DIY- 💞 "লাভ দিয়ে ফুলের ওয়ালমেট" 💞 ||"১০% প্রিয় লাজুক খ্যাঁক 🦊 এর জন্য"||

in আমার বাংলা ব্লগ2 years ago
♨️ "সৃজনশীলতাই শক্তি" ♨️
IMG_20211218_233128.jpg
💞 "লাভ দিয়ে ফুলের ওয়ালমেট" 💞

সবাইকে স্বাগতম 🥀

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের কে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি।

আজকে আমি একটু ভিন্ন কিছু করার চেষ্টা করছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ইউনিক ডাই প্রজেক্ট নিয়ে। 💞 "লাভ দিয়ে ফুলের ওয়ালমেট" 💞 আশাকরি আপনাদের সবার ভালো লাগবে।


↘️ চলুন শুরু করা যাক ↙️


✂️ "প্রয়োজনীয় উপকরণ" ✂️

IMG_20211218_184040.jpg

রঙিন কাগজ

কাঁচি ✂️

পেন্সিল ✏️

এস্কেল

আঠা

💞 "লাভ দিয়ে ফুলের ওয়ালমেট" 💞
IMG_20211218_233128.jpg
💞 "লাভ ওয়ালমেট তৈরির প্রক্রিয়া চলছে" 💞

IMG_20211218_174843.jpg

IMG_20211218_175431.jpg

IMG_20211218_183732.jpg

আমি লাভ দিয়ে ফুলের ওয়ালমেট বানানোর জন্য প্রথমেই কাটুন বোট কেটে লাভ বানিয়ে নিলাম এবার আমি লাল রঙের কাগজ দিয়ে পেঁচিয়ে নিলাম।
💞 "লাভ ওয়ালমেট তৈরির প্রক্রিয়া চলছে" 💞

IMG_20211218_185333.jpg

IMG_20211218_213625.jpg

IMG_20211218_221336.jpg

এবারে আমি ৬সে.মি করে লাল কাগজ কেটে নিয়ে ফুলের কলি বানিয়ে নিলাম। এবারে আমি আঠা দিয়ে ফুলের কলি গুলোকে লাভ এর সাথে সাজিয়ে নিলাম।
💞 "লাভ ওয়ালমেট তৈরির প্রক্রিয়া চলছে" 💞

IMG_20211218_222330.jpg

IMG_20211218_223101.jpg

IMG_20211218_224730.jpg

আমি এখন ৫সে.মি করে হলুদ কাগজ কেটে নিলাম। এখন আমি ভাজ করে ফুল বানিয়ে নিলাম। ফুল গুলোকে একটি করে পাপড়ি কেটে আঠা দিয়ে লাগিয়ে দিলাম।
💞 "লাভ ওয়ালমেট তৈরির প্রক্রিয়া চলছে" 💞
IMG_20211218_233128.jpg
💞 "লাভ দিয়ে ফুলের ওয়ালমেট" 💞
আমি এখন লাল কলি গুলোর নিচে হলুদ ফুল গুলোকে আঠা দিয়ে লাগিয়ে দিলাম। এখন আমি ফুলের মাঝখানে পুঁতি লাগিয়ে দিলাম। তৈরী হয়ে গেলো আমার 💞 লাভ দিয়ে ফুলের ওয়ালমেট 💞
💞 "লাভ দিয়ে ফুলের ওয়ালমেট হাতে নিয়ে সেলফি" 💞
IMG_20211218_232614-01.jpeg
💞লাভ দিয়ে ফুলের ওয়ালমেট তৈরি করে হাতে নিয়ে সেলফি নিলাম। আমার ভিশন পছন্দ হয়েছে। আপনাদের সবার কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আবারও দেখা হবে আমার নতুন আর একটি ব্লগে ততক্ষনে আপনারা সবাই ভালো থাকুন সুস্থ থাকুন এই কামনা করি।
ছবির বিবরণ
বিভাগডাই প্রজেক্ট
ডিভাইজভিভো ওয়াই ১২এ
বিষয়💞লাভ দিয়ে ফুলের ওয়ালমেট💞
লোকেশনবাংলাদেশ 🇧🇩
কারিগরী@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💖 💞 ধন্যবাদ 💞💖

divider-2461548__480.webp

আমার পরিচয়

IMG-20210920-WA0000-01.jpeg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট@limon88। আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে, লিখতে, ব্লগিং,ফটোগ্রাফি,মিউজিক,রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি।

"অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন"

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

খুব ভালো ছিল লাভ আকৃতির ওয়ালমেটটি।
তবে সামনে আরো সুন্দর কিছু আসবে আশাকরি ❤️
ভালো চেষ্টা সবসময়ই পুরষ্কৃত করে 🪄

 2 years ago 

সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ স্যার পাশে আছি সবসময় দোয়া করবেন আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 2 years ago 

অনেক সুন্দর একটি ওয়ালমেট তৈরি করেছেন ভাইয়া। ওয়ালমেট আপনি যেভাবে তাকিয়ে থাকে তৈরি করেছেন এটা দেখে আমি মনে করি যে কোন ব্যক্তি অনায়াসে এটা তৈরি করতে পারবে। আপনাকে অশেষ ধন্যবাদ এমন সুন্দর একটা ওয়ালমেট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম 💞 ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য আপনার জন্য শুভকামনা রইলো

 2 years ago 

দারুন একটি ওয়ালমেট তৈরি করেছেন তো হৃদয় সাইন দিয়ে। তৈরি করার ধাপগুলো খুব সুন্দর ভাবে বুঝিয়েছেন। আমার খুবই ভালো লেগেছে। ঘর সাজানোর মত একটা জিনিস। ধন্যবাদ।

 2 years ago 

আপনার মুল্যবান মতামতের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 2 years ago 

ওয়াও ভাই! লাভ দিয়ে ওয়ালমেটটি অসাধারন হয়েছে তো। আপনার রঙিন কাগজ দিয়ে ওয়ালমেটটি দারুণ হয়েছে। ধাপে ধাপে সুন্দর করে বর্ণনা দিয়েছেন। ধন্যবাদ আপনাকে ওয়ালমেটটি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া ভালোবাসা অবিরাম ❤️

 2 years ago 

ভাই সত্যিই আপনার ইউনিক বুদ্ধির প্রশংসা না করে আর পারছিনা। রঙিন পেপার দিয়ে লাভ আকৃতির আপনি অসাধারণ একটি ওয়ালমেট তৈরি করেছেন। যা দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে। বিশেষ করে কালার কম্বিনেশন টা দারুন ভাবে ফুটে উঠেছে। আপনার ওয়ালমেট দেয়ালে টাঙানো ঘরের সৌন্দর্য বহুগুণে বেড়ে যাবে ।প্রস্তুত প্রণালি খুব সুন্দর ভাবে আপনি ধাপ আকারে আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনার জন্য শুভকামনা থাকলো।

 2 years ago 

আপনার ভালো লেগেছে এতেই আমি খুশি হলাম আপনার জন্য শুভকামনা রইলো

 2 years ago 

ওয়ালমেট টি দেখতে অনেক আকর্ষণীয় এবং সুন্দর লাগছে। আপনি খুব সুন্দর করে ওয়ালমেট বানিয়েছেন। বিশেষ করে ছোট ফুল গুলো অনেক বেশী সুন্দর লাগছে দেখতে। খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে অসাধারণ একটি ওয়ালমেট শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুচিন্তিত মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপু আপনার জন্য শুভকামনা রইলো

 2 years ago 
সত্যি বলতে ভাইয়া আপনি দিনে দিনে কিন্তু ওয়ালমেট স্পেশালিস্ট হচ্ছেন। খুবই ভালো লাগছে আমার। আপনি রঙিন কাগজের লাভ ওয়ালমেট তৈরি করেছেন। খুবই ভালো লাগলো। বিশেষ করে হলুদ কালারের ফুলগুলো দারুণ ভাবে ফুটে উঠেছে। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। দেখে খুবই ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইলো ভাইয়া।
 2 years ago 

সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইলো

 2 years ago 

কাগজ দিয়ে লাভ ওয়ালমেটটি খুবই সুন্দর হয়েছে। আপনার এই কাগজের ওয়ালমেট আমার খুবই ভালো লেগেছে। আপনি খুবই দক্ষতার সাথে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া

 2 years ago 

লাভ দিয়ে ফুলের ওয়ালমেট খুব দারুন একটি ডাই করেছেন আপনি।ধাপ গুলোও অনেক সুন্দর ভাবে গুছিয়ে উপস্থাপন করেছেন।আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 71239.75
ETH 3686.52
USDT 1.00
SBD 3.75