ভিডিওগ্রাফি:- ছোট একটি মাছির ভিডিওগ্রাফি।

in আমার বাংলা ব্লগlast year
ভিডিওগ্রাফি:- ছোট একটি মাছির ভিডিওগ্রাফি।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

1684967660551-01.jpeg

IMG20230329165956_01-01.jpeg

"ছোট একটি মাছি"

শুভ সকাল আমার বাংলা ব্লগ পরিবার। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। ভিডিওগ্রাফি:- ছোট একটি মাছির ভিডিওগ্রাফি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

গতকাল আমি অফিস এ দুপুরে খাওয়ার পর একটু অফিস থেকে বের হলাম। বন্ধুদের সাথে চা খাওয়ার পর আমাদের অফিস এর সামনে একটি মাঠ রয়েছে সেখানে গেলাম। সবাই বিভিন্ন ভাবে আডডা দিচ্ছে। আমি বাবার কিছু ফটোগ্রাফি করলাম আশেপাশের পরিবেশের। এর পরে দেখলাম আমার সামনে ছোট একটি গাছের মধ্যে একটি মাছি কেনো জানি বার বার এসে ঘুরাঘুরি করছে।

আমি এবার আস্তে করে বসে ফোন মাছির কাছে নিয়ে ভিডিওগ্রাফি করা শুরু করে দিলাম। অনেকেই আছেন মাছিকে কখনো কাছে থেকে দেখেন নি। মাছিটি বার বার কেনো জানি তার মাথার শুর দিয়ে মাথা চুলকাতে লাগলো। এর পরে দেখলাম মাছিটি তার মুখে থেকে একটা লম্বা পাইপবের মতো বের করলো। আমার মনো হলে এটা দিয়ে মনে হয় সে খায়।

অনেক মাছি আছে ছাড়া সব সময়ই উরতে থাকে। তবে এই মাছটিকে এমন মনে হলো না। কেনো জানি সে উরতে চাচ্ছে না। আমি একটু সময় নিয়ে ধৈর্য সহকারে মাছিটির ভিডিওগ্রাফি ধারন করলাম। এর পরে অফিস এ চলে আসলাম। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। নিচে ছোট মাছির ভিডিওগ্রাফি শেয়ার করলাম। কেমন লাগলো অবশ্যই জানাবেন? আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

ভিডিও লিংক:-

"ভিডিও লিংক ইউটিউব থেকে নেওয়া"

ছবির বিবরণ
বিভাগভিডিওগ্রাফি।
ডিভাইজrealme 9
বিষয়ছোট একটি মাছির ভিডিওগ্রাফি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ভিডিওগ্রাফি@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1673480397750.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 last year 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন ছোট একটি মাছির ভিডিওগ্রাফি। আপনার ভিডিওটি দেখতে আমার কাছে বেশ ভালো লেগেছে। আপনি বেশ দারুন ভাবে আপনার মোবাইলের ক্যামেরা বন্দী করে আমাদের মাঝে শেয়ার করেছেন। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last year 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া।

 last year 

ঠিক বলেছেন ভাইয়া মাছি সব সময় দূর থেকেই দেখা হয় কাছ থেকে কখনো দেখা হয় না। আপনি অফিস থেকে বের হয়ে খুব সুন্দর মাছির ভিডিওগ্রাফি করেছেন। এত কাছ থেকে মাছিকে দেখেছেন যে মাছি যে মাথা চুলকাচ্ছিল তাও বুঝতে পেরেছেন। আবার মুখের সামনে লম্বা পাইপের মত বের করছে তাও বোঝা যাচ্ছে। তার মানে খুব কাছ থেকে আপনি মাছিটিকে দেখেছেন এবং ভিডিওগ্রাফি করেছেন। খুব সুন্দর হয়েছে আপনার ভিডিওগ্রাফিটি। ধন্যবাদ ভাইয়া।

 last year 

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে আপু। আপনার জন্য শুভ কামনা রইল।

 last year 

ছোট একটা মাছির দারুন ভিডিওগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। এত ছোট জিনিসের ভিডিওগ্রাফি ধারণ করে সত্যিই অনেক কঠিন কাজ।

 last year (edited)

ঠিকই বলেছেন ভাইয়া মাছি দূর থেকে দেখা যায় কাছে গেলে দূরে চলে যায়।অফিস থেকে এসে আপনি অনেক সুন্দরভাবে ভিডিওগ্রাফি করেছেন।মাছিটির অনেক কাছ থেকে ভিডিওগ্রাফি করার অনেক চেষ্টা করেছেন। সুন্দর একটি ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 last year 

ভিডিওগ্রাফি করতে অনেক দক্ষতার প্রয়োজন হয়। আপনি কিন্তু সত্যিই দারুন ভিডিওগ্রাফি করেছেন। পোস্টের মাঝে ভিন্নতা আনার জন্য ভিডিওগ্রাফি পোস্ট শেয়ার করেছেন দেখে ভালো লাগলো ভাইয়া। ভিন্ন ধরনের একটি ভিডিওগ্রাফি দেখলাম। ভিডিওগ্রাফিটি দেখে ভালো লেগেছে।

 last year 

আপু আপনার ভিডিওগ্রাফি দেখে ভালো লেগেছে জেনে খুশি হলাম। অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনি অফিসের কলিগের সাথে চা খেতে বের হয়ে সুন্দর একটি মাছির ভিডিওগ্রাফি করলেন অসাধারণ ছিল। আপনার অভিজ্ঞতা থেকে সব মাছি এক রকম অভ্যাস কিন্তু একটি মাছির কর্মকাণ্ড থেকে আপনি ভিডিও নিলেন আমি দেখেছি অনেক ভালো লেগেছে। অনেক ধন্যবাদ সুন্দর একটি ভিডিওগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67275.57
ETH 3480.50
USDT 1.00
SBD 2.67