আমার তোলা চমৎকার কিছু ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগlast year
আমার তোলা চমৎকার কিছু ফটোগ্রাফি।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

IMG20230717174700-01.jpeg

জুমা মোবারক 🕌
শুভ সকাল আমার বাংলা ব্লগ পরিবার। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে সকাল বেলায় বৃষ্টি হলো আবহাওয়া বেশ সুন্দর। আজকে হচ্ছে শুক্রবার ছুটির দিন। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। আমার তোলা চমৎকার কিছু ফটোগ্রাফি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে।

IMG20230717175315-01.jpeg

আমাদের বাসার পাশে নতুন আর্মির ক্যাম্প হয়েছে। আর এই আর্মির ক্যাম্প এর চতুর্দিকে সাদা নীল অপরাজিতা ফুল গাছ লাগানো রয়েছে। আমি অনেক দিন পরে গিয়েছিলাম। যদিও এখনো তেমন একটা ফুল ফুটেনি। তবে আমার চোখে নীল অপরাজিতা ফুল পরলো। এবার আমি কাছে গিয়ে খুব কাছে থেকে দুইটা ছবি তুললাম। অপরাজিতা ফুল গুলো দেখতে অসাধারন লাগে।

IMG20230719180603-01.jpeg

মাঝে মধ্যে কারনে অকারণে হাঁটাহাঁটি ঘুরোঘুরি করতে ভীষণ ভালো লাগে। সেদিন যখন রাস্তায় পাশে দিয়ে হাটতেছি। তখন অনেক ছোট ছোট ফুল চোখে পরলো। এগুলো বুনোফল হিসেবেই পরিচিত। তবে ফুল গুলো ছোট হলেও দেখতে অনেক সুন্দর লাগছে। গাছ গুলো দেখতে সবুজ। এধরনের গাছ গুলো সব সময়ই রাস্তার পাশে দেখতে পাওয়া যায়।

IMG20230719180304-01.jpeg

সবুজের সমারোহ প্রকৃতির সৌন্দর্য উপভোগ করতে ভীষণ ভালো লাগে। বিশেষ করে এখন বর্ষাকাল আর এখন তো সব কিছু যেনো নতুন ভাবে মেলে ধরেছে। বৃষ্টির পানিতে সব কিছু ধুয়ে পরিষ্কার হয়ে গেছে। জায়গাটা বেশ সুন্দর। এমন জায়গায় ঘুরতে গেলে আমার মন এমনিতেই ভালো হয়ে যায়।

IMG20230726122941-01-01.jpeg

এই ফুল গুলোর নাম হচ্ছে মাধবীলতা ফুল। আমাদের অফিসের চতুর্দিকে দেয়ালে মাধবীলতা ফুল গাছ রয়েছে। বলতে গেলে প্রায় অনেক গাছ রয়েছে। আমি দেখলাম অফিস এ একজন গাছের ফুল ছিঁড়ে এনে মিশিন এর উপরে রেখেছে। আমার কাছে দেখতে ভীষণ ভালো লাগলো। এর পরে আমি এবার আমার পকেট থেকে ফোন বের করে একটা ছবি তুললাম। ছবিটি আমার কাছে বেশ ভালো লেগেছে। আপনাদের সবার ভালো লাগবে তাই শেয়ার করলাম।

IMG20230629070352-01.jpeg

IMG20230629070734-01.jpeg

আজকে সকাল থেকে প্রায় এক ঘন্টা বৃষ্টি হলো। আমি একবার যখন সকালে হাঁটতে বের হলাম। তখন একটু একটু বৃষ্টি পরছিলো। তাই আমি পরে বাসায় চলে আসলাম। এর পরে এক টাকা বৃষ্টি হলো। বৃষ্টি শেষে আমি এবার পুকুর পারে গেলাম। সেখানে বেশ কিছু সময় কাটালাম। এর পরে কিছু ছবি তুললাম। এই ছিলো আমার আজকের আয়োজন। আমার তোলা চমৎকার কিছু ফটোগ্রাফি। আশাকরি আপনাদের সবার ফটোগ্রাফি গুলো দেখে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগফটোগ্রাফি।
ডিভাইজrealme 9
বিষয়আমার তোলা চমৎকার কিছু ফটোগ্রাফি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1673480397750.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 last year 

আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে সব সময় ভালো লাগে। আপনি দুর্দান্ত ফটোগ্রাফি গুলো করেন অসাধারণ হয়েছে। পরাজিতা ফুলের ফটোগ্রাফিটি অনেক সুন্দর হয়েছে দেখতে। তাছাড়া অন্যান্য ফুলের ফটোগ্রাফি এবং প্রাকৃতিক দৃশ্য গুলো অনেক চমৎকার ছিল। অনেক ধন্যবাদ আপনাকে খুব সুন্দর এবং চমৎকার ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 last year 

সব সময়ই চেষ্টা করি আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার জন্য। আপনার সুচিন্তিত মতামত এর জন্য ধন্যবাদ আপনাকে।

 last year 

বেশ কিছু আলোকচিত্র আমাদের মাঝে তুলে ধরার চেষ্টা করছেন আজকের এই পোষ্টের মধ্য দিয়ে, যেখানে লক্ষ্য নিয়েছিল ফুল প্রাকৃতিক পরিবেশ ঘর পুকুরের দৃশ্য। সব মিলিয়ে অনেক সুন্দর মানিয়েছে এই পোস্ট।

 last year 

ভাইয়া আপনার প্রথম অপরাজিতা ফুলের ফটোগ্রাফিটি দেখে আমি ভেবেছিলাম যে হয়তো কোন পোস্টারের ছবি। পরে দেখলাম যে এই ছবিটি আপনি ফটোগ্রাফি করেছেন। খুবই চমৎকার হয়েছে। তাছাড়া সবুজ প্রকৃতির যে ফটোগ্রাফিটি করেছেন সেটিও খুব ভালো লাগছে দেখতে। বেশ বড় একটি পুকুর এরকম পুকুর পাড়ে বসে থাকতে আসলেই বেশ ভালো লাগে। অনেক ভালো সময় কাটিয়েছেন বোঝা যাচ্ছে।

 last year 

চমৎকার বলেছেন আপু ধন্যবাদ আপনাকে।

 last year 

ভাইয়া বৃষ্টির পরে কিন্তু প্রকৃতির সৌন্দর্য অনেকক্ষণ বেড়ে যায় ।আমার কাছেও বৃষ্টির পরে বাহিরে হাটাহাটি করতে ঘোরাঘুরি করতে খুব ভাল লাগে।
ভাইয়া আপনি তো খুব সুন্দর হয়েছে ফটোগ্রাফি শেয়ার করেছেন। সত্যি খুব ভালো লাগে ভাইয়া এবং প্রাকৃতিক সৌন্দর্য বেশ উপভোগ করতে ভালো লাগে, সেটা ফটোগ্রাফির মাধ্যমে হলেও। মাধবীলতার ফটোগ্রাফি বেশি সুন্দর করেছেন ভাইয়া ।ভালো লেগেছে ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম ধন্যবাদ আপনাকে আপু।

 last year (edited)

খুবই চমৎকার কিছু ফটোগ্রাফি করেছেন আপনার ফটোগ্রাফি গুলা আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনি সকালে হাঁটতে গিয়েছেন এবং একটু একটু বৃষ্টি পড়ছিল ঠিক সেই সময় এই ছবিটি তুলেছেন ছবিটি খুব চমৎকার হয়েছে। আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর ছবি গুলো তুলে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

খুব সকালবেলা আমাদের এদিকেও হালকা পাতলা বৃষ্টি হয়েছে সকালবেলা ঘুম থেকে উঠেই শরীরের মধ্যে এক অন্যরকম ভালো লাগা কাজ করছে কারণ জানালার গ্রিল দিয়ে হাত বের করে দিয়েছিলাম বৃষ্টির ফোঁটা হাতে এসে লাগছিল মুহূর্তটা সত্যিই বোঝাতে পারবো না। যাইহোক খুবই সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে ভালো লাগলো। বিশেষ করে মাধবীলতা ফুলের ফটোগ্রাফি টা আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 last year 

মাধবীলতা ফুল গুলো একটু বেশি ভালো লাগে। আপনার মাধবীলতা ফুল ভালো লেগেছে জেনে খুশি হলাম ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 last year 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার তোলা চমৎকার কিছু ফটোগ্রাফি। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছে বেশ ভালো লেগেছে। সত্যি বলতে ফটোগ্রাফি গুলোর দিকে তাকালে চোখ জুড়িয়ে যাচ্ছে। আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছিল মাধবীলতা ফুল এর ফটোগ্রাফি। ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি পোস্ট শেয়ার করার জন্য।

 last year 

চমৎকার কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে খুব ভালো লেগেছে। আসলে বৃষ্টির পরে প্রাকৃতিক সৌন্দর্যগুলো দেখতে আরো বেশি ভালো লাগে। তবে আমার কাছে প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফিও অপরাজিতা ফুলের ফটোগ্রাফি বেশ ভালো লেগেছ এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 57213.13
ETH 2415.72
USDT 1.00
SBD 2.40