ফটোগ্রাফি:- চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ9 months ago
চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

IMG20231018134306-01.jpeg

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

IMG20231018134300-01.jpeg

  • এই ফুলটির নাম হচ্ছে শিউলি ফুল। আমার সব চেয়ে পছন্দের একটি ফুল। ফুল দেখতে ভীষণ ভালো লাগে। গতকাল আমার সাথে শিউলি ফুলের দেখা হয়। দেখি ফুলটি গাছের নিচে পরে আছে। তবে আমি ফুলটিকে নিয়ে পেঁপে গাছের পাতার উপরে রেখে বেশ কিছু ফটোগ্রাফি করলাম। তার পরে দেখতে আরো বেশি সুন্দর লাগতেছে।

IMG20231018134133-01.jpeg

IMG20231018134051-01.jpeg

  • নয়নতারা ফুল এবং নয়নতারা ফুলের কলি। নয়নতারা ফুল গুলো দেখলে অন্যরকম ভালো লাগা কাছ করে। আমি নয়নতারা ফুল গুলো কেও ভীষণ পছন্দ করি। নয়নতারা ফুলের কালার সব চেয়ে বেশি ভালো লাগে। নয়নতারা ফুলের বিভিন্ন রঙের রয়েছে। তবে নয়নতারা ফুলের কলিটি কে দেখতে একটু বেশি ভালো লাগতেছে।

IMG_20231018_184019-01.jpeg

IMG20231005114411-01.jpeg

  • এসব ফুলের নাম আমি জানি না। তবে আমার কাছে মনে হচ্ছে এগুলো মনে হয় কলাবতী ফুল। একটা ফুলের মধ্যে অনেক গুলো কলি। আর গারো হলুদ এর জন্য আরো বেশি আকর্ষণীয় লাগতেছে। এই ফুলটি আমি রাস্তার পাশে থেকে তুলেছিলাম। ফুলটির নাম জানলে অবশ্যই জানাবেন?

IMG20230929065200_01-01.jpeg

IMG20230929065121-01.jpeg

  • এই ফুলটি হচ্ছে অনেক ছোট কচুরিপানা ফুল। তবে ফুলটির রং দেখতে অসাধারন। আমি কয়েকদিন আগে হাঁটতে গিয়েছিলাম। তখন আমি এই গাছটিকে দেখি। গাছটি অনেক ছোট আর এই ছোট গাছে চমৎকার ফুল ফুটেছে। বেশ কিছুক্ষণ ভালো করে দেখলাম ফুল গুলোকে। আগে কখনো দেখিনি। তার পরে ফুলটির ফটোগ্রাফি করলাম।

এই ছিলো আমার আজকের আয়োজন। সব সময়ই চেষ্টা করি আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার জন্য। আশাকরি আপনাদের সবার ফুলের ফটোগ্রাফি গুলো দেখে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগফটোগ্রাফি।
ডিভাইজrealme 9
বিষয়চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
IMG-20230802-WA0014.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 9 months ago 

অনেক সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন ভাইয়া। শীতকাল আসছে শিউলি ফুলের আগমন হয়েছে। শীতের প্রথম থেকে শেষ পর্যন্ত প্রচুর শিউলি ফুল ফোটে গাছে। আর এই শিউলি ফুলগুলো আমার কাছে ভীষণ ভালো লাগে। সকাল সকাল এত সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি দেখে মনটা ভালো হয়ে গেল ধন্যবাদ ভাইয়া।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 9 months ago 

ফুলের ফটোগ্রাফি দেখে খুবি ভালো লেগেছে আমার, এতো সুন্দর সুন্দর ফটোগ্রাফি দেখে মুগ্ধ হলাম। শেয়ার করার জন্য ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 9 months ago 

চমৎকার মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 9 months ago 

আপনার তোলা এত সুন্দর কিছু ফটোগ্রাফি দেখে আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। অনেক সুন্দর করে আপনি এই ফটোগ্রাফি গুলো করেছেন। ফুলগুলোর ফটোগ্রাফি যত দেখছিলাম ততই মুগ্ধ হচ্ছিলাম। আমার কাছে আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি ভালো লেগেছে, বিশেষ করে শিউলি এবং নয়নতারা ফুলের ফটোগ্রাফি সবথেকে বেশি ভালো লেগেছে।

 9 months ago 

এগুলো আমার পছন্দের ফুল। আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম ধন্যবাদ আপনাকে আপু।

 9 months ago 

ফটোগ্রাফি করতে আমারও ভালো।ফটোগ্রাফি একপ্রকারের নেশা এবং প্রথম ফটোগ্রাফি এটা শিউলি ফুল। শিউলি ফুল আমাদের বাড়িতে ছিল এবং এই ফুলটার এত সুগন্ধ যে অনেক সাপ গাছের নিচে চলে আসতো এবং আমারও বেশ ভালো লাগে এই ফুলটি। সকালে ঘুম থেকে উঠে আমি ফুল কুড়াতাম। অনেক ভাল ছিল সেই মুহূর্তগুলি। নয়নতারা ফুল আরো সুন্দর লাগে। আপনি যে এত দারুন দারুন চমৎকার ফুল আমাদের মাঝে নিয়ে হাজির হয়েছেন। সত্যিই অনেক ভালো লাগলো ভাই এবং ফুলগুলির অনেক সুন্দর বর্ণনা দিয়েছেন। বিশেষ করে কচুরিপানা ফুল এটা আশপাশেই দেখা যায়।

 9 months ago 

শিউলি ফুল আপনার পছন্দের জেনে খুশি হলাম। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 9 months ago 

ভাইয়া আপনি খুবই চমৎকার কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার তোলা সব কয়টি ফটোগ্রাফি দেখতে খুবই সুন্দর লাগছে। বিশেষ করে নয়ন তারা ফুলের ফটোগ্রাফিটি আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। সত্যি দারুন একটি ফটোগ্রাফির পোস্ট ছিল এটা।

 9 months ago 

ভালো লাগার মত চমৎকার কিছু ফটোগ্রাফি নিয়ে আজকে আপনি আমাদের মাঝে উপস্থিত হয়েছেন ভাইজান। বেশ ভালো লাগলো সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি গুলো। আপনার ক্যামেরার লেন্স ভালো তাই ফটোগ্রাফি গুলো একদম মনোমুগ্ধকর হয়েছে।

 9 months ago 

চমৎকার কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি। আপনার ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। দেখতে খুবই দারুন লাগছে। ফটোগ্রাফি গুলার মধ্যে সবগুলো ফটোগ্রাফি আমার কাছে ভালো লেগেছে তবে বিশেষ করে শিউলি ফুল ও নয়ন তারা ফুলটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66751.68
ETH 3487.34
USDT 1.00
SBD 3.03