চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ2 years ago
চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি
ভালোবাসি ফটোগ্রাফি করতে
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
20220910_204957.jpg
"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

আসসালামু-আলাইকুম/আদাব

কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের কে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম। চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি নিয়ে। আমি ফটোগ্রাফি করতে ভীষণ ভালোবাসি। যে ধরনের ফটোগ্রাফি হোক না কেনো আমার ভীষণ ভালো লাগে। আর আমি সব সময়ই আপনাদের কে সুন্দর কিছু উপহার দেওয়ার চেষ্টা করি। আজকে আমি আপনাদের সাথে চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি শেয়ার করবো। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

"ভালোবাসি ফটোগ্রাফি করতে"

IMG_20220909_134640-01.jpeg

IMG_20220909_134634-01.jpeg

  • এই ফুল গুলো দেখতে অসাধারণ লাগে। বিশেষ করে এই ফুল গুলো বিভিন্ন ধরনের রয়েছে। লাল হলুদ আমার কাছে ভীষণ ভালো লাগে। এই ফুলটির নাম হলো কননা ইনদিকা ফুল।

IMG_20220909_134653-01.jpeg

IMG_20220909_134656-01.jpeg

  • এই গাছ গুলো আমার ভীষন ভালো লাগে। টপের মধ্যে করে রেখে টেবিলের উপর সাজিয়ে রাখলে দেখতে অসাধারণ লাগে। আমি মুগ্ধ হয়ে এই গাছটির ফটোগ্রাফি করলাম।

IMG_20220906_132825-01.jpeg

IMG_20220906_132817-01.jpeg

  • এই গাছ গুলো আমার অফিসের কয়েক দিন আগে কিনে এনেছে। আমি দেখলাম আমার কাছে বেশ ভালো লেগেছে। তবে চিকন চিকন পাতা এই গাছটি ভীষণ ভালো লাগলো দেখতে।

IMG_20220906_132908-01.jpeg

  • এই ফুলটির নাম হচ্ছে নয়নতারা ফুল। এই ফুলটি আমার ভীষণ প্রিয়। সব বাসা বাড়িতে এই ফুলের দেখা পাওয়া যায়। নয়নতারা ফুলের কালার দেখলে মন ভালো হয়ে যায়। একটু একটু বৃষ্টি হচ্ছিলো এসময় আমি নয়নতারা ফুলের ফটোগ্রাফি করেছি।

IMG_20220909_131841-01.jpeg

  • এই ফুলটির নাম হচ্ছে আলামান্ডা ফুল। আলামান্ডা ফুল আমার ভীষণ ভালো লাগে। দেখতে মনে হচ্ছে মাইক এর মতো। অনেকেই আবার মাইক ফুল হিসাবে চিনে।

এই ছিলো আমার আজকের আয়োজন চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি । আশাকরি আপনাদের সবার চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি দেখে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আবার ও হাজির হবো নতুন কিছু নিয়ে। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগফটোগ্রাফি
ডিভাইজVivo Y12A
বিষয়রেনডম ফটোগ্রাফি
লোকেশনWhat's 3 Word code
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1654188256412.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং ফটোগ্রাফি মিউজিক রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

ওয়াও ভাইয়া চমৎকার একটি ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরেছেন। ফটোগ্রাফি গুলো দেখতে সুন্দর লাগছে। আমার কাছে প্রথম ফুলটি অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এই ফুলটি আমার ভীষণ ভালো লাগে। হলুদ রঙের ফুল ভীষণ ভালো লাগে। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

জ্বী ভাইয়া আপনি প্রতিনিয়ত আমাদেরকে সুন্দর কিছু উপহার দেওয়ার চেষ্টা করে। বেশ ভালই লাগে বিভিন্ন সময় রেসিপি বিভিন্ন সময় আর আবার বিভিন্ন সময় ফটোগ্রাফি নিয়ে উপস্থিত হন। যাইহোক আজকের ফটোগ্রাফির নয়ন তারা ফুলটি একটু বেশি ভালো লেগেছে আমার ভাইয়া।

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

সত্যি বলতে আপনার ফটোগ্রাফির তুলনা হয় না। তবে হলুদ ফুলগুলোকে আমরা এলিডাস বলে থাকি। তবে আপনার কাছ থেকে সঠিক নামটা হয়তো জানতে পেরেছি। আর এদিক থেকে আপনার মাইক ফুল এবং নয়ন তারা ফুলের ফটোগ্রাফিটি বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া। চমৎকার মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

আপনার রেন্ডম ফুলের ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। প্রতিটি ফুলের ছবি খুব নিখুঁতভাবে তুলেছেন। নয়নতারা কমন একটি ফুল কিন্তু বৃষ্টির পানিতে ফুলের এপিয়ারেন্স চেঞ্জ হয়ে গেছে, খুব সুন্দর লাগছে। হলুদ রঙের যেকোন ফুল আমার কাছে ভাল লাগে। আপনার তোলা ২ টি হলুদ ফুলের ছবিই সুন্দর হয়েছে। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া। সময় দিয়ে পোস্ট ভিজিট করার জন্য।

 2 years ago 

খুব সুন্দর সুন্দর কিছু ফুলের ছবি খুব দারুন ভাবে আমাদের সামনে উপস্থাপনা করেছেন ভাই।প্রতিটা চিত্র অনেক সুন্দর হয়েছে আর খুব গুছিয়ে আপনি উপস্থাপন করেছেন অসংখ্য ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

উপস্থাপনা আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

ফটোগ্রাফি দেখতে আমার কাছে অনেক ভালো লাগে। খুব চমৎকার কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন কননা ইন্দিকা ফুল আমি এর আগে দেখেছি কিন্তু নামটা জানা ছিল না চিকন চিকন পাতা ওয়ালা গাছটি দেখতে কিন্তু দারুন।

 2 years ago 

ঠিকই বলেছেন আপু। এই গাছটি আমার কাছে ভীষণ ভালো লাগে। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

খুবই সুন্দর সুন্দর কিছু আলোকচিত্র আমাদের মাঝে তুলে ধরেছেন খুবই ভালো লেগেছে আমার কাছে স্পেশালি বৃষ্টি ভেজা নয়ন তারা ফুলটি খুবই খুবই সুন্দর দেখাচ্ছে।

 2 years ago 

নয়নতারা ফুল আমার কাছে সব সময়ই ভালো লাগে। ধন্যবাদ আপনাকে ভাইয়া

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য। ফুল পছন্দ করে না এমন মানুষ খুঁজে পাওয়া দুস্কর। আমার ভিশন ভালো লাগে।কননা ইনদিকা ফুল টি অনেক দিন পর দেখলাম হলুদ কালার হওয়াতে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া

 2 years ago 

ভাইয়া আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে আপনার প্রতিটি ফটোগ্রাফি দারুণ ছিল। তার মধ্যে চার নম্বর ফটোগ্রাফি চিকন চিকন পাতার কারণে আমার কাছে চমৎকার লেগেছে। আপনাকে অনেক ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59404.52
ETH 2610.92
USDT 1.00
SBD 2.41