গান কভার:)- আমি এমন একটা তুমি চাই। Song Cover By limon88

in আমার বাংলা ব্লগ5 months ago
গান কভার:)- আমি এমন একটা তুমি চাই।
বিনোদন প্রেমিকদের কে স্বাগতম
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Black And Red Grunge Music Flyer_20240201_195426_0000.png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। গান কভার:)- আমি এমন একটা তুমি চাই। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

"গানটির কিছু তথ্য"
গানএমন একটা তুমি চাই।
শিল্পীইমরান মাহমুদ।
লিরিক্সমেহেদী হাসান লিমন।
সুরনাজির মাহমুদ।
সঙ্গীতলিটু মিউজিক
এলবামএমন একটা তুমি চাই।
প্রকাশের তারিখ05-02-2018
লেবেলকেন্দ্রীয় সঙ্গীত এবং ভিডিও [CMV]
কন্ঠ@limon88

আমি এমন একটা তুমি চাই। গানটির লিরিক্স গুলো জাস্ট অসাধারন লাগে। গানটির প্রতিটি লাইনে একজন প্রেমিক এর চাওয়া পাওয়া ফুটে উঠেছে। আসলে একজন প্রেমিক এমন একজন প্রেমিকাকে চায়। যা শুধুমাত্র তাকে নিয়েই তার পৃথিবী। ইমরান মাহমুদ এর গানটি আমি প্রায় পাঁচ বছর আগে শুনেছিলাম। গানটি বেশ জনপ্রিয় পেয়েছিলো। মাঝে মধ্যে গানটি শোনা হতো। এধরনের গান গুলো কম বেশি সবাই পছন্দ করেন। তার মধ্যে আমিও একজন এধরনের গান পছন্দ করি। আমি এমন একটা তুমি চাই গানটি যখন গতকাল শুনছিলাম ভীষণ ভালো লাগলো। এর পরে সিদ্ধান্ত নিলাম গানটি কভার করবো। যেই কথা সেই কাজ শুরু করে দিলাম। আমি আমার সাধ্যমত গানটি কভার করার চেষ্টা করেছি। নিচে গানের ভিডিও লিংক শেয়ার করলাম। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। গানটি শোনার পর আপনাদের কাছে কেমন লাগে অবশ্যই কমেন্ট করে জানাবেন। এই ছিলো আমার আজকের আয়োজন।

"ভিডিও লিংক"

গানের লিরিক্স:-

আমি এমন একটা তুমি চাই
এমন একটা তুমি চাই
যে তুমিতে আমি ছাড়া অন্য কেউ নাই
আমি এমন একটা তুমি চাই
এমন একটা তুমি চাই
যে তুমিতে আমি ছাড়া অন্য কেউ নাই।।

তুমি একবার বলো যদি
আমি পাড়ি দেবো খরস্রোতা নদী
তুমি একবার বলো যদি
আমি পাড়ি দেবো খরস্রোতা নদী।

ভালোবাসা দেবো পুরোটাই,
আমি এমন একটা তুমি চাই
এমন একটা তুমি চাই
যে তুমিতে আমি ছাড়া অন্য কেউ নাই।

আমি কত ছলে কৌশলে
তোমায় ভালোবেসে যাই
এতো করে চাই আমি বলো
আর কিভাবে বোঝাই।
আমি কত ছলে কৌশলে
তোমায় ভালোবেসে যাই
এতো করে চাই আমি বলো
আর কিভাবে বোঝাই।।

তুমি একবার বলো যদি
আমি পাড়ি দেবো খরস্রোতা নদী
তুমি একবার বলো যদি
আমি পাড়ি দেবো খরস্রোতা নদী।।

ভালোবাসা দেবো পুরোটাই
আমি এমন একটা তুমি চাই
এমন একটা তুমি চাই
যে তুমিতে আমি ছাড়া অন্য কেউ নাই।।

তুমি থাকো দূরে আড়ালে
বোঝ না কেন যে আমায়
কতশত বাহানা
একটু পাওয়ার আশায়।
তুমি থাকো দূরে আড়ালে
বোঝ না কেন যে আমায়
কতশত বাহানা
একটু পাওয়ার আশায়।

তুমি একবার বলো যদি
আমি পাড়ি দেবো খরস্রোতা নদী
তুমি একবার বলো যদি
আমি পাড়ি দেবো খরস্রোতা নদী।

ভালোবাসা দেবো পুরোটাই
আমি এমন একটা তুমি চাই
এমন একটা তুমি চাই
যে তুমিতে আমি ছাড়া অন্য কেউ নাই।

"গানের লিরিক্স লিংক"

বিভাগগান।
ডিভাইজrealme 9
বিষয়আমি এমন একটা তুমি চাই।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
গান কভার@limon88


Screenshot_2023-11-26-21-48-50-49_c0d35d5c8ea536686f7fb1c9f2f8f274.jpg

1691561447609.png

আমার পরিচয়
1703595702061.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার আড়াই বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  
 5 months ago 

ইমরান মাহমুদের এই গানের লিরিক্স সত্যিই অসাধারণ। আপনি খুব চমৎকারভাবে গানটি কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন। অনেক সুন্দর গান গাইতে পারেন আপনি। আপনার জন্য শুভকামনা রইল।

 5 months ago 

আপু আপনার চমৎকার মন্তব্য পেয়ে খুশি হলাম। পাশে থাকার জন্য ধন্যবাদ আপনাকে।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 5 months ago 

অনেক সুন্দর একটি গানের কভার আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলে এ ধরনের গানগুলো শুনতে আমার খুবই ভালো লাগে। আর আপনার কন্ঠে এত সুন্দর একটি গান শুনতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। আমি আশা করি আপনার কন্ঠে এরকম আরো সুন্দর সুন্দর গান আগামী দিনেও আমরা শুনতে পারবো।

Posted using SteemPro Mobile

 5 months ago 

চেষ্টা করি আপনাদের কে মাঝে মধ্যে বিনোদন দেওয়ার জন্য। অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

Posted using SteemPro Mobile

 5 months ago (edited)

দারুন একটি গানের কভার করেছেন। ইমরান মাহমুদ এর আমি এমন একটা তুমি চাই। গানটি আমার অনেক পছন্দের একটি গান। আপনি চমৎকার ভাবে গানটি গেয়ে আমাদের মাঝে উপহার দিয়েছেন। সকাল সকাল আপনার কন্ঠে এতো সুন্দর একটি গান শুনতে পেরে ভীষণ ভালো লাগলো। ধন্যবাদ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 5 months ago 

মাঝে মধ্যে গান কভার করলে নিজের কাছে ও ভীষণ ভালো লাগে। শুভেচ্ছা রইল ❣️

Posted using SteemPro Mobile

 5 months ago 

ইমরান মাহমুদ এর বেশ দারুন একটি গান আমাদের মাঝে আপনি শেয়ার করেছেন। আপনার কন্ঠে গানটি শুনতে পেয়ে অনেক ভালো লাগলো। গানটি আমার ও অনেক ভালো লাগে। অনেক ধন্যবাদ ভাই সুন্দর একটি গানের কভার আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 5 months ago 

এই গানটি আপনার কাছে ভালো লাগে জেনে খুশি হলাম। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 5 months ago 

খুবই সুন্দর একটি গান কভার করেছেন আপনি৷ এই গানটি আমার অনেক পছন্দের এবং সব সময় আমি এই গানটি শুনে থাকি৷ আজকে আপনার কাছ থেকে আবার এই গানটির কভার শুনতে পেরে খুব ভালো লাগলো৷ একদম অসাধারণ হয়েছে আপনার গলা থেকে গাওয়া এই গান৷ অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি গানের কভার শেয়ার করার জন্য৷

 5 months ago 

ওয়াও আপনি অনেক সুন্দর একটা গানের কভার করেছেন তো। আপনার কন্ঠে গানটা শুনে তো মনটা একেবারে ভালো হয়ে গেল আমার। আপনার গাওয়া পুরো গানটা অনেক বেশি সুন্দর হয়েছে। এই গানটা আমার অনেকবার শোনা হয়েছে। তবে আপনার খালি গলায় এই গানটা গাওয়ার কারণে বেশি সুন্দর হয়েছে। খালি গলায় এরকম সুন্দর গানগুলো গাইলে অনেক সুন্দর হয়। আশা করছি আপনি প্রতিনিয়ত সুন্দর সুন্দর গানের কভার আমাদের মাঝে ভাগ করে নিবেন।

 5 months ago 

আমি এই গানটি বেশ কয়েকবার শুনেছি। তোমার কন্ঠে বেশ ভালো লেগেছে গানটি‌। তুমি বরাবরই চমৎকার গান পরিবেশন করে যাচ্ছো, অনেক ধন্যবাদ তোমাকে সুন্দর একটি গান পরিবেশন করার জন্য। আশাকরি ধারাবাহিকতা বজায় রেখে এভাবেই গান গেয়ে যাবে। আর কভার ফটো সুন্দর হয়েছে 👌

Posted using SteemPro Mobile

 5 months ago 

সব মিলিয়ে আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57979.07
ETH 3124.67
USDT 1.00
SBD 2.36