ভিডিওগ্রাফি:)- ছোট লাল পিঁপড়ার ভিডিওগ্রাফি।

in আমার বাংলা ব্লগ7 months ago
ভিডিওগ্রাফি:)- ছোট লাল পিঁপড়ার ভিডিওগ্রাফি।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

IMG20230714090001-01.jpeg

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের পোস্ট শুরু করছি। ভিডিওগ্রাফি:)- ছোট লাল পিঁপড়ার ভিডিওগ্রাফি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

IMG_20240106_15120752-01.jpeg

শনিবার এবং রবিবার অফিস থেকে দুইদিন ছুটি পেয়েছি। তাই সময়টা পরিবারের সাথে উপভোগ করতেছি। আমি সব সময়ই চেষ্টা করি আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার জন্য। এজন্য আমি ভিন্ন কিছু খোঁজার চেষ্টা করি সব সময়ই। গতকাল বিকেলে আমি আমাদের বাসার পাশে একটি মাঠ রয়েছে সেখানে গেলাম। ছোট ছোট ছেলেরা সেখানে ফুটবল খেলতেছে। তাদের খেলা সুন্দর ভাবে উপভোগ করলাম।

আশে পাশে আমি একটু ঘুরে ঘুরে দেখতেছিলাম কোন কিছু খুঁজে পাওয়া যায় কি না। এর পরে দেখতে পেলাম একটি ছোট গাছের পাতার মধ্যে একটি ছোট লাল পিঁপড়া বসে আছে। এই লাল পিঁপড়া দেখলে আমি ছোটবেলায় ভীষণ ভয় পেতাম। আমার জানা মতে লাল পিঁপড়ার কামড় কম বেশি সবাই খেয়েছেন। পিঁপড়াটি দেখতে অনেক সুন্দর লাগতেছে। আমি পিঁপড়াটি দৃষ্টি ভঙ্গি গুলো ভিডিওর মাধ্যমে বন্ধি করে নিলাম। আশাকরি ভিডিও টি দেখার পরে আপনাদের কাছে ভীষণ ভালো লাগবে।

IMG_20240106_15115602-01.jpeg

ছোট বেলায় আমাদের কম বেশি সবার পাখি পোষার শখ ছিলো। আমরা বন্ধুরা মিলে তো ঘুঘুর বাসা খুঁজে বেরাতাম আর ঘুঘু ধরতাম। মাঝে মধ্যে যখন ঘুঘু ধরতে না পারতাম তাহলে আমরা বন্ধুরা মিলে দুষ্টামি করতাম। এক বন্ধু কে গাছের নিচে দাড় করিয়ে উপরের দিকে দেখিয়ে বলতাম ঐ যে ঘুঘুর বাসা। আর এদিকে নিচে তো লাল পিঁপড়া পায়ে কামড় মেরে শেষ করে ফেলতো। আজকে যখন পোস্ট লিখেছিলাম তখন মনে পড়লো। তাই পোস্ট এ লিখে দিলাম। আপনাদের সাথে শেয়ার করে আমার কাছে ও ভীষণ ভালো লাগলো।

নিচে ভিডিও লিংক শেয়ার করলাম। আশাকরি আপনাদের সবার কাছে ভালো লাগবে। আপনাদের সুন্দর মন্তব্যের অপেক্ষায় রইলাম। এই ছিলো আমার আজকের আয়োজন। আশাকরি আপনারা সকলকেই পাশে থাকবেন ইনশাআল্লাহ। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

ভিডিও লিংক:-

ছবির বিবরণ
বিভাগভিডিওগ্রাফি।
ডিভাইজrealme 9
বিষয়ছোট লাল পিঁপড়ার ভিডিওগ্রাফি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ভিডিওগ্রাফি@limon88


Screenshot_2023-11-26-21-48-50-49_c0d35d5c8ea536686f7fb1c9f2f8f274.jpg

1691561447609.png

আমার পরিচয়
1703595702061.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার আড়াই বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  
 7 months ago 

বাহ পিপড়ার ফটোগ্রাফির সাথে ভিডিওগ্রাফি টাও চমৎকার হয়েছে। আপনি খুব সুন্দরভাবে একটি পিপড়ার গতিবিধি ক্যাপচার করেছেন দেখতে চমৎকার লাগছে। শুভকামনা রইল আপনার জন্য

Posted using SteemPro Mobile

 7 months ago 

চেষ্টা করেছি ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 7 months ago 

এই পিঁপড়ার দেখতে যেমন লাল এর নামও তেমনি লাল পিঁপড়া আর কামড় খেলে তো অবস্থা খারাপ হয়ে যায়। আপনার মতো আমিও এই পিঁপড়া খুব ভয় পাই। আপনি তো খুব সুন্দর ভাবে পিঁপড়ার ভিডিওগ্ৰাফি করেছেন। আপনার ভিডিওগ্ৰাফি দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ এত সুন্দর ভিডিওগ্ৰাফি শেয়ার করার জন্য।

 7 months ago 

তোমার আজকের ভিডিওটি অসাধারণ হয়েছে। এধরনের ভিডিও ধারণ করা বেশ কঠিন এবং এগুলো ধৈর্য্য ধরে করতে হয়। বেশ পরিষ্কার ভিডিও ছিল এবং ইডিটিং সুন্দর ছিল।
এধরনের চমৎকার কাজগুলো জারি রাখো।

 7 months ago 

আপনার কাছে ভিডিওগ্রাফি ভালো লেগেছে জেনে খুশি হলাম। পাশে থেকে সব সময়ই উৎসাহ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 7 months ago 

সবুজ পাতার উপরে লাল পিপড়ার দৃশ্যটা দেখতে খুবই সুন্দর লাগছে। সবুজ পাতার উপর লাল পিঁপড়া নড়াচড়া করছে আবার পাখনা নড়াচ্ছে সবমিলিয়ে সুন্দরভাবে ক্যাপচার করেছেন ভিডিওটি শুভকামনা রইল ভাই।

Posted using SteemPro Mobile

 7 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 7 months ago 

বাহ্ সুন্দর একটি ভিডিও গ্রফি আপনি শেয়ার করেছেন ভাইয়া।পাতার উপর লাল পিপঁড়া কিউট লাগছে দেখতে।আপনি বেশ সৌখিন মানুষ ভাইয়া।সময় নিয়ে সুন্দর একটি ভিডিও করেছেন।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 7 months ago 

চেষ্টা করি আপু আপনাদের কে ভিন্ন কিছু পোষ্ট উপহার দেওয়ার জন্য। আপনার মন্তব্য পেয়ে খুশি হলাম ধন্যবাদ আপনাকে।

 7 months ago 

এই পিঁপড়া গুলো দেখলেই আমি এগুলো থেকে পালিয়ে যেতে থাকি৷ আজকে আপনি খুব সাহসিকতার সাথে এই ছোট লাল পিঁপড়ার ভিডিওগ্রাফি ধারণ করেছেন৷ খুবই ভালোভাবে এই ভিডিওগ্রাফি ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন৷ আপনার কাছ থেকে এরকম সুন্দর একটি ভিডিওগ্রাফি দেখে খুবই ভালো লাগলো৷ অসংখ্য ধন্যবাদ৷

 7 months ago 

আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম। অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 7 months ago 

ছোট লাল পিপড়াগুলো দেখতে অনেক সুন্দর লাগে ভাই। আপনি অনেক ধৈর্য সহকারে ছোট লাল পিপড়ার ভিডিওগ্রাফি করেছেন যা দেখতে বেশ চমৎকার লাগছে। অনেক সুন্দর পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61129.70
ETH 2660.38
USDT 1.00
SBD 2.55