আমার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ9 months ago
আমার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

শুভ সকাল 🌅 হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। সবার সুস্বাস্থ্য কামনা করছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। সব সময়ই ভিন্ন রকম কিছু নিয়ে পোস্ট করতে ভালোবাসি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। আমার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

IMG20231003070904-01.jpeg

  • প্রথমেই আমি ফুল দিয়ে শুরু করলাম। সাদা ফুল আমার কাছে একটু বেশি ভালো লাগে। আসলে এই ফুলটি আমি প্রথম বারের মত দেখলাম। তাই আমি এই ফটোগ্রাফি টা সংগ্রহ করে রেখেছিলাম আজকে আপনাদের মাঝে শেয়ার করলাম। কেউ কি এই ফুলটির নাম জানেন? বৃষ্টির পানিতে ভেজা ফুলটি কে দেখতে জাস্ট অসাধারন লাগতেছে।

IMG20230929163927-01.jpeg

  • এইতো কিছুদিন আগে আমি বন্ধুদের সাথে ঘুরতে গিয়েছিলাম। আর তিনশ'ফিট পূর্বাচল এ গিয়ে চমৎকার মহূর্ত কাটিয়েছিলাম। এই নিয়ে একটি পোস্ট শেয়ার করেছিলাম। খুব শিগগিরই দৃতীয় পর্ব শেয়ার করবো ইনশাআল্লাহ। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে।

IMG20230929161330-01.jpeg

  • নীল আকাশ দেখতে কার না ভালো লাগে। আমার কাছে তো ভীষণ ভালো লাগে। আসলে যখন আকাশ নীল হয়ে যায় আর। নীল আকাশের বুকে সাদা মেঘের ভেলা ভেসে বেরার তখন তো দেখতে আরো বেশি আকর্ষণীয় লাগে। নীল আকাশের নিচে সবুজ প্রকৃতির সৌন্দর্য দেখতে ও অনেক বেশি সুন্দর লাগতেছে।

IMG20231003071128-01.jpeg

IMG20231004155936-01.jpeg

  • কয়েকদিন আগে আমি আজিমপুরে আমার ওয়াইফ কে নিয়ে হসপিটালে ছিলাম। আর আমি মাঝে মধ্যে খাবার কেনার জন্য সকালে হসপিটাল থেকে বের হতাম। একবার আমার একটু কাজ ছিলো না। তাই ভাবলাম রেললাইনে একটু হাঁটাহাঁটি করে ভালো লাগবে। তখন আমি এই সব ফটোগ্রাফি করেছিলাম।

IMG20230929161203-01.jpeg

  • এই ছবিটা তুলেছিলাম আমি একটা পার্কের ভিতরে থেকে। পার্কের ভিতরে রাস্তার দু'পাশে ছিলো সবুজ ঘাস আর মাঝ খানে দিয়ে সবাই যাওয়া আসা করে। এধরনের রাস্তার দৃশ্য গুলো দেখতেও ভীষণ ভালো লাগে। পার্কের ভিতরে ছিলো সবুজ প্রকৃতির সৌন্দর্যে ঘেরা। সত্যি বলতে ফটোগ্রাফি দেখে আমার ভীষণ ভালো লাগতেছে।

IMG20230820175223-01.jpeg

  • ফড়িং আর প্রজাপতি আমি তো ভীষণ পছন্দ করি। এধরনের ফড়িং গুলো ভীষণ ছটপটে স্বভাবের হয়ে থাকে। এদের তো ফটোগ্রাফি করা খুব মুশকিল হয়ে যায়। তবে আমি ধৈর্য্য সহকারে সময় নিয়ে ফটোগ্রাফি করেছিলাম। আজকে শেয়ার করলাম।

এই ছিলো আমার আজকের আয়োজন। আমার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি। আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি। সবার সহযোগিতা কামনা করছি।

ছবির বিবরণ
বিভাগফটোগ্রাফি।
ডিভাইজrealme 9
বিষয়আমার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
IMG-20230802-WA0014.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 9 months ago 

আপনার ধারণ করা প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে ভীষণ ভালো লেগেছে ভাইয়া। তবে সাদা রঙের ফুল দেখতে ভীষণ ভালো লাগে। কিন্তু বৃষ্টি ভেজা এই ফুলটির নাম আমারও জানা নেই। অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 9 months ago 

আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম ধন্যবাদ আপনাকে আপু।

 9 months ago 

ভাইয়া আপনি সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। বৃষ্টি ভেজা সাদা ফুলের ফটোগ্রাফি টি আসলেই খুব সুন্দর হয়েছে।ফুলটির নাম আমিও জানিনা ভাইয়া। ফড়িং ও প্রজাপতি আমার কাছে খুব ভালো লাগে, কিন্তু আমি ওগুলোর ফটোগ্রাফি করতে গেলেই ওরা আমাকে টাটা বাই বাই করে উড়ে যায়।

 9 months ago 

খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। প্রত্যেকটা ফটোগ্রাফি দেখে খুবই ভালো লাগলো, আর ফটোগ্রাফির সাথে বর্ণনা অনেক ভালো হয়েছে। রেল পথের ফটোগ্রাফি বেশি ভালো লেগেছে আমার।

Posted using SteemPro Mobile

 9 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে দারুণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনি আপনার ওয়াইফ কে নিয়ে হসপিটালে গিয়েছিলেন জানতে পারলাম আপনার পোস্ট পড়ে। খাবার কেনার জন্য বাইরে এসে রেললাইনে কিছুক্ষণ হাঁটাহাঁটি করেছিলেন এবং সেখানে কিছু ফটোগ্রাফি করেছিলেন। ধন্যবাদ ভাই এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 9 months ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 9 months ago 

বেশ চমৎকার সব ফটোগ্রাফি নিয়ে আজকে আপনি আমাদের মাঝে উপস্থিত হয়েছেন ভাইজান। প্রত্যেকটা ফটোগ্রাফি ছিল অতি চমৎকার। খুব ভালো লাগলো আপনার সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো দেখতে পেরে। রেল লাইনের দৃশ্য ফটোগ্রাফি করতে আমারও বেশ ভালো লাগে।

 9 months ago 

আপনার তোলা প্রতিটা ফটোগ্রাফি বেশ দারুন হয়েছে। আমার কাছে তো প্রায় সবগুলো ফটোগ্রাফি ভালো লেগেছে। তবে এর মধ্যে থেকে তিন নম্বর ফটোগ্রাফিটা আমার কাছে একটু বেশি ভালো লেগেছে। যাইহোক ধন্যবাদ ভাই আপনাকে এই সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 9 months ago 

ফুলটি আমিও প্রথমবারের মতো দেখেছি। দেখতে খুবই চমৎকার। নীল আকাশের ফটোগ্রাফি টি ও খুব ভালো লেগেছে। রেললাইনের ফটোগ্রাফি গুলোও ভালো ছিল। বেশ সুন্দরভাবে ক্যাপচার করেছেন প্রতিটি ফটোগ্রাফি। ধন্যবাদ আপনাকে ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

 9 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67003.49
ETH 3502.34
USDT 1.00
SBD 2.87