দুপুর বেলায় বন্ধুদের সাথে মিষ্টি রোদে কাটানোর সুন্দর অনুভূতি।

in আমার বাংলা ব্লগ2 years ago
দুপুর বেলায় বন্ধুদের সাথে মিষ্টি রোদে কাটানোর সুন্দর অনুভূতি।
"সবাইকে স্বাগতম"
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
20230110_045206.jpg
"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

হ্যালো বন্ধুরা 🥀 শুভ সকাল আমার বাংলা ব্লগ পরিবার। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। এখন শীতকাল যদিও ভালো থাকা মুশকিল। আমিও বেশি কিছু দিন ধরে অসুস্থ আবার সুস্থ হয়েছিলাম। আবার ও অসুস্থ হয়ে পরেছি। সবার সুস্বাস্থ্য কামনা করছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। দুপুর বেলায় বন্ধুদের সাথে মিষ্টি রোদে কাটানোর সুন্দর অনুভূতি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

দুপুর বেলায় বন্ধুদের সাথে মিষ্টি রোদে কাটানোর সুন্দর অনুভূতি।

IMG_20230109_134418-01.jpeg

IMG_20230109_133951-01.jpeg

IMG_20230109_134312-01.jpeg

বেশ কিছুদিন ধরেই শীত বেশি পরেছে। সকাল বেলায় থেকে কুয়াশা পড়ে কিছুই দেখা যায় না। আর সারাদিন এ তো এক বারেও সূর্য মামাকে দেখা যায় না। তবে গতকাল সকাল থেকেই সূর্য মামাকে উঁকি দিতে দেখা গেছে। সকাল থেকেই সূর্য দেখা গেছে। কোন কুয়াশা পড়েনি। যদিও সকাল বেলায় বেশি একটা রোদ উঠেনি তবে ঠান্ডা কম ছিলো। অফিস এ দুপুরে লাঞ্চ করে বাইরে বের হলাম আমরা বন্ধুরা মিলে। দোকানে এসে আমরা সবাই লাল চা খেলাম। তার পরে অফিসের পিছনের দিকে একটা জায়গা রয়েছে সেখানে আমরা সবাই গেলাম। শরীরে দুপুর বেলার মিষ্টি রোদ গায়ে লাগানোর জন্য। একটু পরেই আমরা সেখানে পৌঁছালাম। গিয়ে দেখি অনেক গুলো মহিলারাও বসে বসে শরীরে দুপুর বেলার মিষ্টি রোদ গায়ে লাগাচ্ছে।

IMG_20230109_134054-01.jpeg

IMG_20230109_133921-01.jpeg

IMG_20230109_133831-01.jpeg

আমাদের সাথে একজন কাজ করেন। যদিও আমাদের সবার থেকে বয়সে বড়। নাম হচ্ছে লিটন ভাই। আমার সাথে যে ছবিটা দিয়েছি। আমরা সবাই থাকে বন্ধু বলে ডাকি। সে একজন রশিক লোক। অনেক ভালো মনের মানুষ। এবার আমি পিছনের দিকে লক্ষ্য করলাম। শিম চাষ করেছে। সেখানে গিয়ে কিছুক্ষণ চারপাশে দেখলাম খুব ভালো লাগলো। তার পরে আমি শিম এর ফুলের ফটোগ্রাফি করলাম।

IMG_20230109_133902-01.jpeg

IMG_20230109_133857-01.jpeg

এর পরে দেখতে পেলাম। কয়েক জন লোক তাদের জমিতে ধান চাষ করার জন্য ধান গাছের চারা রোপণ করতেছে। আমিও ঠিক ছোট বেলায় যখন গ্রামে থাকতাম তখন আমি আমার বাবার সাথে এভাবে ধানের চারা রোপণ করেছিলাম। ধানের চারা রোপণ করতে ভীষণ ভালো লাগে। আজকে এদের ধানের চারা রোপণ করার দৃশ্য দেখে মনে পড়ে গেলো। দুপুর বেলায় বন্ধুদের সাথে মিষ্টি রোদে কাটানোর সময়টা আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আমি তো চমৎকার ভাবে উপভোগ করেছি।‌‌আমি আর আমার বন্ধু মিলে দাঁড়িয়ে আমাদের ছায়ার একটা চমৎকার ফটোগ্রাফি করেছি। প্রথমেই আপনাদের সাথে শেয়ার করেছি। আপনাদের সবার কেমন লেগেছে ফটোগ্রাফি টি অবশ্যই জানাবেন? পরে আমরা সবাই মিলে অফিস এ চলে আসি। এই ছিলো আমার আজকের আয়োজন। দুপুর বেলায় বন্ধুদের সাথে মিষ্টি রোদে কাটানোর সুন্দর অনুভূতি। আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। ততক্ষণে আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

ছবিরবিবরণ
ডিভাইজVivo Y12A
বিষয়দুপুর বেলায় বন্ধুদের সাথে মিষ্টি রোদে কাটানোর সুন্দর অনুভূতি।
লোকেশনWhat's 3 Word code
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1654188256412.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
Loading...

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

জী ভাইয়া তিন চারদিন পরে সূর্য মামার দেখা পেলাম। আমিও আপনার মত লাঞ্চ করে অফিসের বাহিরে দাড়িয়ে সূর্য মামার সাথে কিছুটা সময় পাড় করি। আপনার রসিক বন্ধুর মত আমারও কিছু রসিক বন্ধু আছে। সব মিলিয়ে ভালই সময় কাটিয়েছেন। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

বেশ কয়েকদিন পর ঘুম থেকে উঠে রোদ দেখতে পাওয়া গেছে।রোদ দেখে মনটা ভালো হয়েছিল।আপনি বন্ধুর সাথে রোদে সময় কাটিয়েছেন দেখে ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

প্রথমেই আপনার জন্য সুস্থতা কামনা করি।
পরিবারের একজন সদস্য অসুস্থ হলে আসলেই মন খারাপ হয়ে যায় তাই সৃষ্টিকর্তার কাছে দোয়া করি আপনি যেন অতি দ্রুত সুস্থ হয়ে যান। শীতের সময় এমনিতেই মিষ্টির রোদ ভালো লাগে তাছাড়া লিটন ভাইয়ের সাথে তো ভালোই সময় কাটাচ্ছেন বসে বসে।

 2 years ago 

আপনার চমৎকার মন্তব্য পেয়ে খুশি হলাম। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আপনার জন্য দোয়া রইল যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে যান। কিছু দিন ধর প্রচন্ড ঠান্ডার পর গতকাল ঝলমলে রৌদ দেখে খুব ভালো লেগেছিল। একদিনের রোদে সব ঠান্ডা উড়িয়ে নিয়ে গেছে। শীতের দিন আমাদের জন্য খুব উপকারী। দুপুর বেলা রোদ জানালা দিয়ে আমার রুমে আসে আর মা ছেলে মিলে সেখানে বসে ছিলাম। আজও মনে হচ্ছে রোদের দেখা পাওয়া যাবে। আপনি খুব সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন যা দেখে মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ আপনার সুন্দর অনুভূতি শেয়ার করার জন্য।

 2 years ago 

শীতের বেলার এই মিস্টি রোদ আসলেই অনেক ভালো লাগে। শরীরটা যেমন চাঙ্গা হয়। তেমনি ভিটামিন ডি এর অভাব ও পূরণ করে। আর ঠিক বলেছেন মাঝে কয়দিন সূর্য মামাকে না দেখা গেলেও গতকাল দেখা গিয়েছে। আজকেও সূর্য মামার উপস্থিতি রয়েছে।

 2 years ago 

আসলে বেশ কয়েকদিন কুয়াশায় আচ্ছন্ন থাকার কারণে যখন সূর্যের আলো দেখা মেলে এবং সেই সূর্যের আলো বসে উপভোগ করা হয় মুহূর্তটা সত্যি অনেক প্রাণবন্তর হয়ে থাকে। দেখেই বুঝতে পারছি ফটোগ্রাফি গুলা আপনারা অনেক সুন্দর সময় পার করেছেন সেই সাথে সুন্দর ফটোগ্রাফি করে আমাদের মাঝে তুলে ধরেছেন।।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58363.73
ETH 2484.43
USDT 1.00
SBD 2.39