নাটক রিভিউ:- নাম ধরে ডাকতে চাই।

in আমার বাংলা ব্লগlast year
"নাটক রিভিউ:- নাম ধরে ডাকতে চাই"
নাটক প্রেমিকদের কে স্বাগতম
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Screenshot_20230221_102418.jpg

"ছবিটি ইউটিউব থেকে স্ক্রিনশট নেয়া"

শুভ সন্ধ্যা আমার বাংলা ব্লগ পরিবার। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমি দুই দিন ধরে অসুস্থ। চোখের সমস্যায় আছি। গতকাল তো সবাইকে পোস্ট এর মাধ্যমে জানিয়েছি। আজকে মোটামুটি একটু ভালো লাগতেছে। তবে এখনো পুরোপুরি ভালো হয়নি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো নাটক রিভিউ:- নাম ধরে ডাকতে চাই। নাটক মাঝে মধ্যেই দেখি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

নাটকটির কিছু তথ্য:-
Screenshot_20230221_102731.jpg
নাটকনাম ধরে ডাকতে চাই।
পরিচালকজুবাইর ইবনা বাংকার।
অভিনয়েনিলয় আলমগীর, জান্নাতুল সুমাইয়া হিমু, মাসুম বাসার, পাপিয়া আর ও অনেকেই।
ইডিট কালারতানভির।
ফটোগ্রাফারঅপূর্ব।
মিউজিকসজিব দাস।
নাটকবাংলা।
দেশবাংলাদেশ।
ধরনসামাজিক শিক্ষামূলক।
দৈর্ঘ্য৪০ মিনিট।
মুক্তিপায়১৮ ফেব্রুয়ারি ২০২৩।
নাটকটির সংক্ষিপ্ত কাহিনী:-

Screenshot_20230221_102448.jpg

নাটকটি তে নিলয় আলমগীর এর নাম হচ্ছে কাব্য। আর জান্নাতুল সুমাইয়া শিমু এর নাম হচ্ছে বিনি। কাব্য এফএম রেডিও তে কাজ করে আর জে কাব্য। রাতে শো চলতেছে হঠাৎ করে একটি মেয়ের ফোন আসে নাম হচ্ছে বিনি। ফোন দিয়ে বলে আমি আপনার অনেক বড় ভক্ত আজকে আমি সুই সাইট করতে যাচ্ছি তাই আপনাকে জানালাম।

Screenshot_20230221_102917.jpg

এসব কথা শুনে কাব্য বাইককে করে চলে যায় মেয়েটির সাথে দেখা করার জন্য। বৃষ্টির মধ্যে মেয়েটি ছাতা নিয়ে দাঁড়িয়ে আছে গরম গরম চা খাচ্ছে আর কথা বলতেছে। পরের দিন আবার ও দুজন দেখা করে তারা দুজন মিলে বসে কথা বলতেছে হঠাৎ করে কাব্য এর দু'জন মেয়ে ভক্ত চলে এসে কাব্যের সাথে ছবি তুলি। এসব মেয়েদের কে দেখে বিনি অনেক রেগে যায়। আর এদের কে রেখে চলে যায়।

Screenshot_20230221_110250.jpg

পরের দিন কাব্য শো চলাকালিন কিছু উল্টো পাল্টা কথা বলে তার কিনো কিছু ভালো লাগতেছে না। শুধু বিনির কথা মনে পরছে। আর এদিকে বিনিও বুঝতে পারতেছে। পরে কাব্যের অফিস এর সামনে চলে আসে। এবার কাব্য বের হয়ে দেখে বিনি দাড়িয়ে আছে। এবার দুজন মিলে বাইকে করে বের হয়। রাস্তার তাদের কে পুলিশ ধরে। তাদের মাথায় হেলমেট না থাকায়। আর এদিকে পুলিশ বিনিকে জিগ্গেস করলে উল্টো পাল্টা কথা বলে। পরে দুজনকে পুলিশ ধরে নিয়ে যায়।

Screenshot_20230221_111740.jpg

সারা রাত কাব্য কে লকাবে আটকে রাখে আর বিনি এদিকে বাইরে বসে থাকে। কারন এসব বিনি নিজেই করেছে। পরের দিন কাব্য এর জন্মদিন। জন্মদিন উপলক্ষে বিনি তার অফিসে ফুলের তোরা পাঠিয়ে দেয়। তার পরে বিনি কাব্যবের সাথে দেখা করবে দেখে সুন্দর করে শাড়ি পরে কাব্যের সাথে দেখা করতে যায়। কাব্য অফিস থেকে বের হয় এমন সময় কাব্য এর ভক্তরা কাব্যবের সাথে ছবি তোলা নিয়ে ব্যস্ত হয়ে যায়। আবার ও বিনি রাগ করে চলে যায়। বাসায় এসে কাঁদতে থাকে।

Screenshot_20230221_112555.jpg

Screenshot_20230221_113110.jpg

আবার ও পরের দিন সন্ধ্যায় বিনি কাব্য কে মেসেজ করে। কাব্য মেসেজ দেখে তাড়াতাড়ি অফিস থেকে বের হয়ে যায়। আর এদিকে বিনি আজকে কাব্য কে প্রপোজ করবে তাই আবার ও শাড়ি পরেছে। আর এদিকে কাব্য অনেক জোড়ে বাইক চালিয়ে আসতে থাকে। হঠাৎ করে একটা এক্সিডেন্ট হয়ে যায়। রাস্তার পাশে কাব্য পরে থাকে। কিছুক্ষণ পরে কাব্য কে মেডিকেল এ নিয়ে যাওয়া হয়। আর এদিকে বিনি কাব্য এর জন্য অপেক্ষা করতে থাকে কাব্য আর আসে না। এখানেই নাটকটি শেষ হয়ে যায়।

নাটকটি থেকে শিক্ষা:-

নিলয় আলমগীর জান্নাতুল সুমাইয়া শিমু এর জুটির নাটক গুলো সব সময়ই ভালো লাগে। নাটকটিতে বোঝানো হয়েছে বেশি রাগ ভালো না। পরিচালক ভিন্ন রকম একটি নাটক শেয়ার করেছেন। ভালো ছিলো নাটকটি। হয়তো নাটকটিতে দু'জনর মিল হতে পারতো। তবে হয়তো একটি মেসেজ এর জন্য কাব্য এর ভিতরে খারাপ কাজ করেছিলো। বিনির সাথে তাড়াতাড়ি দেখা করতে চেয়েছিলো। তবে আর দেখা হয়নি।

ব্যাক্তিগত মতামত:-

নাটকটি ভালো ছিলো। তবে এই নাটকটি দেখে একটু খারাপ লাগলো। নাটকটিতে পরিচালক চমৎকার ভাবে ফুটিয়ে তুলেছেন। এধরনের রোমান্টিক নাটক গুলো দেখলে ভালো লাগে। তবে নাটকটিতে দু'জন মিল হলে আরো বেশি ভালো লাগতো। এই ছিলো আমার আজকের আয়োজন। আশাকরি নাটক রিভিউ দেখে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

রেটিং:- ১০%/৯.৫%

"ছবিটি ইউটিউব থেকে স্ক্রিনশট নেয়া"

"ছবি গুলোর স্ক্রিনশট এখানে থেকে নেয়া"

ছবির বিবরণ
বিভাগনাটক রিভিউ।
ডিভাইজVivo Y12A
বিষয়নাম ধরে ডাকতে চাই।
ফটোগ্রাফার@limon88
লোকেশনবাংলাদেশ।

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1673480397750.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

ভাইয়া আপনার নাটক রিভিউ পড়ে অনেক ভালো লেগেছে। এখন খুব সুন্দর সুন্দর বাংলা নাটক বের হয়েছে আর এই নাটক গুলো দেখতে আমার অনেক ভালো লাগে। এই দু'জনের নাটক দেখতে আরও বেশি ভালো লাগে। এই নাটক দেখা হয়নি তবে রিভিউ পড়ে বুঝতে পারছি খুব সুন্দর কাহিনি। ধন্যবাদ সুন্দর একটি নাটক রিভিউ দেওয়ার জন্য।

 last year 

ধন্যবাদ আপনাকে আপু।

 last year 

এই নাটকটি আজকে দেখার জন্য প্লে করেছিলাম।তারপর একটু কাজ পড়ে যাওয়ায় আর দেখা হলো না।আপনার রিভিউ পড়ে বেশ ভালোই লেগেছে।সময় করে দেখবো নাটকটি।আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর নাটকের রিভিউ পোস্টটি শেয়ার করার জন্য ।

 last year 

আমি নিলয় হিমুর যত নাটক দেখি ততই যেন মুগ্ধ হয়। আমি প্রায় মাঝেমধ্যে সুযোগ সময় পেলে নিলয় আহমেদের এই সমস্ত নাটকগুলো দেখে থাকি। আপনি চমৎকার একটি নাটক আজকে আমাদের মাঝে রিভিউ করে দেখিয়েছেন দেখে আমার খুবই ভালো লাগলো। বিশেষ করে নাটকগুলো খুবই আনন্দদায়ক হয়ে থাকে একটু হাসি আর প্রেম প্রেম অনুভূতি বিরাজ করে তার নাটকের মধ্যে।

 last year 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 last year 

আপনার নাটক নাম ধরে ডাকতে চাই রিভিউটি অনেক ভালো লাগলো পডে। সুন্দর কিছু নাটক আমাদেরকে মাঝেমধ্যে দেখার সুযোগ করে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58734.46
ETH 2636.20
USDT 1.00
SBD 2.43