DIY projects:- রঙিন কাগজ দিয়ে ক্রিসমাস ট্রি তৈরি।

in আমার বাংলা ব্লগ2 years ago
সৃজনশীলতাই শক্তি
রঙিন কাগজ দিয়ে ক্রিসমাস ট্রি তৈরি।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
IMG_20221124_103304-01.jpeg
"ক্রিসমাস ট্রি"

ভালোবাসি স্টীমিট প্লাটফর্ম 💞

শুভ সকাল আমার বাংলা ব্লগ পরিবার। সবাইকে আসসালামুআলাইকুম এবং আদাব। আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ইউনিক ডাই প্রজেক্ট নিয়ে। ডাই প্রজেক্ট গুলো করতে ভীষণ ভালো লাগে। ডাই প্রজেক্ট করার সময় ভীষণ আনন্দ উপভোগ করি। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো। রঙিন কাগজ দিয়ে ক্রিসমাস ট্রি তৈরি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

✂️ "প্রয়োজনীয় উপকরণ" ✂️
IMG_20221124_095235.jpg

রঙিন কাগজ

পেন্সিল

কাঁচি

আঠা

সাইন পেন

"তৈরির প্রক্রিয়া চলছে"
Polish_20221124_104002730.jpg
  • এবার আমি রঙিন কাগজ নিলাম। তার পরে কাঁচি দিয়ে কেটে ছোট করে নিয়ে পেঁচিয়ে আঠা লাগিয়ে দিলাম। এবার আমি সবুজ রঙের রঙিন কাগজ কেটে নিলাম।। পেঁচিয়ে আঠা লাগিয়ে দিলাম। তার পরে জোড়া লাগিয়ে দিলাম। আবারো রঙিন কাগজ নিলাম।
"তৈরির প্রক্রিয়া চলছে"
Polish_20221124_104038146.jpg
  • রঙিন কাগজ টিকে হাতের সাহায্যে পেঁচিয়ে আঠা দিয়ে লাগিয়ে দিলাম। আবারো কমলা রঙের রঙিন কাগজ কেটে নিলাম। পেঁচিয়ে আঠা লাগিয়ে নিলাম।
"তৈরির প্রক্রিয়া চলছে"
Polish_20221124_104126030.jpg
  • এবার আমি সবুজ রঙের রঙিন কাগজ কেটে নিলাম। তার পরে পেঁচিয়ে আঠা দিয়ে লাগিয়ে দিলাম। এবার আমি আবারও রঙিন কাগজ কেটে পেঁচিয়ে আঠা দিয়ে লাগিয়ে দিলাম।
"তৈরির প্রক্রিয়া চলছে"
Polish_20221124_104210905.jpg
  • আবারো রঙিন কাগজ কেটে নিয়ে পেঁচিয়ে আঠা দিয়ে লাগিয়ে দিলাম। তার পরে একে একে সব গুলো কে আঠা দিয়ে লাগিয়ে সাজিয়ে নিলাম।
"তৈরির প্রক্রিয়া চলছে"
Polish_20221124_104304353.jpg
  • এবার আমি রঙিন কাগজ কেটে নিয়ে পেঁচিয়ে আঠা দিয়ে লাগিয়ে দিলাম। এবার আমি বিভিন্ন ধরনের রঙিন কাগজ ছোট ছোট করে কেটে নিয়ে আঠা দিয়ে লাগিয়ে দিলাম। তার পরে গিটার পেপার কেটে তারা বানিয়ে নিয়ে উপরে আঠা দিয়ে লাগিয়ে দিলাম। তৈরি হয়ে গেলো ক্রিসমাস ট্রি।
"রঙিন কাগজের ক্রিসমাস ট্রি"
IMG_20221124_103220-01.jpeg
IMG_20221124_103304-01.jpeg
  • রঙিন কাগজ দিয়ে ক্রিসমাস ট্রি তৈরি করা হয়েছে। এবার আমি সাদা কাগজের উপরে রেখে ছবি তুললাম। আমার কাছে রঙিন কাগজের ক্রিসমাস ট্রি ভীষণ ভালো লেগেছে। আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। আমি সব সময় চেষ্টা করি আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার জন্য। আপনাদের সবার কেমন লাগলো অবশ্যই জানাবেন? আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। এই ছিলো আমার আজকের আয়োজন। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।
ছবির বিবরণ
বিভাগডাই প্রজেক্ট
ডিভাইজVivo Y12A
বিষয়রঙিন কাগজ দিয়ে ক্রিসমাস ট্রি তৈরি।
লোকেশনবাংলাদেশ 🇧🇩
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1654188256412.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং ফটোগ্রাফি মিউজিক রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...oir1T9XCqiGTh8bScur5DPK6L8ezK64pgqQkMoRLpnbMPpgM39QfD85m551fNjvVZABToby9FGtQTSDLritVkg3vFrE74djU36yesYz7VGsMpQkZ3P14kTotDL.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

বাহ দারুণ!খুব সুন্দর হয়েছে দেখতে।গাছটা অনেক বেশি জনপ্রিয় খ্রিস্টানদের মাঝে।বড় দিনে এই গাছগুলো বর্ণিল আলোতে সাজাতে দেখা যায়।
খুব সাবলীলভাবে উপস্থাপন করেছেন। শুভ কামনা জানাই।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

মিতা আপনি খুব চমৎকার করে ক্রিসমাস ট্রি তৈরি করেছেন। রঙিন কাগজ ব্যবহার করে এত সুন্দর ক্রিসমাস ট্রি তৈরি করা যায় তা আপনার পোষ্টের মাধ্যমে দেখতে পেলাম। বড়দিনের উৎসবমুখর আয়োজনে এই ক্রিসমাস ট্রি গুলো খুব সুন্দর করে সাজালে আমার কাছে তা দেখতে ভীষণ সুন্দর লাগে। আর আপনি তো রংবেরঙের কাগজ দিয়ে সুন্দর করে সাজিয়ে ক্রিসমাস ট্রি তৈরি করেছেন। যা দেখতে অত্যন্ত চমৎকার হয়েছে। ধন্যবাদ মিতা, এত সুন্দর ক্রিসমাস ট্রি রঙিন কাগজ দিয়ে তৈরির প্রতিটি ধাপ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ মিতা।

 2 years ago 

তোমার ডাই প্রজেক্ট মানে দারুন কিছু। রঙিন কাগজের বেশ ভালো ব্যাবহার শিখে গিয়েছো দেখছি 🤗 যত সময় যাচ্ছে দারুন দারুন সব ডাই প্রজেক্ট উপহার দিচ্ছো। আজকের ক্রিসমাস ট্রি ভীষণ সুন্দর হয়েছে। বিশেষ করে তৈরি করার পর দূরদান্ত লেগেছে।

 2 years ago 

চমৎকার মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য ধন্যবাদ আপনাকে।

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Curated by Blessed-girl

r2cornell_curation_banner.png

Enhorabuena, su "post" ha sido "up-voted" por @dsc-r2cornell, que es la "cuenta curating" de la Comunidad de la Discordia de @R2cornell.

Visit our Discord - Visita nuestro Discord

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62447.99
ETH 2513.51
USDT 1.00
SBD 2.67