"চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি"

in আমার বাংলা ব্লগ2 years ago
"চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি"
ভালোবাসি ফটোগ্রাফি করতে
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
20220916_064229.jpg
"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

ভালোবাসি স্টীমিট প্লাটফর্ম 💞

শুভ সকাল, আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের কে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি। আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম "চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি" নিয়ে। ফুল ভালোবাসে না এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। আমিও ফুল ভীষণ ভালোবাসি। চলুন আজকে ফুলের ফটোগ্রাফি গুলো ঘুরে দেখি।

"ভালোবাসি ফটোগ্রাফি করতে"

IMG_20220709_173951-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

  • কয়েক দিন আগে এই ফুলটি আমার চোখ পরেছে,দেখতে অসাধারণ একটি ফুল আমিতো দেখে মুগ্ধ হয়ে তাকিয়ে ছিলাম। ফুলটির নাম আমি জানিনা তবে চমৎকার একটি ফুল। সত্যিই দেখার মতো ফুল।

IMG_20220709_174023-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

  • চতুর্দিকে সাদা ভিতরে লাল ফুলটি ভীষণ সুন্দর একটি ফুল। সাদা ফুল গুলো আমার ভীষণ ভালো লাগে। এই ফুলটি আমি প্রথমবারের মতো দেখলাম।

IMG_20220709_173635-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

  • এইতো সেদিন আমি রাস্তায় পাশে দিয়ে যাচ্ছিলাম। হঠাৎ করে এই ফুলটি চোখ পরলো। আমি কিছুক্ষণের জন্য দাঁড়ালাম। ফুলটির ছবি তোলার জন্য। আর আমি ছবি তুললাম।

IMG_20220709_173941-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

  • এই গাছটি দেখতে যেনো তেজপাতা গাছের মতো। পাতা গুলো দেখতে তেজপাতার মতো। তবে আমি এই চমৎকার ফুল গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। এমন ফুল আমি আগে কখনো দেখিনি।

IMG_20220709_173900-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

  • এই ফুলটিকে আপনারা সবাই চিনেন। এই ফুল গুলো আমার ভীষণ পছন্দের। বেশির ভাগ যায়গায় এই ফুল গুলো দেখতে পাওয়া যায়।

IMG_20220709_174042-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

  • এই ফুলটিকেও আপনারা সকলেই চিনেন। এই ফুলটির নাম হচ্ছে সাদা কাঠ গোলাপ। আমার প্রিয় একটি ফুল।

IMG_20220709_174017-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

  • এটা একটি ফুলের কলি। নতুন ফুল তাই আমি এর নাম বলতে পারতেছিনা। কেউ নাম জানলে অবশ্যই জানাবেন।

এই ছিলো আজকে আমার চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি। আশাকরি আপনাদের সবার ফুলের ফটোগ্রাফি গুলো দেখে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই কমেন্টের মাধ্যমে জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। এই ছিলো আমার আজকের আয়োজন। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগফটোগ্রাফি
ডিভাইজVivo Y12A
বিষয়চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি"
লোকেশনবাংলাদেশ 🇧🇩
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1654188256412.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং ফটোগ্রাফি মিউজিক রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

অসাধারণ কিছু ফুলের ফটোগ্রাফি আমার সাথে শেয়ার করেলেন। ফুল আমার খুবই প্রিয়। আর ফুলের ফটো গুলো দেখতে খুবই ভালো লাগে। প্রথম ফুলের ফটোগ্রাফি আমার অনেক ভালো লেগেছে। যেহেতু আপনিও নাম জানেন না তাই নামটা জানার জন্য চেষ্টা করছি।

 2 years ago 

খুব ভালো লাগলো আপনার কমেন্ট পড়ে। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ফুল পছন্দ করো না এরকম মানুষ খুঁজে পাওয়া মুশকিল। আমিও ভীষণ পছন্দ করি ফুল। যেকোনো ফুল দেখলে আমি মোবাইল বের করে ফুলগুলোকে ক্যামেরাবন্দি করে থাকি। আমার কাছে ভীষণ ভালো লেগেছে আপনার ফটোগ্রাফি গুলো।

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে ভাইয়া

 2 years ago 

আপনার ফটোগ্রাফিগুলো অনেক সুন্দর হয়েছে। তবে আপনার ফুলগুলো নাম অজানা।ফুলগুলো নাম জানলে আরো বেশি ভালো লাগত আমার। তারপর নাম না জানা শর্তে অনেক সুন্দর করে ফটোগ্রাফি সাথে ফুলের বিবরণ গুলো ভালো ভাবে তুলে ধরছেন। ধন্যবাদ ভাইয়া আপনাকে আমাদের সাথে শেয়ার করাব জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আশাকরি পাশেই থাকবেন ইনশাল্লাহ

একদম সব থেকে উপরের ফুলটা এবং একদম নিচের ফুলটা বাদে সব ফুলই মোটামুটি চেনা। খুব সুন্দর হয়েছে ফটোগ্রাফি গুলো। তবে আরো কয়েকটা বেশি ফটো তুলতে পারতেন। দেখে মজা পেতাম।

 2 years ago 

ওকে ভাইয়া পরে ফটোগ্রাফি করলে বেশি করবো ধন্যবাদ আপনাকে

 2 years ago 

অনেক সুন্দর ফুলের আলোকচিত্র আমাদের মাঝে তুলে ধরেছেন আসলে আপনার ক্যামেরাবন্দি করা দৃশ্যগুলা অসাধারণ হয়েছে আমার কাছে খুবই ভালো লেগেছে।। প্রথম থেকে যখন আলোচিত্রগুলা দেখছিলাম মনে হচ্ছিল কোন ফুলের বাগান দিয়ে হেঁটে চলছি।। ফটোগ্রাফি গুলা সম্পর্কে খুব সুন্দর উপস্থাপনা করেছেন শুভকামনা রইল আপনার জন্য।।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া। সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার সবগুলো ফুলের ফটোগ্রাফি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনার মত আমিও ফুল ভীষণ ভালোবাসি। এখনকার দিনে ফুল ভালোবাসে না এমন লোক খুঁজে পাওয়া যায় না। এইখানে বেশ কয়েকটি ফুল আমার খুবই পছন্দের এবং ভীষণ পরিচিত। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনিও ফুল ভালোবাসেন জেনে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে

 2 years ago (edited)

ভাইয়া আপনার ফুলের ফটোগ্রাফি গুলো খুবই ভালো লাগলো। কিন্তু আপনার মত এই ফুলগুলোর কোনটির নাম আমিও জানি না। সবগুলো ফুল আমার কাছে নতুন লেগেছে। যে হলুদ ফুলটি অনেক পরিচিত বললেন সেই ফুলটির নাম কি? তাছাড়া সাদা যে ফুলটি ভিতরে লাল ওই ফুলটি আমার কাছে খুবই ভালো লেগেছে । বেগুনি কালারের ফুলটি ও খুবই চমৎকার। তেজপাতা গাছের পাতার মতো যে ফুলটি সেটিও ভালো লেগেছে। এতগুলো ফুলই চিনতে পারলাম না আর কলি কিভাবে চিনব । ধন্যবাদ আপনাকে নাম না জানা কিছু সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

যে হলুদ ফুলটি অনেক পরিচিত বললেন সেই ফুলটির নাম কি?

এটি ছোট ট সূর্যমুখী ফুলের মতোই। ধন্যবাদ আপনাকে আপু

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 2 years ago 

আপনার কথা সঙ্গে আমিও একমত পোষণ করছি ফুলকে ভালোবাসা না এরকম মানুষ খুব কমই আছে ব্যক্তিগতভাবে আমিও ফুল অনেক বেশি ভালোবাসি। বিশেষ করে আপনার এই ফটোগ্রাফি দেখলে যে কেউই ফুলের প্রতি আকৃষ্ট হবে ফটোগ্রাফি গুলো খুবই চমৎকার ছিল ভাইয়া, শুভকামনা রইল।

 2 years ago 

ফুলের ফটোগ্রাফি গুলো আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59631.75
ETH 2622.60
USDT 1.00
SBD 2.41