আর্ট পোস্ট:)- রং পেন্সিল দিয়ে রঙিন রাজহাঁস আর্ট।

in আমার বাংলা ব্লগ4 months ago (edited)
আর্ট পোস্ট:)- রং পেন্সিল দিয়ে রঙিন রাজহাঁস আর্ট।
💐 "আর্ট প্রেমিকদের কে স্বাগতম" 💐
Beige With Round Family Photo And Watercolor Leaves Framed Art Print_20240323_215424_0000.png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের পোস্ট শুরু করছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। আর্ট পোস্ট:)- রং পেন্সিল দিয়ে রঙিন রাজহাঁস আর্ট। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে।

প্রতি সপ্তাহে আমি একটি করে আর্ট করার চেষ্টা করি। যদিও আমি আর্ট তেমন একটা ভালো পারিনা। তবে আমি চেষ্টা করি আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার জন্য। আমি আশাকরি এভাবে আর্ট করতে করতে ইনশাআল্লাহ মোটামুটি আর্ট করা শিখে যাবো। আজকে আমি ভিন্ন রকম একটি আর্ট করার চেষ্টা করেছি। আমি কিভাবে আর্টটি সম্পুর্ন করলাম চলুন তাহলে দেখে নেওয়া যাক।

✂️ "প্রয়োজনীয় উপকরণ" ✂️
IMG20240320192403.jpg
  • সাদা কাগজ।
  • পেন্সিল।
  • রং পেন্সিল।
  • রাবার।
"আর্টের কাজ চলছে"
Polish_20240323_172020614.jpg
Polish_20240323_172041183.jpg
  • প্রথমেই আমি রাজহাঁসের মাথা এবং ঠোঁট আর্ট করলাম। এর পরে চোখ এবং গলা আর্ট করে নিলাম। এবারে আমি নিচের দিকে রাজহাঁসের শরীর এবং ডানা আর্ট করে নিলাম।
"আর্টের কাজ চলছে"
Polish_20240323_172107342.jpg
Polish_20240323_172128750.jpg
  • ডানার নিচে পেন্সিল দিয়ে ছোট করে ফুল আর্ট করে নিলাম। এবার আমি মাথার উপরের দিকে পেন্সিল দিয়ে ছোট করে দাগ দিয়ে দিলাম। এর পরে ছোট ছোট করে ফোঁটা দিয়ে দিলাম। এবার আমি নিচের দিকে লাভ সেভ এর মতো করে আর্ট করে নিলাম। আর লাভ এর মাঝখানে ছোট করে গোল দাগ দিয়ে দিলাম।
"আর্টের কাজ চলছে"
Polish_20240323_172250174.jpg
Polish_20240323_172325367.jpg
  • আমার আর্ট এর কাজ শেষ। এবার আমি রং করার জন্য রং পেন্সিল নিয়ে নিলাম। প্রথমেই আমি বিভিন্ন ধরণের রং পেন্সিল দিয়ে মাথা ঠোঁট এবং গলা রং করে নিলাম। এর পরে শরীর এবং ডানা রং করে নিলাম।
"আর্টের কাজ চলছে"
Polish_20240323_172414150.jpg
Polish_20240323_172554997.jpg
  • এবার আমি রাজহাঁসের দুপাশে ফুল গুলোর মধ্যে রং করে নিলাম। তার পরে নিচের দিকে বিভিন্ন ধরণের রং পেন্সিল দিয়ে লাভ গুলোর মধ্যে রং করে নিলাম। এভাবে আমি রং করাও শেষ করে নিলাম। এর পরে আমি আমার নামের স্বাক্ষর দিয়ে দিলাম।
"ফাইনাল আউটপুট"
Polish_20240323_215116658.jpg

এরপর আমি ফাইনাল আউটপুটে এসে কলম দিয়ে বডার গুলোতে দাগ দিয়ে দিলাম। সব শেষে রাজহাঁসের আর্ট দেখে আমার কাছে ভীষণ ভালো লাগলো। এর পরে আমি কিছু ফটোগ্রাফি করে নিলাম। যদিও আমি তেমন আর্ট করতে পারিনা। তবে ফাইনাল আউটপুট দেখে বেশ ভালো লাগলো। আশাকরি আপনাদের কাছে ও ভালো লাগবে। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আর্ট এর মধ্যে কোন ধরনের ভুল ত্রুটি হলে ক্ষমার সুন্দর দৃষ্টিতে দেখবেন। এই ছিলো আমার আজকের আয়োজন। সব সময়ই চেষ্টা করি আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার জন্য। আপনাদের সুন্দর মন্তব্যের জন্য অপেক্ষায় রইলাম। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি। আল্লাহ হাফেজ ❣️

পোস্টের বিবরণ:-
বিভাগআর্ট পোস্ট।
ডিভাইজrealme 9
বিষয়রং পেন্সিল দিয়ে রঙিন রাজহাঁস আর্ট।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88


White Green Simple Ramadhan Kareem Greeting Video (2).gif

1691561447609.png

🙎‍♂️ "আমার পরিচয়" 🙎‍♂️

ei_1710348023533-removebg-preview.png

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার আড়াই বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  
 4 months ago 

বেশ ডিজাইনিং রাজ হাসঁ এর আর্ট দেখলাম ৷ বেশ ভালোই ছিল দেখতে রং আর্ট সব নিখুঁত ভাবে করেছেন ৷ আপনার আর্ট বরাবরই ভালো আশা করি এভাবেই ধারাবাহিক দেখতে পাবো এমনটাই প্রতার্শা ৷
অসংখ্য ধন্যবাদ ভাই অনেক সুন্দর একটি রাজ হাসঁ এর আর্ট শেয়ার করার জন্য ৷

You've got a free upvote from witness fuli.
Peace & Love!

 4 months ago 

রং পেন্সিল দিয়ে রঙিন রাজহাঁসের চমৎকার একটি আর্ট আপনি আজকে উপহার দিলেন। আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি প্রতি সপ্তাহে একটি করে আর্ট পোস্ট করবেন তা জেনে খুশি হলাম। আপনি খুব সুন্দর ভাবে গুছিয়ে উপস্থাপনা করেছেন। রং করার পর আরোও বেশি ভাল লাগছে দেখতে। আপনার জন্য শুভকামনা রইল ভালো থাকবেন ভাই।

 4 months ago 

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে ভাই।

 4 months ago 

ভাই রং পেন্সিল দিয়ে রঙিন রাজহাঁস এর আর্টটি আমার খুব ভালো লেগেছে।খুব সুন্দর বর্ণনার মাধ্যমে আমাদের মাঝে তুলে ধরেছেন। আর ধাপে ধাপে তুলে ধরাতে আরো সহজ মনে হচ্ছে। অনেক অনেক ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 4 months ago 

পাশে থাকার জন্য ধন্যবাদ আপনাকে ভাই।

 4 months ago 

রং পেন্সিল দিয়ে চমৎকার সুন্দর করে রঙ্গিন রাজ হাঁসেদের আর্ট করে শেয়ার করেছেন। খুব সুন্দর লাগছে আপনার আর্ট করা রাজহাঁস টি।আর্টের পদ্ধতি খুব চমৎকার সুন্দর করে আমাদের সাথে শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে।

 4 months ago 

আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম ধন্যবাদ আপনাকে আপু।

 4 months ago 

আপনি দারুন ভাবে আর্টটি সম্পন্ন করেছেন। প্রতিটা মানুষ চেষ্টা করলে সব কিছু করতে সম্ভব হয়। শুধু লাগে ধৈর্য ও ইচ্ছা শক্তি। রং পেন্সিল দিয়ে রঙ্গিন রাজাস আর্ট করেছেন। এই আর্টটির জন্য আপনি প্রশংসার দাবিদার। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপনা করেছেন। কালার কম্বিনেশনটি বেশ দারুন ছিল। আপনার জন্য শুভেচ্ছা রইল।

Posted using SteemPro Mobile

 4 months ago 

ভাইয়া চিমটি। সকালে যখন অফিসে আসছিলাম তখনই আপনার এমন ইউনিক একটি আর্ট আমার চোখে পড়লো। আর পোস্টটি পড়বো বলে সিদ্ধান্তও নিয়েছিলাম। আমিও কিন্তু একটি হাঁস আর্ট করেছি। জাস্ট ঠিকঠাক করে পোস্ট করবো। তবে আপনার মত এত ইউনিক হয়নি। বেশ দারুন উপস্থাপনাও ছিল।

 4 months ago 

যেকোনো কাজ চেষ্টা করতে করতে সেই কাজটি পরিপূর্ণতা পায়। রং পেন্সিল দিয়ে রঙ্গিন রাজহাঁস বেশ দারুণভাবে অঙ্কন করেছেন। রাজহাঁসটি দেখে অনেক ভালো লাগছে। রাজহাঁসের কালার কম্বিনেশন টাও খুব সুন্দর ছিল ভাই। অঙ্কনের প্রতিটি ধাপ খুব সুন্দরভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ধন্যবাদ ভাইয়া আপনাকে সুন্দর একটি অংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 4 months ago 

রং পেন্সিল দিয়ে খুব সুন্দর একটি রঙিন রাজহাঁস অংকন করেছেন। রাজহাঁসের কালার গুলো খুব সুন্দরভাবে ফুটে উঠেছে।অংকনের ধাপগুলো খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। অনেক ধন্যবাদ আমাদের মাঝে সুন্দর এই পোস্ট টি শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66794.56
ETH 3501.55
USDT 1.00
SBD 2.71