আর্ট পোস্ট:)- রং পেন্সিল দিয়ে একটি ফুলের আর্ট।

in আমার বাংলা ব্লগ4 months ago
আর্ট পোস্ট:)- রং পেন্সিল দিয়ে একটি ফুলের আর্ট।
💐 "আর্ট প্রেমিকদের কে স্বাগতম" 💐

IMG_20240318_231746.jpg

"ছবিটি Canva দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের আয়োজন শুরু করছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। আর্ট পোস্ট:)- রং পেন্সিল দিয়ে একটি ফুলের আর্ট। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। আসলে আমি আর্ট ভালো পারি না। তবে মাঝে মধ্যে সময় পেলে চেষ্টা করি আর্ট করার জন্য। গতকাল একটু হাতে সময় পেলাম। তাই ভাবলাম আজকে একটা আর্ট করবো। যেই কথা সেই কাজ শুরু করে দিলাম। চলুন শুরু করা যাক আর্ট এর কাজ।

✂️ "প্রয়োজনীয় উপকরণ" ✂️
Polish_20240317_192017869.jpg
  • সাদা কাগজ।
  • পেন্সিল।
  • রং পেন্সিল।
  • রাবার।
"আর্টের কাজ চলছে"
Polish_20240317_192051270.jpg
Polish_20240317_192117299.jpg
  • প্রথমেই আমি সাদা কাগজের উপরে পেন্সিল দিয়ে গোল গোল দিয়ে দিলাম। এর পরে ফুলের পাপড়ি আর্ট করে নিলাম। এবার আমি ফুলের কয়েকটি পাতা তৈরি করে নিলাম।
"আর্টের কাজ চলছে"
Polish_20240317_192137604.jpg
Polish_20240317_192206827.jpg
  • এর পরে আমি পাতার উপরে ছোট ছোট পাতা আর্ট করে নিলাম। এর পরে আমি ছোট ছোট কলি তৈরি করে নিলাম। এবার আমার আর্ট করা শেষ। এবার আমি রং করবো। এবার আমি হলুদ এবং গোলাপি রং করে নিলাম।
"আর্টের কাজ চলছে"
Polish_20240317_192232839.jpg
1000042857-01.jpeg
  • এবার আমি পাপড়ি গুলোতে ভালো করে রং করে নিলাম। তার পরে উপরের দিকে বেগুনী রং করে নিলাম। তার পরে আমি সবুজ রং পেন্সিল দিয়ে ফুলের পাতা গুলোকে সবুজ রং করে নিলাম।
"ফাইনাল আউটপুট"
1000042857-02.jpeg
  • এবার আমার রং করার কাজ শেষ। এর পরে আমি আমার নামের স্বাক্ষর দিয়ে দিলাম। সবুজ এর মাঝে রঙিন ফুলটিকে দেখতে অনেক সুন্দর লাগতেছে। আমার কাছে মনে হচ্ছে যেনো নয়নতারা ফুলের মতো দেখতে লাগতেছে। আমি আমার মতো করে আর্ট এবং রং করার চেষ্টা করেছি। আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে? কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন। কোন ধরনের ভুল ত্রুটি হলে ক্ষমার সুন্দর দৃষ্টিতে দেখবেন। এই ছিলো আমার আজকের আয়োজন। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।
পোস্টের বিবরণ:-
বিভাগআর্ট পোস্ট।
ডিভাইজrealme 9
বিষয়রং পেন্সিল দিয়ে একটি ফুলের আর্ট।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88


White Green Simple Ramadhan Kareem Greeting Video (2).gif

1691561447609.png

🙎‍♂️ "আমার পরিচয়" 🙎‍♂️

ei_1710348023533-removebg-preview.png

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার আড়াই বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  
 4 months ago 

আপনি খুব একটা আর্ট পারেন না তারপরেও আমাদের মাঝে আর্ট করে শেয়ার করেন এটা বেশ ভালো ব্যাপার। আসলে একবারে তো কোন জিনিস শেখা যায় না আস্তে আস্তে শিখতে হয়। আমি মোটামুটি আর্ট করতে পারি তবে সময়ের অভাবে শেয়ার করা হয় না। রং পেন্সিল দিয়ে অনেক সুন্দর ফুলের আর্ট করেছেন দেখতে চমৎকার লাগছে ভাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাই।

Posted using SteemPro Mobile

 4 months ago 

রঙ্গ পেন্সিল দিয়ে চমৎকার করে ফুলের আর্ট করেছেন ভাইয়া।উপযুক্ত রঙ্গের ব্যাবহার করেছেন। পেন্সিল আর্টের মাধ্যমে ফুল,পাতা বানিয়েছেন এবং রঙ করেছেন। ধাপে ধাপে চমৎকার সুন্দর করে আর্ট করার পদ্ধতি আমাদের সাথে ভাগ করে নেয়ার জন্য ধন্যবাদ আপনাকে।

 4 months ago 

আপনাকেও ধন্যবাদ আপু।

 4 months ago 

রং পেন্সিল দিয়ে আপনি অসাধারণ একটা আর্ট করেছেন।আসলে ভাইয়া এই ধরনের আর্ট করতে একটু সময় আর ধৈর্যের প্রয়োজন। আপনার আর্টটি আমার কাছে অনেক ভালো লেগেছে। কালারটা দারুণ ফোটেছে।ধন্যবাদ আপনাকে সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 4 months ago 

নিজ হাতে আপনি অনেক সুন্দর করে রং পেন্সিল দিয়ে একটা ফুলের আর্ট অঙ্কন করেছেন। আপনার অংকন করা এই আর্ট অনেক সুন্দর হয়েছে, যেটা দেখতেও খুব ভালো লাগতেছে। কালারটা অনেক সুন্দর ভাবে ফুটে উঠেছে আর্টটি সম্পূর্ণ করার পরে। ফুলটার মধ্যে আপনি দুই তিনটা কালার ব্যবহার করেছেন। আর পাতার কালার টা সবুজ দিয়েছেন সত্যি সুন্দর লাগছিল। দক্ষতাকে কাজে লাগিয়ে সম্পূর্ণটা সুন্দরভাবে এঁকে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 4 months ago 

সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু।

 4 months ago 

রং পেন্সিল দিয়ে এই ধরনের ফুলের আর্ট গুলো দেখতে খুবই ভালো লাগে। আপনি খুব সুন্দর আর্ট করতে পারেন। এ ধরনের কাজগুলো করতে অনেক সময় লাগে। আর্ট করা শেষে নিজের আর্ট দেখলে মনে শান্তি লাগে। আমি চেষ্টা করব আর্ট পোস্টগুলো করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল ভালো থাকবেন।

 4 months ago 

মাঝে মধ্যে আর্ট করার চেষ্টা করুন ধন্যবাদ আপনাকে ভাই।

 4 months ago 

রঙ পেনসিল দিয়ে আঁকা আপনার ফুলের এই ছবিটি দারুণ লেগেছে ভাই। সত্যি অসাধারন ভাবে এঁকেছেন। আমি চেষ্টা করবো এটির ডিজিটাল ভার্শন আঁকার জন্য। আপনাকে মেনশন দিবো সেই পোস্ট এ।

 4 months ago 

আপনার মন্তব্য পেয়ে খুশি হলাম। তৈরি করেন অবশ্যই দেখবো ভাই। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 4 months ago 

বা বেশ চমৎকারভাবে প্রথমত ফুলের জন্য গ্রাফ তৈরি করে নিলেন।এরপর সেগুলো যথাযথ কালার দিয়ে চমৎকার ফুলে পরিণত করেছেন। খুব ভালো লাগলো আপনার এই আর্ট টি। ধন্যবাদ আপনাকে যথাযথ বর্ণনার মাধ্যমে শেয়ার করার জন্য ভালো থাকবেন।

 4 months ago 

রং পেন্সিল দিয়ে খুবই দক্ষতার সাথে ফুলের চিত্র অঙ্কন করেছেন মআপনার ফুলের চিত্র অংকনটি অসাধারণ হয়েছে মআপনি খুবই সুন্দর ভাবে ধাপে ধাপে চিত্রটি তুলে ধরলেন, আমাদের মাঝে। সত্যি আপনার ধৈর্য এবং চেষ্টা অসাধারণ ছিলো।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67160.08
ETH 3517.35
USDT 1.00
SBD 2.70