আলোকচিত্র:-আকাশের অপুর্ব সুন্দর দৃশ্য! 5 % @abb-charity Account

in আমার বাংলা ব্লগ3 years ago

♨️ আসসালামু-আলাইকুম♨️



আমার প্রিয় কমিউনিটির সকল সদস্যদের কে "শুভ সন্ধ্যা" আজকে সকাল থেকেই আকাশের অবস্থা বেশ একটা ভালো না। তবে দুপুরের পর থেকে আকাশ পরিষ্কার ছিলো।অনেক রোদ। আজকে ভাবলাম আকাশের অপুর্ব সুন্দর দৃশ্য! আজকে আপনাদের সাথে শেয়ার করবো। চলুন তাহলে ঘুরে আসি...!



ফটোগ্রাফি#📸:-১


IMG_20210803_180053.jpg

স্থান-লিংক


আজকে দুপরে যখন বাসায় লান্স করে অফিসে যাচ্ছিলাম ঐসময়ে রাস্তায় পাশে থেকে আকাশের ছবি তুলেছি। আকাশটা অনেক পরিষ্কার ছিলো। পুরো আকাশে নীল রঙের মেলা।


ফটোগ্রাফি#📸:-২


IMG_20210803_180039.jpg

স্থান-লিংক


আমার অফিসের পাশে একটা বাংলালিংক সিম ফ্যাক্টরি আছে। সেখান থেকেই আকাশের ছবিটা তুলেছি। আকাশে তখন সাদা মেঘ গুলো সব একসাথে হয়েছে। আর মাঝ খানে আকাশ নীল।


ফটোগ্রাফি#📸:-৩


IMG-20210801-WA0047-01.jpeg

স্থান-লিংক


অফিস শেষে তখন বাসায় ফিরছিলাম। তখন রাস্তায় পাশে দেখলাম কাশবন। সেখানে আমি কিছুক্ষণ প্রকৃতির সাথে থেকে প্রকৃতির সুন্দর্য দেখছিলাম ঐ সময়ে তোলা ছবি।


ফটোগ্রাফি#📸:-৪


IMG-20210801-WA0052-01.jpeg

স্থান-লিংক


বাসায় আসার পরে গরমে আর কেনো জানি ভালো লাগতেছে না। পরে বাসায় সাদে গেলাম। কিছুক্ষণ পরে শরীরে একটু ভালো লাগা শুরু করছিলো। পরে আমি আমার বাসায় সাদে থেকে গোধূলি বেলায় সূর্য অস্তের ছবি তুললাম।



আমার তোলা আকাশের অপুর্ব সুন্দর দৃশ্য! আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।


ডিভাইজভিভো ওয়াই৫০
বিষয়আকাশের অপুর্ব সুন্দর দৃশ্য!
লোকেশনউত্তরা, ঢাকা
ফটোগ্রাফার@limon88

🙋‍♂️আমার বাংলা ব্লগ 🙋‍♂️


5s4dzRwnVbzGM3JdycGKFQo7ALS3GhuMGL8qbG8zfSd9jRndrYp3x2jMhsyU9GRNBhSN54SssEfn9o51tW7f2mResewAYYbRRAVaWCvMusu2AD9noofnuG3D4bY61UcVFZJ4wUaj5AjMbfjvYgAGVyHtqBJ2LnNpcHK3YwY.jpeg


💓ধন্যবাদ 💓


qQb1qbB44WNL4kcw8YRpvpA9rhDMdw5Qkx9ZgyU.png


Sort:  

ভাই কি আর বলব। সবগুলো ছবি খুবই সুন্দর হয়েছে। তবে দ্বিতীয় ছবিটা আমার কাছে খুবই ভালো লাগছে। ধন্যবাদ।

 3 years ago 

আপনার সুচিন্তিত মতামত এর জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া
@rasel72 🥀

🥰🥰

 3 years ago 

দুর্দান্ত ফটোগ্রাফি।কোনো কথা হবে না ভাইয়া।অসাধারণ।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ দিদি 🥀

 3 years ago 

শেষের দৃশ্যগুলো বেশী ভালো লেগেছে আমার কাছে, চমৎকার ফটোগ্রাফি ভাই। ধন্যবাদ

 3 years ago 

আপনার সুচিন্তিত মন্তব্য এর জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

প্রকৃতির ফটোগ্রাফি সবসময় শান্ত মনোরম হয়ে থাকে । খুবই ভালো

 3 years ago 

হুম ভাই আপনি ঠিক বলেছেন আমি প্রকৃতিকে নিয়েই বেশি ফটোগ্রাফি করি । আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

ছবি তোলার হাত আপনার অসাধারণ ভাই। আর লেখাগুলো অনেক সুন্দর হয়েছে।

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62647.29
ETH 2439.61
USDT 1.00
SBD 2.66