রবিবারের আড্ডা:-৪৮ ("অতিথি হয়ে আসার অনুভূতি")

in আমার বাংলা ব্লগ8 months ago
রবিবারের আড্ডা:-৪৮
("অতিথি হয়ে আসার অনুভূতি")
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Screenshot_2023-12-04-17-55-19-50_99c04817c0de5652397fc8b56c3b3817.jpg

"ছবিটি Canva দিয়ে তৈরি"

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। রবিবারের আড্ডা:-৪৮ ("অতিথি হয়ে আসার অনুভূতি") আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

IMG_20231203_224940.jpg

"ছবি গুলো ডিসকর্ড থেকে স্কিনশট নেওয়া"

প্রথমেই সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের পোস্ট শুরু করছি। আমি লিমন হক। আমার স্টিমিট একাউন্ট হচ্ছে @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার আড়াই বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো।

IMG_20231203_224959.jpg

"ছবি গুলো ডিসকর্ড থেকে স্কিনশট নেওয়া"

গতকাল ছিলো আমার স্মরণীয় একটি দিন। গতকাল আমার বাংলা ব্লগ পরিবারের রবিবারের আড্ডা:- ৪৮ এ থাকতে পেরে নিজেকে সু-ভাগ্যবান মনে করছি। আমার কাছে রবিবারের আড্ডা ভীষণ ভালো লাগে। আমি সব সময়ই থাকার চেষ্টা করি। যদিও আমাকে এর আগেও এক বার আমন্ত্রণ জানানো হয়েছিলো। তবে আমার পরিবারের সমস্যার কারনে থাকতে পারিনি। তব গতকাল সবার সাথে সময়টা ভীষণ ইনজয় করলাম। আমি শুরু থেকেই এই অনুষ্ঠানটিকে পছন্দ করছি। আমার বাংলা ব্লগ কমিউনিটির চমৎকার একটি উদ্যোগ। এধরনের চমৎকার চমৎকার উদ্যোগ গুলো ভীষণ ভালো লাগে।

Screenshot_2023-12-04-18-04-28-90_572064f74bd5f9fa804b05334aa4f912.jpg

Screenshot_2023-12-04-04-46-03-51_572064f74bd5f9fa804b05334aa4f912.jpg

Screenshot_2023-12-04-04-45-44-13_572064f74bd5f9fa804b05334aa4f912.jpg

"ছবি গুলো ডিসকর্ড থেকে স্কিনশট নেওয়া"

নিজের সাধ্যমত চেষ্টা করেছি রবিবারের আড্ডায় আড্ডা দেওয়ার জন্য। আমি আসলে কখন ও এত লম্বা সময় ধরে কথা বলিনি। তবে গতকাল বেশ ভালো একটা অভিজ্ঞতা হলো। সবার শেষে সবাই চমৎকার চমৎকার প্রশ্ন করেছিলেন। আমি চেষ্টা করেছি নিজের মতো করে সবার প্রশ্ন গুলোর উত্তর দেওয়ার জন্য। সবাই বেশ সুন্দর সুন্দর প্রশ্ন করেছিলেন। সবার প্রশ্নের উত্তর দেওয়ার পর আমার কাছেও ভীষণ ভালো লেগেছে।

Screenshot_2023-12-04-18-01-40-99_572064f74bd5f9fa804b05334aa4f912.jpg

"ছবি গুলো ডিসকর্ড থেকে স্কিনশট নেওয়া"

তারপর তিন জন কে আমি সেরা প্রশ্নকারী সিলেক্ট করলাম। তার পরে আমার পছন্দের একটা গান সবাইকে গেয়ে শুনালাম। সবাই মিলে সময়টাকে বেশ সুন্দর করে উপভোগ করার চেষ্টা করেছি। তার পরে আমি শেষের দিকে সবাইকে ধন্যবাদ জানিয়ে বিদায় নেই। আসলে এধরনের ভিন্ন রকম আয়োজন গুলো আমি সব সময়ই পছন্দ করি। আমি আমার মতো করে রবিবারের আড্ডা:-৪৮ ("অতিথি হয়ে আসার অনুভূতি") শেয়ার করেছি। কেমন লাগলো অবশ্যই জানাবেন? আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আশাকরি আপনারা সকলকেই পাশে থাকবেন ইনশাআল্লাহ ❣️। এই ছিলো আমার আজকের আয়োজন। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

Screenshot_2023-11-26-21-48-50-49_c0d35d5c8ea536686f7fb1c9f2f8f274.jpg

divider-2461548__480.webp

আমার পরিচয়
20231110_031553_0000.png

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

20231204_055024_0000.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 8 months ago 

গতকালকের রবিবারের আড্ডাটি অসাধারণ ভাল লেগেছে। বিশেষ করে ভাইয়া আপনাকে অতিথি হিসেবে পেয়ে আমরা অনেক বেশি আনন্দ উপভোগ করেছি। অনেক সুন্দর সুন্দর তথ্য আদান প্রদান হয়েছে। প্রতি সপ্তাহের মত এইবারের আড্ডা ও বেশ জমজমাট একটি পরিবেশ ছিল। অনেক ধন্যবাদ আপনার অনুভূতি পড়ে অনেক ভালো লাগলো।

 8 months ago 

সুন্দর মন্তব্যের মাধ্যমে সব সময়ই উৎসাহ দিয়ে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ আপনাকে আপু।

 8 months ago 

আসলে এই উদ্যোগটা আমার কাছে বেশ ভালই লেগেছে। কারণ এতে করে আমরা সবার সম্পর্কেই অনেক কিছু জানতে পারছি। আমিও সময় পেলে চেষ্টা করি উপস্থিত থাকার জন্য। যাই হোক ধন্যবাদ ভাই আপনাকে আপনার অনুভূতিটা আমাদের মাঝে শেয়ার করে নেওয়ার জন্য।

 8 months ago 

গতকাল যখন তুমি আড্ডার অতিথি হিসেবে ছিলে, সত্যিই বিষয়টি আমার কাছে দারুন লেগেছে। তুমি যথেষ্ট সাবলীলভাবে অনুষ্ঠানে নিজের অনুভূতি শেয়ার করছো। বিশেষ করে প্রশ্ন উত্তর পর্বটা এক কথায় অসাধারণ লেগেছে আমার কাছে। তুমি প্রশ্নের উত্তর বেশ বুদ্ধিমত্তার সাথে দিয়েছিলে। যাইহোক এভাবেই এগিয়ে যাও এই কামনা করছি।

Posted using SteemPro Mobile

 8 months ago 

দোয়া করবেন আপনার জন্য দোয়া এবং ভালোবাসা রইলো ❣️

 8 months ago 

হ্যাঁ আমরা সময়টা দারুন ভাবে উপভোগ করেছি সেই সাথে আপনার জীবনের কিছু মজার মজার ঘটনাও শুনতে পেরেছি। যদিও প্রথমে পারিবারিক সমস্যার কারণে অতিথি হিসেবে আসতে পারেননি তবে পরবর্তীতে অতিথি হয়ে আমাদেরকে আপনার মনের কথাগুলো শেয়ার করেছেন ধন্যবাদ ভাইয়া।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 8 months ago 

রবিবারের আড্ডাটি আমরা সবাই দারুন উপভোগ করেছি। আর অতিথি হিসেবে আপনাকে পেয়ে আরো ভালো লেগেছে। রবিবারের আড্ডাটি অনেক জমে উঠেছে। অতিথি সম্পর্কে সকল তথ্য আদান-প্রদান হয় এবং অনেক কিছু জানা যায়।আপনার অনুভূতি পড়ে বেশ ভালো লাগলো ধন্যবাদ ভাই আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66521.28
ETH 3454.20
USDT 1.00
SBD 2.67