"পেঁয়াজ কলি দিয়ে ডিম ভুনা রেসিপি"

in আমার বাংলা ব্লগlast year
"পেঁয়াজ কলি দিয়ে ডিম ভুনা রেসিপি"
খাদ্য প্রেমিকদের কে স্বাগতম
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Polish_20230206_073238040.jpg
"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

হ্যালো বন্ধুরা 🥀 আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের কে আমার পক্ষ থেকে সালাম ও আদাব। সবার সুস্বাস্থ্য কামনা করছি। আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ইউনিক রেসিপি নিয়ে। "পেঁয়াজ কলি দিয়ে ডিম ভুনা রেসিপি" আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

"প্রয়োজনীয় উপকরণ"
Polish_20230206_071355206.jpg
উপাদানপরিমাণ
ডিমদুইটি।
আলুচারটি।
টমেটোদুইটি।
পেঁয়াজ কলি১০০ গ্রাম।
পেঁয়াজ কুচিআধা চা-চামচ।
মরিচ গুঁড়াএক চা-চামচ।
হলুদ গুঁড়াআধা চা-চামচ।
ধনিয়া গুড়াআধা চা-চামচ।
ধনিয়া পাতাকুচি সামান্য।
জিরা গুঁড়াআধা চা-চামচ।
লবণস্বাদমতো।
তেলপরিমাণমতো।
"রন্ধন প্রক্রিয়া চলছে"
Polish_20230206_071518602.jpg
  • প্রথমে আমি চুলায় কড়াই বসিয়ে দিয়ে তেল গরম করে নিয়ে। তার পরে ডিম গুলোকে ভালো করে ভেজে নিলাম। এবার আমি আলু আর পেঁয়াজ কলি গুলোকে ভালো করে ভেজে নিয়ে উঠিয়ে নিলাম।
"রন্ধন প্রক্রিয়া চলছে"
Polish_20230206_071605020.jpg
  • এখন আমি পেঁয়াজ কুচি দিয়ে হালকা করে ভেজে নিলাম। তার পরে কাঁচা মরিচ দিয়ে দিলাম। এবার আমি সামান্য পরিমাণ পানি দিয়ে দিলাম। এবার আমি সমস্ত মসলা গুঁড়া দিয়ে ভালো করে মিশিয়ে নিলাম। মসলা গুলোকে ভালো করে কষিয়ে নিলাম। তার পরে আলু দিয়ে ভালো করে মিশিয়ে নিলাম।
"রন্ধন প্রক্রিয়া চলছে"
Polish_20230206_071703170.jpg
  • কিছুক্ষণ পর পেঁয়াজ কলি দিয়ে ভালো করে মিশিয়ে নিলাম। তার পরে এবার আমি সব গুলো কে ভালো করে কষিয়ে নিলাম। তার পরে ভালো করে নেড়ে চেড়ে নিলাম।
"রন্ধন প্রক্রিয়া চলছে"
Polish_20230206_071809443.jpg
  • ঢাকনা দিয়ে ঢেকে রাখলাম। কিছুক্ষণ পর ঢাকনা খুলে নেড়েচেড়ে নিলাম। এবার আমি পরিমাণ মতো পানি দিয়ে ঢাকনা দিয়ে ঢেকে রাখলাম। ১০ মিনিট পরে ঢাকনা খুলে নেড়েচেড়ে নিলাম। এখন আমি ডিম দিয়ে দিলাম। কিছুক্ষণ পর দেখলাম ঝোল শুকিয়ে গেছে। এই পর্যায়ে আমি রান্না শেষ করলাম।
"পরিবেশন"
IMG_20230201_071729-01.jpeg
IMG_20230201_071831-01.jpeg
  • পেঁয়াজ কলি দিয়ে ডিম ভুনা রেসিপি রান্না করা শেষ। এবার আমি পরিবেশন করার জন্য বাটিতে উঠিয়ে নিলাম। এভাবে রান্না করে এই প্রথমবারের মতো খেলাম। এভাবে রান্না করে খেতে অনেক সুস্বাদু লাগে। আমি তো জমিয়ে খেয়েছি। আশাকরি আপনাদের সবার রেসিপি দেখে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি।
ছবির বিবরণ
বিভাগরেসিপি।
ডিভাইজVivo Y12A
বিষয়"পেঁয়াজ কলি দিয়ে ডিম ভুনা রেসিপি"
লোকেশনবাংলাদেশ 🇧🇩
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1673480397750.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 last year 

ডিম আমার ভীষণ প্রিয়। ডিম যেভাবেই রান্না করা হোক না কেন খেতে ভালো লাগে। তবে এভাবে কখনো পেঁয়াজকলি দিয়ে ডিম রান্না করে খাওয়া হয়নি। মনে হচ্ছে নতুন একটি রেসিপি শিখতে পারলাম। একদিন অবশ্যই ট্রাই করে দেখতে হবে। আশা করছি খেতে খুবই ভালো লাগবে। ধন্যবাদ ভাইয়া মজার একটি রেসিপি শেয়ার করার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

এভাবে ডিম ভুনা করে খেতে কিন্তু দারুন লাগে। আমি একবার খেয়েছি, ভীষণ স্বাদের খাবার। পেঁয়াজ কলি শীতকালে প্রায়ই খাওয়া হয়, ঐটি কিন্তু পুষ্টিগুণ সমৃদ্ধ। আর ডিম তো সবসময়ই লোভনীয় খাবার। তোমার উপস্থাপনা বেশ সুন্দর ছিল, বিশেষ করে শেষের পরিবেশন।
এগিয়ে যাও দোয়া রইল।

 last year 

পেয়াজঁ কলি ভাজি আমার কাছে অনেক ভালো লাগে! গরম ভাতের সাথে খাবারটা জমে যায় পুরো! আপনি দেখছজ ডিম দিয়ে রান্না করলেন। এভাবে খাওয়া হয়নি। খেতে নিশ্চয় মজা হয়েছে।

 last year 

পেঁয়াজকুলি দিয়ে ডিম ভুনা করলে খেতে দারুন মজা হয় । যেটা আমি অনেকবার খেয়েছি আমার কাছে মাঝে মাঝেই খেতে ভালো লাগে। ডিমের সেরা পছন্দের একটি রেসিপি অনেক সুন্দর হয়েছে আপনার রেসিপি তৈরি।

 last year 

পেঁয়াজকলি ও ডিম দিয়ে এই রকম ভুনার রেসিপি কখনো খাওয়া হয়নি। তবে আপনারটি দেখে খেতে ইচ্ছে করছে। যে কোন সময় বাসায় এপ্লাই করে দেখতে পারি। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 last year 

শীতের সময় অনেকগুলো সবজির মধ্যে কলি অন্যতম। আপনি ডিমের মধ্যে কলি দিয়ে সুন্দর একটি রেসিপি তৈরি করেছেন। আপনার রেসিপিটি দেখে বোঝা যাচ্ছে খেতে অনেক সুস্বাদু হয়েছে। আপনি আপনার রান্নাটি খুব সুন্দর করে ধাপে ধাপে আমাদের মাঝে শেয়ার করেছেন আপনাদের অনেক ধন্যবাদ।

 last year 

পেঁয়াজের কলি দিয়ে ডিম ভুনা করার দারুন একটা রেসিপি আসবে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আজকেই আমি প্রথম পেঁয়াজের কলি দিয়ে ডিম ভুনা করতে দেখলাম। ধনিয়া পাতা ব্যবহার করার ফলে আপনার এই রেসিপিটা আরো বেশি সুস্বাদু হয়েছিল বলে আমার কাছে মনে হয়।

 last year 

শীতের সবজি গুলোর মধ্যে পেঁয়াজের কলি অন্যতম। আপনি খুব সুন্দর ভাবে পেঁয়াজের কলি দিয়ে ডিমের ভুনা করে দেখিয়েছেন। এর সাথে আবার দেখি আলু ও টমেটো দিয়েছে। এরকম ভাবে কখনো রান্না করে খাওয়া হয়নি। আজকে আপনার কাছ থেকে সম্পূর্ণ ভিন্ন রকম একটি রেসিপি দেখতে পারলাম। দেখে মনে হচ্ছে রান্নাটা খেতেও বেশি সুস্বাদু হবে। ধন্যবাদ ভাই আপনাকে এই ভিন্ন ধরনের রেসিপিটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 62832.46
ETH 3374.71
USDT 1.00
SBD 2.48