ভিডিওগ্রাফি:- ভিওলা ফুলের ভিডিওগ্রাফি। ("ভিন্ন কিছুর খোঁজে")

in আমার বাংলা ব্লগ8 months ago (edited)
ভিডিওগ্রাফি:- ভিওলা ফুলের ভিডিওগ্রাফি। ("ভিন্ন কিছুর খোঁজে")
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
20231123_230101_0000.png

"ছবিটি Canva এপস দিয়ে তৈরি"

জুমা মোবারক 🕌

শুভ সকাল আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। ভিডিওগ্রাফি:- ভিওলা ফুলের ভিডিওগ্রাফি। ("ভিন্ন কিছুর খোঁজে") আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

IMG20231112170736_01-01.jpeg

IMG20231112170627-01.jpeg

আজকে শুক্রবার ছুটির দিন। সকলেই পরিবার নিয়ে সুন্দর সময় উপভোগ করুন এই কামনাই করি। সব সময়ই চেষ্টা করি আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার জন্য। এই সুবাদে আমি সব সময়ই ভিন্ন কিছু খোঁজার চেষ্টা করে থাকি। বেশ কিছুদিন আগে আমি একটা নার্সারিতে গিয়েছিলাম। আমাদের অফিস থেকে একটু পাশেই। নার্সারি টা নতুন হয়েছে। তাই আমি একটু বেড়াতে গিয়েছিলাম। নার্সারিতে বেশ কিছু সুন্দর সুন্দর ফুলের গাছ দেখতে পেলাম। তবে ভিন্ন রকম একটি ফুল গাছ দেখলাম। আজকে আমি যে ফুলটি নিয়ে পোস্ট করতে চলেছি সেটা। সবার আগে আমার চোখে পরলো এই ফুলটি তার পাশে রয়েছিলো সাদা ফুলটি। যদিও আমি এই ফুলটি প্রথমবারের মতো দেখেছিলাম। ফুল গুলো দেখে জাস্ট মুগ্ধ হয়ে তাকিয়ে ছিলাম। ফুল গুলো দেখতে অসম্ভব সুন্দর।

IMG20231112170817_01-01.jpeg

IMG20231112170705-01.jpeg

বেগুনী এবং সাদা রঙের ফুল দুই রকমের ছিলো। প্রথমেই আমি আমার মতো করে ফুল গুলোর ফটোগ্রাফি করার চেষ্টা করলাম। যদিও ফুল গুলো দেখতে মাইক ফুলের মতো তবে এই ফুল গুলোর নাম আমার জানা ছিলো না। আমি গুগোলে সার্চ করে তার পর খুঁজে বের করলাম। এই ফুল গুলোর নাম হচ্ছে ভিওলা ফুল। ফটোগ্রাফি করা শেষ করে তার পরে আমি আমার মতো করে ভিডিওগ্রাফি করে নিলাম। হয়তো আমার মতো অনেকেই আছেন যে এই ফুলটিকে কখনো দেখেননি।

ভিডিও লিংক নিচে শেয়ার করলাম। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। আমি আমার সর্বোচ্চ দিয়ে সব সময়ই কাজ করার চেষ্টা করি। আপনাদের কাছে আজকে পোস্ট কেমন লাগলো অবশ্যই জানাবেন? আপনাদের সবার মতামত জানার জন্য অপেক্ষায় রইলাম। এই ছিলো আমার আজকের আয়োজন। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সকলেই পরিবার নিয়ে ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি। আল্লাহ হাফেজ ❣️

ভিডিও লিংক:-

"ভিডিও লিংক ইউটিউব"

ছবির বিবরণ
বিভাগভিডিওগ্রাফি।
ডিভাইজrealme 9
বিষয়ভিওলা ফুলের ভিডিওগ্রাফি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ভিডিওগ্রাফার@limon88

1_20231114_185938_0000.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
20231110_031553_0000.png

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 8 months ago 

ভাইয়া আপনার ভিওলা ফুলের ভিডিও গ্রাফিটি এক কথায় অসাধারণ ছিল। এই ফুলটির নাম ভিওলা তা আমার জানা ছিল না আপনার পোষ্টের মাধ্যমে ফুলের নামটি জানা হয়ে গেল। সাদা ও বেগুনি কালার ফুল গুলো দেখতে অনেক অপরূপ লাগছে।নতুন নার্সারিতে গিয়ে ভিন্ন রকমের ফুলের ভিডিওগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য অনেক ধন্যবাদ ভাই আপনাকে।

 8 months ago 

চেষ্টা করি আপনাদের কে নতুন কিছু উপহার দেওয়ার জন্য ধন্যবাদ আপনাকে আপু।

 8 months ago 

দারুন কিছু ফুলের ফটোগ্রাফি ও ভিডিওগ্ৰাফি করেছেন। এধরণের ভিডিওগ্ৰাফি করতে আমার কাছে খুবই ভালো লাগে। বিশেষ করে এই ফুলটিকে আমিও প্রথমবারের মতো দেখলাম। সাদা রঙের ফুলটি বেশি সুন্দর ছিল। আর আপনার ভিডিও গ্ৰাফিতো আমার কাছে বরাবরই অনেক বেশি ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ এতো সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 8 months ago 

চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 8 months ago 

এরকম সুন্দর একটি ফুলের ভিডিওগ্রাফি আপনার কাছ থেকে দেখতে পেরে খুবই ভালো লাগলো। এরকম ইউনিক ফুল আমি কখনোই দেখিনি। আপনার কাছ থেকে এই প্রথম এরকম একটি ফুল দেখতে পেলাম। অসংখ্য ধন্যবাদ এরকম একটি ফুলের ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য।

 8 months ago 

প্রথম বারের মত দেখলেন জেনে খুশি হলাম ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 8 months ago 

বাহ অসাধারণ ভিওলা ফুলের ভিডিওগ্রাফি। নার্সারি বাগানে ঘুরতে গিয়ে অনেক ভিওলা ফুলের ভিডিওগ্রাফি করেছেন। যদিও এই ফুলটি আপনি একদম নতুন দেখেছেন তবে এই ফুলগুলো আমিও দেখলাম নতুন। তবে এই ফুলগুলো দেখে বোঝা যাচ্ছে খুব অসাধারণ কালার। আর শুক্রবারে সবাই কমবেশি পরিবারের সাথে ঘুরে এবং সময় দেয়। যাইহোক ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে ভিওলা ফুলের ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 8 months ago 

ভিওলা ফুল আজ প্রথম দেখলাম। আপনি দারুণ ভিডিও করেছেন। ভালো লাগলো দেখে ভাইয়া 😍

 8 months ago 

ওয়াও অসাধারন আপনি বেশ চমৎকারভাবে ভিওলা ফুলের ভিডিওগ্রাফি করেছেন। তবে এই ফুলটি আমি আগে দেখেছি বলে মনে হয় না। ফুলবাগানে গিয়ে এত সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন এবং ভিডিওগ্রাফি করেছেন। তবে আপনার ভিডিওগ্রাফি সত্যিই অসাধারণ হয়েছে। ভিন্ন রকম একটি ফুল ভিডিওগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 8 months ago 

আপনার মাধ্যমে নতুন একটি ফুলের ফটোগ্রাফি দেখতে পেলাম। সেই সাথে ভিডিওগ্রাফিও দেখতে পেলাম। অনেক ভালো লাগলো আপনার ভিডিওগ্রাফিটি দেখে। সব সময় ভিন্ন ধরনের ভিডিও গুলো শেয়ার করেন আমাদের সাথে। সেই সাথে অনেক সুন্দর অনুভূতি প্রকাশ পাই আপনার। সবকিছু মিলিয়ে অসাধারণ ছিল। অনেক ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 63894.70
ETH 3178.14
USDT 1.00
SBD 2.63