বলতে আমি সব সময়ই মনে করি ভালোবাসা গুলো অদ্ভুত। এই নাটকটির গল্প আমার কাছে ভীষণ ভালো লেগেছে। তবে নাটকটির শেষের দিকে খুব খারাপ লাগলো। কেয়া পায়েল তৌসিফ কে ভীষণ ভালোবাসতো। তবে তৌসিফ এর একটু বুঝতে দেরি হয়ে গেছে। না হলে দুজনের মিল হলে ও হতে পারতো। আসলে প্রিয়জন হারানোর ব্যাথা হচ্ছে সব থেকে বড় ব্যাথা যা কখনো ভুলার মতো না। চেষ্টা করেছি নিজের মতো করে নাটকটি কে সাজিয়ে রিভিউ করার জন্য। আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। অবশ্যই চাইলে নাটকটি দেখতে পারেন। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। এই ছিলো আমার আজকের আয়োজন। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

ব্যাক্তিগত রেটিং:- ১০%/৯.৫%

"ছবি গুলোর স্ক্রিনশট এখানে থেকে নেয়া"

"ভিডিও লিংক ইউটিউব"

ছবির বিবরণ
বিভাগনাটক রিভিউ।
ডিভাইজrealme 9
বিষয়রোমান্টিক নাটক মনের মানুষ।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
রিভিউ@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
IMG-20230802-WA0014.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 11 months ago 

প্রেম ভালোবাসা বড় অদ্ভুত ব্যাপার। কেউ ভালোবাসা পাওয়ার জন্য ছটফট করে আবার কেউ পেয়ে হারায়। নাটকটিতে একটা ব্যাপার হলো প্রকৃত ভালোবাসা হারানো যাবেনা, কিন্তু নায়ক হারিয়ে ফেলেছে। নাটকটি বেশ ভালো লেগেছে আমার কাছে, দেখতে হবে।

Posted using SteemPro Mobile

 11 months ago 

একদমই ঠিক বলেছেন। আপনার মন্তব্য পেয়ে খুশি হলাম ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 11 months ago 

ভাইয়া আপনি দারুণ একটা নাটকের রিভিউ শেয়ার করেছেন। মনের মানুষ নাটকটি এখনো দেখি নাই।এইরকম রোমান্টিক নাটক গুলো আমার কাছে ভীষণ ভালো লাগে।আপনি অনেক সুন্দর ভাবে নাটকটি রিভিউ উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 11 months ago 

খুবই চমৎকার একটি নাটকের রিভিউ শেয়ার করেছেন বাই। খুব ভালো লাগলো আপনার নাটক এর রিভিউটি যদিও সময়ের কারনে নাটক দেখা হয় না। তবে আপনার শেয়ার করা এই নাটকটি খুব ভালো লাগলো ধন্যবাদ ভালো থাকবেন।

 11 months ago 

জি ভাইয়া। ভালোবাসা অদ্ভুত একটা ব্যাপার এবং ভালোবাসা নাটকগুলি দেখতে আমারও ভীষণ ভালো লাগে। দুনিয়ার যত কাজে কষ্ট পায় না কেন? ভালোবাসার ব্যথা কাউকে দেখানো যায় না।মনের ব্যথা মনে মারতে হয়।মানুষ যদি মানুষকে মূল্য দিত তাহলে মানুষ কখনো হারিয়ে যেত না।যখনই মূল্য দেয়ার সময় হয়ে যায় কিন্তু তখন আর সে অন্য কারো হয়ে যায়।ভালো ছিল এই রিভিউটি

 11 months ago 

নাটকটির রিভিউ আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাই।

 11 months ago 

খুবই চমৎকার একটি নাটকের রিভিউ শেয়ার করেছেন বাই। খুব ভালো লাগলো আপনার নাটক এর রিভিউটি যদিও সময়ের কারনে নাটক দেখা হয় না। তবে আপনার শেয়ার করা এই নাটকটি খুব ভালো লাগলো ধন্যবাদ ভালো থাকবেন।।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 11 months ago 

মনের মানুষ এই নাটকটা আমি দেখেছিলাম। আসলে আমি সময় পেলে নাটক দেখার চেষ্টা করি, তাই এই নাটকটা ও আমার দেখা হয়েছিল। এই নাটকে কিন্তু তৌসিফ এবং কেয়া পায়েল বেশ ভালোই অভিনয় করেছিল। আপনি অনেক সুন্দর করে এই নাটকের সম্পূর্ণ কাহিনী রিভিউর মাধ্যমে তুলে ধরেছেন। এত সুন্দর করে নাটকটার রিভিউ লিখে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 11 months ago 

আপনাকেও ধন্যবাদ আপু।

 11 months ago 

জীবনে কোন একটি নাটক দেখে আমি দু চোখ ভরে কেঁদেছি। কেন যেন নাটকটি দেখে আমার কান্না পেল। বেশ ‍সুন্দর একটি নাটক। আর এই নাটকটি কিন্তু আমাকে সেই ছেলাবেলায় নিয়ে গিয়েছিল। যেমন দারুন ছিল নাটকটি তেমন দারুন ছিল আপনার করা নাটকের রিভিউ। ধন্যবাদ এত সুন্দর করে নাটকটি রিভিউ করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63312.28
ETH 2601.44
USDT 1.00
SBD 2.79