"চমৎকার কিছু ফুলের রেনডম ফটোগ্রাফি"

in আমার বাংলা ব্লগ2 years ago
"চমৎকার কিছু ফুলের রেনডম ফটোগ্রাফি"
ভালোবাসি ফটোগ্রাফি করতে
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

শুভ সকাল 🌅 হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। এখন শীতকাল শুরু হয়েছে কয়েক দিন থেকে শীত বেশি পরতেছে। সবাই সাবধানে থাকবেন। সবার সুস্বাস্থ্য কামনা করছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। "চমৎকার কিছু ফুলের রেনডম ফটোগ্রাফি" আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

ফুলের নাম:- বন্যফুল ।

IMG_20230103_134518-01.jpeg

IMG_20230103_134529-01.jpeg



Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code


  • এইতো সেদিন দুপুরে অফিসে খাওয়া দাওয়া শেষ করে। বন্ধুদের সাথে চা খেতে বের হলাম। দোকানে চা খাচ্ছিলাম আর পাশেই দেখতে পেলাম এই বন্যফুলটিকে দেখে অনেক ভালো লাগলো। আমি এবার চা শেষ করে বন্যফুলটির ছবি তুললাম।

ফুলের নাম:- শিমের ফুল।


IMG_20230102_160904-01.jpeg

IMG_20230102_160859-01.jpeg



Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code


  • শিম ফুল আমার কাছে সব সময়ই ভালো লাগে। আমি সাদা ফুল ভীষণ পছন্দ করি। আমাদের বাসার পাশেই অনেক শিম চাষ করেছে অনেক সুন্দর সুন্দর শিম হয়েছে। আমি ওখানে থেকে শিমের ফুলের ছবি তুলেছিলাম।

সরিষা ফুল।


IMG_20230102_154542-01.jpeg



Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code


  • কিছুদিন আগে আমি বন্ধুদের সাথে নদীর পাড়ে ঘুরতে গিয়েছিলাম। ঘুরতে আমার ভীষণ ভালো লাগে। নদীর পাড়ে দেখলাম অনেক জমিতে সরিষা চাষ করছে। আমি সেখানে থেকে সরিষা ফুলের ছবি তুলেছিলাম।

কুমড়ো ফুল।


IMG_20230102_154457-01.jpeg



Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code


  • কুমড়ো ভীষণ পুষ্টিকর। খেতে ভীষণ সুস্বাদু লাগে। আমি তো কুমড়ো ভাজি খেতে ভীষণ পছন্দ করি। অনেকেই কুমড়ো ফুল দিয়ে বিভিন্ন ধরনের রান্না করে থাকেন। কুমড়ো ফুলটি হলুদ হওয়াতে দেখতে অসাধারণ লাগে।

গোলাপ ফুল।


IMG_20221215_152126-01.jpeg



Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code


  • হ্যাপি নিউ ইয়ারের দিনে। একজন লোক বাজারে অনেক গুলো গোলাপ ফুল নিয়ে এসেছিলো বিক্রি করার জন্য। আমি দেখলাম অনেক লোক জন গোলাপ ফুল কিনছে আমিও দুইটা কিনেছিলাম। গোলাপ ফুল গুলো অনেক সুন্দর ছিলো। হালকা গোলাপ ফুলের উপরে পানি থাকার কারনে দেখতে অসাধারণ লাগছে।

ফুলের নাম:- দানথাস ফুল।


IMG_20221215_133517-01.jpeg

IMG_20221215_133505-01.jpeg



Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code


  • ফুলটির নাম হচ্ছে দানথাস ফুল। এই ফুলটি আগে কম দেখা যেতো এবং এখন শীতকাল দানথাস ফুল বেশি দেখা যায়। দানথাস ফুল বিভিন্ন ধরনের রয়েছে। আমার কাছে গারো রঙের দানথাস ফুল দেখতে ভীষণ ভালো লাগে।

এই ছিলো আমার আজকের আয়োজন। চমৎকার কিছু ফুলের রেনডম ফটোগ্রাফি। ভালোবাসি ফটোগ্রাফি করতে। আশাকরি আপনাদের সবার ফটোগ্রাফি গুলো দেখে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগফটোগ্রাফি।
ডিভাইজVivo Y12A
বিষয়"চমৎকার কিছু ফুলের রেনডম ফটোগ্রাফি"
লোকেশনবাংলাদেশ 🇧🇩
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1654188256412.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

ফটোগ্রাফি তে আপনার বেশ দক্ষতা আছে বলতে হয়৷ অনেক সুন্দর হয়েছে ফটোগ্রাফ গুলো।বিশেষ করে পর্তুলিকা(দান্থাস),গোলাপ আর সরিষার ফুলগুলো বেশ দৃষ্টিনন্দন ছিল।ধন্যবাদ ভাইয়া সুন্দর ফটোগ্রাফ গুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

খুব চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরেছেন। আসলে রেনডম ফটোগ্রাফির মাধ্যমে কয়েক ধরনের ফটোগ্রাফি আমরা দেখতে পাই। ধন্যবাদ তোমাদের মাঝে তুলে ধরার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

আহ কি ফটোগ্রাফি পর্ব দেখলাম।
গোলাপের পাপড়ির উপরে হালকা পানি থাকায় তার সৌন্দর্য টা এত ভালো লেগেছে যেটা বলে বোঝাতে পারবো না। তাছাড়া শিমের ফুল এবং বন্য ফুলের ছবিটা অনেক সুন্দর ছিল। সুন্দর একটি ফটোগ্রাফট করবো আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

খুবই সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো দেখে খুবই ভালো লাগলো। এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমার কাছেও গোলাপ ফুল গুলো ভীষণ ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ভেজা গোলাপ গুলো দেখেই তো ছুঁয়ে দিতে ইচ্ছে করছে ভাইয়া। সত্যি শিশির ভেজা গোলাপ গুলো দেখতে ভীষণ সুন্দর লাগছে। আসলে দোকানে যখন এভাবে ফুল সাজিয়ে রাখা হয় তখন দেখতে খুবই ভালো লাগে। আর সরিষা ফুলের ফটোগ্রাফিও সুন্দর হয়েছে। ধন্যবাদ ভাইয়া দারুন ফটোগ্রাফিগুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

ফুল আমার সবসময়ই ভালো লাগে। গোলাপ ফুলের ছবিটি ভীষণ সুন্দর ছিল, তাছাড়াও অন্যান্য ছবিগুলো ভালো ছিল। তাছাড়াও বেশ গুছিয়ে বর্ননা দেয়ার চেষ্টা করেছো।

 2 years ago 

চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বাহ বেশ দুর্দান্ত কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলে আপনার ফটোগ্রাফি করার দক্ষতা অনেক বেশি। দেখেই বুঝা যাচ্ছে। গোলাপের পাপড়ির সৌন্দর্য চোখে পড়ার করার মতোন। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60352.73
ETH 2410.03
USDT 1.00
SBD 2.44