রক্তযোদ্ধাদের প্রতি আমার শ্রদ্ধা ও ভালোবাসা।

in আমার বাংলা ব্লগ9 months ago
আসসালামু-আলাইকুম
রক্তযোদ্ধাদের প্রতি আমার শ্রদ্ধা ও ভালোবাসা।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
IMG20231003211035-01.jpeg

জুমা মোবারক 🕌

শুভ সকাল আমার বাংলা ব্লগ পরিবার। কেমন আছেন সবাই। সবার সুস্বাস্থ্য কামনা করছি। আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আমার খুশির খবর তো আপনাদের কে জানিয়েছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। রক্তযোদ্ধাদের প্রতি আমার শ্রদ্ধা ও ভালোবাসা। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

IMG20231003210631-01.jpeg

আমার ওয়াইফ এর শরীরের রক্ত একটু কম ছিলো। আর এজন্য আমি আমার এক ছোট ভাইকে বলে রেখেছিলাম। তবে দুঃখের বিষয় হচ্ছে সেদিন তার রক্তের গ্রুপ মিলাতে গিয়ে দেখে তার গ্রুপ নাকি চেন্স। এসব কথা শুনে তো একটু টেনশন এ পরে গেলাম। তার গ্রুপ হচ্ছে A+ তবে এখন বলতেছে AB+. তবে সে যেখানে গ্রুপ টেষ্ট করেছে। সেখানে তাকে গ্রুপ টেষ্ট এর কাগজ দিয়েছে এবং বলেছে A+. এর পরে আমার এক বন্ধুকে ফোন দিয়ে বিষয় টা জানালাম। সে বলতেছে টেনশন করো না আমি দেখতেছি। এর পরে সে একটা ফোন নাম্বার দিয়ে বললো তাদের সাথে যোগাযোগ করার জন্য। এর পরে আমি তাদের ফোন নাম্বারে ফোন দিলাম আর সব কিছু বললাম। এবার ওরা বলতেছে টেনশন না করতে আমরা সময় মতো পৌঁছে যাবো।

IMG20231003210821-01.jpeg

কিছুদিন ধরেই বৃষ্টি হচ্ছে। রাস্তার অবস্থা খুব খারাপ। তারা দুজন বাইকে করে আসলো। যদিও আস্তে তাদের একটু সময় বেশি লেগেছে রাস্তার জ্যামের কারনে। এর পরে তাদের কে দেখে আমি অবাক তারা দুজনেই আমার বাসার পাশেই থাকে। আবারো তাদের সাথে পরিচয় হলো। এর পরে তাদের কে নিয়ে উপরে আসলাম। কিছুক্ষণ পর রক্ত নেওয়া হলো। দুজনের মধ্যে থেকে একজন এর রক্তের গ্রুপ A+ ছিলো। সাজু ভাই রক্ত দিলো। তাদের একটা ফেসবুক গ্রুপ রয়েছে নাম হচ্ছে আমরা রক্তযোদ্ধা। আমি তাদের গ্রুপে যোগ দিলাম। আমিও তাদের রক্ত দেওয়া দেখে উৎসাহ পেলাম। আমি বললাম কোন সময় রক্তের প্রয়োজন হলে আমাকে বলবেন আমার রক্তের গ্রুপ হলো B+ . তার পরে নিচে থেকে ডাব নিয়ে এসে তাদের কে খাইয়ে দিলাম। যদিও তারা খেতে চাচ্ছিলো না। তার পরে সবাই মিলে খেলাম। কিছুক্ষণ রেষ্ট নেওয়ার পর তাদের কে আমি বাসায় দাওয়াত দিলাম। এবার তাদের নিয়ে নিচে গেলাম। এবার তারা বাইকে উঠলো আমি খুশি হয়ে তাদের কে কিছু টাকা দিলাম। কোন ভাবেই তাদের কে দিতে পারলাম না। সত্যি তারা মহৎ কাজ করতেছে। তাদের জন্য অনেক অনেক দোয়া। এর পরে তাদের কে বিদায় দিলাম। তার কিছুক্ষণ পর আমার ওয়াইফ এর শরীরে রক্ত দেওয়া হয়। তবে আমি রক্তযোদ্ধাদের প্রতি মুগ্ধ হয়ে গেলাম। রক্তযোদ্ধাদের প্রতি আমার শ্রদ্ধা ও ভালোবাসা।

আমার ওয়াইফ এবং আমার মেয়ের জন্য আপনারা সকলকেই দোয়া করবেন। এই ছিলো আমার আজকের আয়োজন। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি। আশাকরি আপনারা সকলকেই পাশে থাকবেন ইনশাআল্লাহ।

ছবির বিবরণ
বিভাগজেনারেল রাইটিং।
ডিভাইজrealme 9
বিষয়রক্তযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা ।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
IMG-20230802-WA0014.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  

প্রথমে ই মাও মেয়ের জন্য শুভকামনা রইলো।আর রক্ত যুদ্ধাদের প্রতি ও আমার অন্তরের অন্তঃস্থল থেকে শ্রদ্ধা ও ভালোবাসা রইলো। অনেক ভালো লাগলো আপনার পোস্টটি পড়ে। ধন্যবাদ আপনাকে।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 9 months ago 

আমি ভাবছি আপনার ছোট ভাই যদি আবার রক্ত পরীক্ষা না করে রক্ত দিয়ে দিত তাহলে কি অবস্থা হতো। এমন কখনো হয় নাকি রক্তের গ্রুপ চেঞ্জ হয়ে যায় হয়তো কোন কারনে আগের জায়গায় রক্তের গ্রুপিং টেস্ট করা ভুল হয়েছিল। যাইহোক যারা এরকম অসংখ্য রক্ত যুদ্ধ রয়েছে তারা কোন কিছুর বিনিময়ে মানুষের দুঃসময়ে এভাবে পাশে দাঁড়ায়। তাদের প্রতি আসলেই সম্মান অনেক বেড়ে যায়। দোয়া রইল সবার জন্য।

 9 months ago 

যি আপু আগে যেখানে গ্রুপ টেষ্ট করেছে সেখানে ভুল হয়েছে। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন আপু।

 9 months ago 

একজন নিয়মিত রক্তদাতা হিসেবে আপনার পোস্টটি দেখে খুশি হলাম।অনেকেই আমাদের এই নিস্বার্থ কাজের জন্য ক্রেডিট দেয়না,আমরা আশাও করি না।তবে এমন একটু আধটু প্রশংসা পেতে ভালই লাগে,মন থেকে উৎসাহও আসে।নতুন রাও উৎসাহিত হয়। ধন্যবাদ ভাইয়া সকল রক্তদাতার পক্ষ হতে।

Posted using SteemPro Mobile

 9 months ago 

ভালোবাসা অবিরাম ❣️ শুভ কামনা রইল ভালো থাকবেন।

 9 months ago 

আসলে ভাইয়া অনেক বড় বিপদ থেকে বেঁচে গিয়েছেন। রক্তের গ্রুপ চেঞ্জ হয়েছে হয়তো আগের যখন টেস্ট করিয়েছিল সেখান থেকে। যাইহোক পরবর্তীতে রক্ত যোদ্ধাদের পেয়ে অনেক ভালো হয়েছে। আসলে ভাইয়া এরা কখনো টাকা নেয় না। দোয়াকরি আপনার স্ত্রী ও বাচ্চা সুস্হ হয়ে বেঁচে থাকুক। বাবুর জন্য শুভকামনা রইল।

 9 months ago 

আমিও কয়েকবার রক্ত দিয়েছি এবং যথেষ্ট সম্মানজনক কাজ এটা। সবথেকে বড় বিষয় তুমি সময় মতো তোমার স্ত্রীকে রক্ত দিতে পেরেছো। আজকাল হঠাৎ করেই রক্ত পাওয়া একটু কঠিন। যাইহোক যে রক্ত দিয়েছে তার প্রতি দোয়া রইল।

 9 months ago 

আসলেই তারা অনেক মহৎ একটি কাজ করেন। একটা মানুষের প্রাণ বাঁচা মানে একটা জীবন দান। সব জায়গায় দেখি রক্তদানে অনেক ভূমিকা পালন করে। তবে বেশ ভালোই করছেন ডাব খাওয়ালেন। তাছাড়া অনেক সুন্দর ভাবে তাদের সাথে খোলামেলা ভাবে কথাবার্তা বললেন। আসলে তারা কখনো টাকা নেই না যদি একটু ভালো ব্যবহার পাই তাহলে যথেষ্ট। খুব ভালো লেগেছে অবশেষে রক্ত পেলেন। মুহূর্তটা আমাদের সাথে শেয়ার করার জন্য ভালোই লাগলো।

 9 months ago 

আপনার মেয়ে যেন এই পৃথিবীতে সুন্দর ভাবে বেড়ে উঠতে পারে সেই কামনাই করি। আসলেই এই ধরনের রক্ত যোদ্ধাদের কে সকলেই ভালোবাসে। তারা রক্ত দিয়ে অনেক মানুষের জীবন বাঁচিয়ে দেয়। এজন্য আমিও চেষ্টা করি তাদের মতোই কাজ করতে।

 9 months ago 

অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66750.09
ETH 3474.88
USDT 1.00
SBD 2.80