কালারফুল একটি প্রজাপতি এবং প্রকৃতির ভিডিওগ্রাফি।

in আমার বাংলা ব্লগlast year
আসসালামু-আলাইকুম/ আদাব
কালারফুল একটি প্রজাপতি এবং প্রকৃতির ভিডিওগ্রাফি।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

Screenshot_2023-09-01-08-08-44-82_035d55d4552197c94b0185899d8a326c.jpg

IMG20230901062204-01.jpeg

IMG20230901062204-02.jpeg

জুমা মোবারক 🕌

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে শুক্রবার ছুটির দিন আশাকরি সবাই পরিবারের সাথে সুন্দর মহূর্ত উপভোগ করবেন। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। কালারফুল একটি প্রজাপতি এবং প্রকৃতির ভিডিওগ্রাফি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

আজকে শুক্রবার ভোর বেলায় ঘুম থেকে উঠে নামাজ পরলাম। কয়েকদিন থেকে একটু হঠাৎ করে কোমড় ব্যাথায় ভুগতেছি। মনে হচ্ছে এক টানা বসে কাজ করার জন্য এমন হয়েছে। তাই সকাল বেলায় বাসায় থেকে বের হলাম। তার পরে একটু হাঁটাহাঁটি করলাম এবং কিছু কোমড় ব্যাথা কমানোর ব্যায়াম করলাম। ব্যায়াম করার পরে বেশ আরাম লাগলো। সকালের আবহাওয়া বেশ সুন্দর থাকে। আর এমন সময় প্রকৃতির সৌন্দর্য উপভোগ করতে ভীষণ ভালো লাগে।

আমার পোস্ট যারা ভিজিট করেন তারা হয়তো অবশ্যই জানেন আমি সকালে বিকেল একটু হাঁটতে বের হই। এমন সময় চোখে যা ভালো লাগে তাই ফোনের ক্যামেরা দিয়ে ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি করার চেষ্টা করি। আজকে সকাল বেলায় চমৎকার একটি প্রজাপতির সাথে দেখা হলো। আমি তো প্রজাপতিটিকে দেখে মুগ্ধ হয়ে গেলাম। আগে বেশ কিছু সময় প্রজাপতিটিকে দেখলাম। আমার কাছে মনে হলো প্রজাপতিটি শান্ত স্বভাবের।

অনেক প্রজাপতি রয়েছে ছটপটে স্বভাবের এজন্য বললাম। এবার আমি আমার ফোন বের করে আগে কয়েক টা ফটোগ্রাফি করলাম। তার পরে একটু ভিন্ন ভাবে ভিডিওগ্রাফি করার চেষ্টা করলাম। প্রজাপতিটি দেখতে সত্যি অসাধারণ। যে দেখবে তার কাছে ভীষণ ভালো লাগবে। ধৈর্য্য সহকারে ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি করলাম। নিচে ভিডিও লিংক শেয়ার করলাম। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। এধরনের ভিডিওগ্রাফি এবং ফটোগ্রাফি করতে ভীষণ কষ্ট হয়। আশাকরি আপনারা সকলকেই পাশে থাকবেন ইনশাআল্লাহ। আপনাদের সুন্দর মন্তব্য আশাকরছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

ভিডিও লিংক:-

ছবির বিবরণ
বিভাগভিডিওগ্রাফি।
ডিভাইজrealme 9
বিষয়কালারফুল একটি প্রজাপতি এবং প্রকৃতির ভিডিওগ্রাফি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
IMG-20230802-WA0014.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 last year 

প্রজাপতিটা দেখতে অনেক সুন্দর হয়েছে ভাইয়া। আপনি এত সুন্দর একটি ভিন্ন কালারের প্রজাপতির ফটোগ্রাফি নিলেন। তাছাড়া ভিডিও খুবই সুন্দর হয়েছে। বর্ণনা অনেক সুন্দর সুন্দর ভাবে দিলেন। সবকিছু মিলিয়ে আপনার আজকের ব্লগিংটা অসাধারণ ছিল। অনেক ধন্যবাদ খুব সুন্দর একটি ভিডিওগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

চমৎকার মন্তব্য পেয়ে খুশি হলাম ধন্যবাদ আপনাকে আপু। আশাকরি পাশেই থাকবেন ইনশাআল্লাহ। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 last year 

অনেক সুন্দর একটি প্রজাপতির ভিডিও ধারণ করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলে এই জাতীয় প্রজাপতি বেশ খুবই কম দেখা যায়। তবে ফসলের মাঠ অথবা পুকুরপাড়ে অনেক প্রজাতির প্রজাপতি আমিও লক্ষ্য করে থাকি। তবে এটা অনেকটা ভিন্ন ছিল খুশি হলাম এই সুন্দর ভিডিওটা দেখতে পেরে।

 last year 

আপনি প্রজাপতি দেখে খুশি হয়েছেন জেনে ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 last year 

ভাই আপনি আজকে যে ভিডিওগ্রাফিটা করেছেন এই ভিডিওগ্রাফি টা বেশ ভালো লেগেছে আমার কাছে। প্রজাপতির কালার টা সত্যি অনেক সুন্দর। এ ধরনের প্রজাপতি গুলো দেখতে বেশ ভালো লাগে এবং দেখতে অনেকটা কম পাওয়া যায়। সব মিলে বেশ সুন্দর করে আপনার ভিডিওটা করেছেন এবং আমাদের মাঝে শেয়ার করেছেন ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 last year 

আপনার কাছে ভালো লেগেছে এতেই আমি খুশি। অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 last year 

বাহ! খুবই সুন্দর একটি প্রজাপতির ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি প্রকাশ করেছেন আপনি। এরকম ফটোগ্রাফি আমি কখনো দেখিনি৷ একই সাথে আপনি যে প্রজাপতির ফটোগ্রাফিটি প্রকাশ করেছেন সেই প্রজাপতিও আমি কখনোই দেখিনি৷ এই ভিডিওগ্রাফির মধ্যে আপনি এ প্রজাপতিকে খুবই ভালোভাবে দেখিয়েছেন৷ আপনার ভিডিওগ্রাফির দক্ষতা অনেক ভালো৷

 last year 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 last year 

কালারফুল প্রজাপতি গুলো দেখতে বেশ চমৎকার লাগে ।আপনি খুব ধৈর্য সহকারে প্রজাপতির ছবি ও ভিডিও করেছেন ভাইয়া। বিভিন্ন প্রজাপতির গায়ে বিভিন্ন ধরনের কালার থাকে। এত সুন্দর ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 last year 

সকালে হাঁটা অভ‍্যাস টা বেশ ভালো। আশাকরি আপনার কোমড় ব‍্যাথা দ্রুতই ঠিক হয়ে যাবে। প্রজাপ্রতির সৌন্দর্য যে কাউকে বিমোহিত করবে। অনেক সুন্দর ছিল আপনার করা প্রজাপ্রতির ভিডিওগ্রাফি টা। যদিও এরজন‍্য অনেক ধৈর্যের প্রয়োজন হয়েছে।।

 last year 

তুমি শারীরিক বিভিন্ন সমস্যায় ভুগছো জেনে খারাপ লাগলো। আশাকরি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে। জাষ্ট অসাধারণ ফটোগ্রাফী এবং ভিডিওগ্রাফী করেছো। বিশেষ করে প্রজাপতিটি দেখতে অসম্ভব সুন্দর এবং আকর্ষণীয় দেখাচ্ছে। বিষয়বস্তু ভালো হলে পোস্টের গুনগত মান বৃদ্ধি পায়।

 last year 

দোয়া করবেন আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 last year 

কালারফুল প্রজাপতি দেখতে আমার কাছে খুবই ভালো লাগে ভাই। আপনার তোলা প্রতিটি ফটোগ্রাফি বেশ সুন্দর হয়েছে। প্রজাপতির ছবি তুলতে গেলে খুবই ধৈর্য লাগে কেননা এরা উড়ে বেড়ায় তো। ভিডিওগ্রাফি টা পেয়ে সুন্দর হয়েছে। এত সুন্দর কালারফুল প্রজাপতি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59596.75
ETH 2659.83
USDT 1.00
SBD 2.45