আমার বাংলা ব্লগ :-প্রকৃতির মাঝে হারিয়ে যাওয়ার মুহূর্ত -5 % @abb-charity

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু-আলাইকুম



আমি @limon88 বাংলাদেশ থেকে। কেমন আছেন আপনারা সবাই? আশা করি আপনারা সকলে যে যায় অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আপনারা সকলে নিজ নিজ অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ্য থাকুন এই কামনাই ব্যক্ত করি সবসময়।

  • আমি আজকে আপনাদের সাথে শেয়ার করবো আমার প্রকৃতির মাঝে হারিয়ে যাওয়ার মুহূর্ত! চলুন তাহলে শুরু করা যাক.....


প্রকৃতির মাঝে হারিয়ে যাওয়ার মুহূর্ত



ছবি:-১


IMG_20210728_103807-01.jpeg

স্থান-লিংক


বাসায় থাকতে থাকতে আর কেনো‌ জানি আর ভালো লাগছে না। ভাবলাম একটু বাহিরে থেকে ঘুরে আসি। বাসা থেকে বের হলাম রাস্তায়। রাস্তার পাশে দিয়ে গাছপালা সবুজ ঘাস এসব দেখতে দেখতে আমি প্রকৃতির সাথে মিশে গেলাম।

MvwLKy3SfvJwXFKCRMDAFrt961JnKbKs2u3aeTo7L.png

ছবি:-২


IMG_20210728_110954-01.jpeg

স্থান-লিংক


চতুর দিকে গাছপালা সবুজ ঘাস। পাশে একটি বাড়ি যেনো বাড়িকে প্রকৃতি চতুর্দিকে ঘিরে নিয়েছে। এরকম পরিবেশে বসবাস করতে অনেক ভালো লাগে।

MvwLKy3SfvJwXFKCRMDAFrt961JnKbKs2u3aeTo7L.png

ছবি:-৩


IMG_20210728_110506-01.jpeg

স্থান-লিংক


আজকে আকাশটা পরিষ্কার আছে। একটি ফাঁকা মাঠে একটি গাঁদা ফুল ফুটেছে। দেখতে অনেক সুন্দর লাগছে। আমার অনেক পছন্দ হলো। তাই আর দেরি না করে গাঁদা ফুলের সাথে প্রকৃতির ছবি তুললাম।

MvwLKy3SfvJwXFKCRMDAFrt961JnKbKs2u3aeTo7L.png

ছবি:-৪


IMG_20210728_104108-01.jpeg

স্থান-লিংক


আকাশে ভেসে বেড়ায় সাদা মেঘ। আকাশটা পুরো নীল রঙের হয়েছে। আকাশে নিচে একটি বাড়ি আর সবুজ ঘাস গুলো যেনো ছবিতে ফুটে উঠেছে সত্যিই অনেক সুন্দর দেখাচ্ছে। আজকে মনটা অনেক ভালো হয়ে গেলো।

MvwLKy3SfvJwXFKCRMDAFrt961JnKbKs2u3aeTo7L.png

ছবি:-৫


IMG_20210728_110059-01.jpeg

স্থান-লিংক


সব কিছু দেখতে দেখতে ভাবলাম একটু নদীর পাড়ে থেকে ঘুরে আসি।‌‌পরে হাঁটতে হাঁটতে গেলাম নদীর পাড়ে। গিয়ে খেলাম নদীর পানি গুলো বাতাসে ঢেউ দিচ্ছে। আকাশে মেঘ ভাসচ্ছে। নদীর পাশে অনেক গুলো বিল্ডিং ।আকাশে নিচে বিল্ডিংটা দেখতে অনেক সুন্দর দেখাচ্ছে।

MvwLKy3SfvJwXFKCRMDAFrt961JnKbKs2u3aeTo7L.png

ছবি:-৬


IMG_20210728_110125-01-01.jpeg

স্থান-লিংক


আমি নদীর আরও কাছে গেলাম আমার অনেক ভালো লাগতে শুরু করলো। নদীর পানি গুলো চলচল করছে। আমার নদীর পানি হাত দিয়ে ধরতে অনেক ভালো লাগে। তাইতো পানি হাত দিয়ে ছুয়ে দিলাম।

MvwLKy3SfvJwXFKCRMDAFrt961JnKbKs2u3aeTo7L.png

আমি প্রকৃতি অনেক ভালোবাসি। প্রকৃতির মাঝে হারিয়ে যেতে মন চায়। আসলেই কি প্রকৃতির মাঝে হারিয়ে যাওয়া যায়। হ্যা,তবে মন অনেক ফ্রেশ হয়ে যায়। মনের ভিতর শান্তি শান্তি ফিল হয়।

MvwLKy3SfvJwXFKCRMDAFrt961JnKbKs2u3aeTo7L.png

ডিভাইজের তথ্য

বিভাগফটোগ্রাফি
ডিভাইসভিভো Y91i
ফটো সম্পাদকস্ন্যাপসিড
লেন্সডিফল্ট লেন্স
অবস্থানবাংলাদেশ
বিষয়প্রকৃতির মাঝে হারিয়ে যাওয়ার মুহূর্ত
ফটোগ্রাফার@limon88

MvwLKy3SfvJwXFKCRMDAFrt961JnKbKs2u3aeTo7L.png

🌺আমার বাংলা ব্লগ🌺

MvwLKy3SfvJwXFKCRMDAFrt961JnKbKs2u3aeTo7L.png

Cc:-

MvwLKy3SfvJwXFKCRMDAFrt961JnKbKs2u3aeTo7L.png

আশাকরি আপনাদের সবার আমার ব্লগটি ভালো লাগবে,
আমার ব্লগটি ভিজিট করার জন্য ধন্যবাদ💖

MvwLKy3SfvJwXFKCRMDAFrt961JnKbKs2u3aeTo7L.png


qQb1qbB44WNL4kcw8YRpvpA9rhDMdw5Qkx9ZgyU.png


Sort:  
 3 years ago 

দারুন ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাই, পাঁচনম্বর শটটি আমার কাছে বেশী ভালো লেগেছে, ধন্যবাদ।

 3 years ago 

চেষ্টা করতেছি ভাই ভালো ফটোগ্রাফি করার। আপনাদের সহযোগিতা একান্ত কাম্য । আপনার সুচিন্তিত মতামত এর জন্য অসংখ্য ধন্যবাদ। 🥀

 3 years ago 

আমিও হারিয়ে গেলাম আপনার প্রকৃতির অপরূপ ছবিগুলি দেখে। এক কথায় অনবদ্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আমার ব্লগটি সময় দিয়ে পড়ার জন্য

 3 years ago 

অসাধারণ ফটোগ্রাফি।ধন্যবাদ দাদা আপনার সুন্দর মুহূর্তগুলি আমাদের সঙ্গে ভাগ করে নেওয়ার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ দিদি

 3 years ago 

সুন্দর হয়েছে ছবি গুলো ।ধন্যবাদ শেয়ার করার জন্য। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

আপনার মূল্যবান সময় দিয়ে আমার ব্লগটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ শুভ ভাইয়া। আপনাদের সহযোগিতা একান্ত প্রয়োজন।

 3 years ago 

চমৎকার ফটোগ্রাফি। শুভ কামনা।

 3 years ago 

ধন্যবাদ আপু

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68148.22
ETH 3249.65
USDT 1.00
SBD 2.67