গান কভার:)- আমি তোর চোখের দিকে,,, Song Cover By @limon88

in আমার বাংলা ব্লগ6 months ago
গান কভার:)- আমি তোর চোখের দিকে,,, Song Cover By@limon88
বিনোদন প্রেমিকদের কে স্বাগতম
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
20231229_201304_0000.png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। গান কভার:)- আমি তোর চোখের দিকে,,, আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

গানটির কিছু তথ্য:-
গান:-আমি তোর চোখের দিকে।
শিল্পী:-মিনার রহমান।
লিরিক্স:-মিনার রহমান।
ভাষা:-বাংলা।
কভার:-@limon88
গানের ভিডিও লিংক:-

"ভিডিও লিংক ইউটিউব"

গানের লিরিক্স:-

আমি তোর চোখের দিকে তাকিয়ে কিছু বলতে চাই তোকে
আমি তোর মনটা ছুঁয়ে স্বপ্ন দিয়ে আঁকবো যে তোকে।।

তুই থাকলে রাজি, ধরবো বাজি, কোন কিছু না ভেবে
তুই থাকলে রাজি, ধরবো বাজি, কোন কিছু না ভেবে
ও একটু নয়, অনেক বেশি ভালোবাসি তোকে।।

তুই তাকালে মেঘের পাল, ডানা মেলে ওড়ে গাঙচিল
তোর ইশারা দিচ্ছে সাড়া, হৃদয় সুখের অন্ত্যমিল।।

তুই থাকলে রাজি, ধরবো বাজি, কোন কিছু না ভেবে
তুই থাকলে রাজি, ধরবো বাজি, কোন কিছু না ভেবে
ও একটু নয়, অনেক বেশি ভালোবাসি তোকে।।

খুব অদূরে রাত্রি ভোরে ইচ্ছেগুলো হচ্ছে নিখোঁজ
জানাশোনা তোর বায়না আনমনা হই আমি অবুঝ।।

তুই থাকলে রাজি, ধরবো বাজি, কোন কিছু না ভেবে
তুই থাকলে রাজি, ধরবো বাজি, কোন কিছু না ভেবে
ও একটু নয়, অনেক বেশি ভালোবাসি তোকে।।

"গানের লিরিক্স লিংক"

মিনার রহমান আমার প্রিয় একটা শিল্পী। মিনার রহমান এর গান গুলো আমার কাছে এক কথায় জাস্ট অসাধারন লাগে। আমি তোর চোখের দিকে তাকিয়ে কিছু বলতে চাই তোকে। এই গানটি প্রায় ছয় বছর আগে অনেক বেশি শোনা হতো। এই গান গুলো এখনও শুনলে যেনো মুগ্ধ হয়ে যাই। মিনার রহমান এর গান গুলো বাংলা নাটক গুলোর মধ্যে বেশি শোনা যায়।

অনেকেরই পছন্দের শিল্পী হলেন মিনার রহমান। গতকাল আমি আমার পছন্দের গানটি কভার করার চেষ্টা করলাম। বেশ কয়েক বার গানটি রেকর্ড করলাম। কারন আমার একটু ঠান্ডা লেগেছে আর তাই ভালো করে গানটি গাওয়ার পর ও কেমন যেনো মন মতো হচ্ছিল না। এর পরে তিন চার বার গাওয়ার পর গানটি কভার করতে সফল হলাম।

আমি আমার মতো করে গানটি কে কভার করার চেষ্টা করেছি। আশাকরি আপনাদের সবার কাছে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন? আপনাদেরকে সকলের সহযোগিতা কামনা করছি। কোন ধরনের ভুল ত্রুটি হলে ক্ষমার সুন্দর দৃষ্টিতে দেখবেন আশাকরি। এই ছিলো আমার আজকের আয়োজন। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

বিভাগগান কভার।
ডিভাইজrealme 9
বিষয়গান কভার:)- আমি তোর চোখের দিকে
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
কভার@limon88


Screenshot_2023-11-26-21-48-50-49_c0d35d5c8ea536686f7fb1c9f2f8f274.jpg

1691561447609.png

আমার পরিচয়
1703595702061.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার আড়াই বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  
 6 months ago 

ভাই আপনার গানের কথা নতুন করে আজকে কি বলবো। আপনি এত সুন্দর গান করেন যে, একবার শুনলে বারবার শুনতে ইচ্ছে করে। গান হচ্ছে মনের খোরাক আর গান শুনলে মনটা একেবারে ভালো হয়ে যায়। খালি গলায় গান গাইলেও অনেক সুন্দর হয় সব সময়। আমি যখন আপনার গাওয়া গানগুলো শুনি তখন অসম্ভব ভালো লাগে আমার কাছে। এই গানটা কিন্তু অনেকবার শোনা হয়েছে। তবে অনেকদিন পরে আপনার কন্ঠে শুনতে বেশি ভালো লেগেছে।

 6 months ago 

গানটি শোনার পর আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম। শুভেচ্ছা রইল ❣️

Posted using SteemPro Mobile

 6 months ago 

মিনার রহমানের গান গুলো ভালোই লাগে। আপনিও হ্যাংআউটে মাঝেমধ্যে সুন্দর সুন্দর গান উপস্থাপন করেন। আজকে একটি গান কভার করে আমাদের সঙ্গে শেয়ার করেছেন দেখে ভালো লাগলো। গানটি আগে শোনা হয়নি। আপনার কাছে প্রথম শুনলাম। বেশ ভালোই গেয়েছেন। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 6 months ago 

সব সময়ই চেষ্টা করি আপনাদের কে বিনোদন দেওয়ার জন্য ধন্যবাদ আপনাকে আপু।

 6 months ago 

আপনার কন্ঠে প্রায় হ্যাংআউটেই গান শুনে থাকি ভাই অনেক ভালো লাগে আমার কাছে। আপনি অনেক সুন্দর একটি গান কভার করেছেন আজকে শুনতে বেশ সুন্দর লাগছে। অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর একটি গান কভার করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনার গান ও আমার ভীষণ ভালো লাগে। অনেক ধন্যবাদ আপনাকে ভাই।

 6 months ago 

সুন্দর একটি গান কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইজান। পূর্ব দ্বীনের মতো আজকেও আপনার কন্ঠে গান শোনার সৌভাগ্য হলো। এ জাতীয় গানগুলো আমার খুবই ভালো লাগে। অনেক অনেক খুশি হলাম আপনার কন্ঠে গান শুনতে পেরে।

 6 months ago 

আপনার গঠনমূলক মন্তব্য পেয়ে খুশি হলাম ধন্যবাদ আপনাকে ভাই।

 6 months ago 

আমি তোর চোখের দিকে গানটি আমি প্রতিদিন শুনি। দিনে কয়েকবার এই গানটি শোনা হয়ে থাকে। আজকে আপনার কাছ থেকে এই গানের কভার শুনতে পেরে খুব ভালো লাগলো। আপনি খুব সুন্দরভাবে এই গানটি কভার করেছেন। আপনার গলা থেকে এই গান শুনতে পেরে খুব ভালো লাগলো ।

 6 months ago 

খুব ভালো গানটি প্রতিদিন শুনেন খুশি হলাম। ধন্যবাদ সবাইকে ভাই।

 6 months ago 

খুব দারুণ ও প্রিয় একটি গানের কভার করেছেন ভাই। গানটি বেশ ভালো লাগে এবং অনেক বেশি শুনতাম। আপনার গলায় শুনতে পেয়ে খুব ভালো লাগলো আজকে। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য ভালো থাকবেন।

 6 months ago 

এই গানটি আমার কাছে ভীষণ ভালো লাগে। অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

শিল্পী মিনার রহমানের বেশ দারুণ একটি গান আপনার কন্ঠে শুনতে পেলাম। আপনি অনেক দারুন ভাবে গানটি আমাদের মাঝে শেয়ার করেছেন শুনে অনেক ভালো লাগলো। আপনার গানের গলা অনেক সুন্দর ভাই হ্যাংআউটের আপনার গানগুলো শুনে থাকি খুব
সুরেলা কন্ঠে গান গেয়ে থাকেন। অনেক ধন্যবাদ ভাই সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57849.42
ETH 3122.29
USDT 1.00
SBD 2.43