"বুকের ভিতর প্রেমের নদী চলতে চলতে চলে না" গানটি কভার।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
"হ্যালো বন্ধুরা"
"বুকের ভিতর প্রেমের নদী চলতে চলতে চলে না" গানটি কভার
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
1674688787573.jpg
"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅 হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। "বুকের ভিতর প্রেমের নদী চলতে চলতে চলে না" গানটি কভার। অনেক দিন পরে আজকে গান নিয়ে আপনাদের সবার মাঝে হাজির হয়েছি। আশাকরি গানটি শুনে আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

গানটির কিছু তথ্য:-
গান:-বুকের ভিতর প্রেমের নদী ।
শিল্পী:-আসিফ আকবর, মোহনা নিসাদ।
সুর:-নাজির মাহমুদ।
সঙ্গীত:-মুশফিক লিটু।
লেবেল:-সিডি চয়েস।
গান:-বাংলা।
গানটি কভার:-@limon88
মিউজিক ভিডিও লিংক:-


"ভিডিও লিংক ইউটিউব"


গানটির লিরিক্সঃ


বুকের মাঝে প্রেমের নদী
চলতে চলতে চলেনা
দেখলে তোরে এই পরানে
কিছুই ভাল লাগেনা (২ বার)

কাছে পেলে রাখব তোরে
মিষ্টি মাখা আদরে
বাসব ভাল সকাল বিকাল
রাখব চোখের নজরে হে
বাসব ভাল সকাল বিকাল
রাখব চোখের নজরে

মুখের কথা মনের কথা
বাসলে ভাল বোঝা যায়
আমার চোখে রং লেগেছে
ডুবেছি তোর মায়ায় (২ বার)

মনের ভেতর থাকিসরে তুই
থাকিস হৃদয় গভীরে
বাসব ভাল সকাল বিকাল
রাখব চোখের নজরে
বাসব ভাল সকাল বিকাল
রাখব চোখের নজরে

চোখের দেখায় ভাল লাগায়
ভালবাসা হয়ে যায়
মন কেঁড়েছিস এক পলকে
নেইতো বাঁচার উপায় (২ বার)

মনের ভেতর থাকিসরে তুই
থাকিস হৃদয় গভীরে
বাসব ভাল সকাল বিকাল
রাখব চোখের নজরে
বাসব ভাল সকাল বিকাল
রাখব চোখের নজরে

বুকের মাঝে প্রেমের নদী
চলতে চলতে চলেনা
দেখলে তোরে এই পরানে
কিছুই ভাল লাগেনা (২ বার)

কাছে পেলে রাখব তোরে
মিষ্টি মাখা আদরে
বাসব ভাল সকাল বিকাল
রাখব চোখের নজরে
বাসব ভাল সকাল বিকাল
রাখব চোখের নজরে।

"গানের লিরিক্স"


বুকের ভিতর প্রেমের নদী চলতে চলতে চলে না। আফিস আকবর এর এই গানটি ভীষণ ভালো লাগে। গতকাল রাতে আমি গানটি শুনতে ছিলাম। বেশ কয়েক বার শুনেছি। যত শুনি ততই বেশি ভালো লাগে। তাই ভাবলাম আপনাদের সবার মাঝে বুকের ভিতর প্রেমের নদী চলতে চলতে চলে না। এই গানটি কভার করি। যেই কথা সেই কাজ শুরু করলাম। অবশেষে আমি গানটি কভার করলাম। চেষ্টা করতেছি আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার জন্য। গানটি শুনে আপনাদের সবার কেমন লাগলো অবশ্যই জানাবেন প্লিজ? এই ছিলো আমার আজকের আয়োজন। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।


ছবির বিবরণ
বিভাগগান।
ডিভাইজVivo Y12A
বিষয়বুকের ভিতর প্রেমের নদী চলতে চলতে চলে না। গানটি কভার।
লোকেশনবাংলাদেশ 🇧🇩
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1673480397750.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

আপনার কন্ঠে খুবই চমৎকার একটি গান শুনলাম। শুনে আমার মনটা একেবারেই ভরে গিয়েছে। আমার কাছে গান কভার ভীষণ ভালো লাগে। এই গানটি আমি আগে অনেকবার শুনেছি। অনেকদিন পর আপনার কন্ঠে আবার গানটি শুনতে পেয়ে ভীষণ ভালো লেগেছে আমার কাছে। পুরোটা কিন্তু বেশ ভালোই ছিল বলতে হয়। এত সুন্দর একটি গান কভার করে সবার মাঝে ভাগ করেছেন দেখে একটু বেশি ভালো লেগেছে আমার কাছে।

 2 years ago 

আপনার চমৎকার মন্তব্য পেয়ে খুশি হলাম। অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

আপনি অনেক সুন্দর গান করতে পারেন ভাই। আপনার কন্ঠটা ও মোটামুটি অনেক ভালো। লক্ষ্য করেছি ডিসকটে হ্যাংআউটে বেশ সুন্দর গান বলে থাকেন আপনি। যাক মোটামুটি ভালো লাগলো আপনার আজকের এই গান শুনে।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

সকাল সকাল আপনার গলায় গানটি শুনে খুবই ভালো লাগলো ভাই। খুব চমৎকার ভাবে গানটি কভার করেছেন। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে তুলে ধরার জন্য ভালো থাকবেন সর্বদায়।

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

জি ভাই অবশ্যই ভালো লেগেছে এবং আশা করছি এই রকম আরো গান, আপনার কাছ থেকে শুনতে পাবো।

 2 years ago 

আপনি তো চমৎকার গানও গাইতে পারেন। আপনার কন্ঠে গান শুনে আমি মুগ্ধ হয়ে গেলাম। গানটিও আমার ওর কাছে অনেক ভালো লাগে। বিশেষ করে আসিফ আকবরের গান আমি অনেক বেশি শুনি। আপনি দেখছি আমার মতন আমিও ঘুমাবার আগে গান শুনি। মাঝেমধ্যে একটু বিনোদনমূলক পোস্ট হলে খুব ভালো লাগে।

 2 years ago 

আপনার মন্তব্য পড়ে ভীষণ ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

গানের কভার শুনতে আমার কাছে ভীষণ ভালো লাগে। আপনি খুবই সুন্দর একটি গানের কভার শেয়ার করেছেন আমাদের সকলের মাঝে। আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনার এই গানটি প্রত্যেকটি লাইনে এত সুন্দর ভাবে বলেছেন শুনে মনটা একেবারেই জুড়িয়ে গেল। এই গানটি আমি আগে অনেক শুনতাম আমার খুবই পছন্দের একটি গান এটি।

 2 years ago 

আপনার পছন্দের গান জেনে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

আসিফ আকবরের গান আগে খুব শোনা হত। এই গান শোনা হয়নি । আপনার গলায় এই গানের কাভার শোনে খুব ভাল লেগেছে। অনেক সুন্দর ভাবে গেয়েছেন। ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58664.80
ETH 2569.75
USDT 1.00
SBD 2.42