ফটোগ্রাফি:)- আমার তোলা চমৎকার কিছু ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ6 months ago
আমার তোলা চমৎকার কিছু ফটোগ্রাফি।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
20240117_202146_0000.png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। সবাইকে শীতের সকালের শুভেচ্ছা 💐 কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। এবার শীত একটু বেশি সবাই সাবধানে থাকবেন। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের পোস্ট শুরু করছি। ফটোগ্রাফি:)- আমার তোলা চমৎকার কিছু ফটোগ্রাফি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

আমার তোলা চমৎকার কিছু ফটোগ্রাফি।

IMG20231226143601-01.jpeg

IMG20231226143555-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি ৯
জবা ফুল।
লোকেশন:- উত্তরখান ঢাকা বাংলাদেশ।

  • জবা ফুল সবার পছন্দের একটি ফুল। জবা ফুল গুলোকে কম বেশি সব মানুষ পছন্দ করেন। আগে জবা ফুল গুলো সবার বাড়িতে বাড়িতে দেখা যেতো। এখন ও কম বেশি দেখা যায়। লাল রঙের জবা ফুল গুলো দেখতে একটু বেশি ভালো লাগে।

IMG20240115133036-01.jpeg

IMG20240115133027-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি ৯
মাশরুম 🍄
লোকেশন:- উত্তরখান ঢাকা বাংলাদেশ।

  • মাশরুম নিয়ে আমরা ছোট বেলায় অনেক ধরনের খেলাধুলা করেছি। বেশিরভাগ সময় মাশরুম এর বাড়ি বানিয়ে খেলেছি। আর আগে আমরা তো মাশরুম বলতেই পারতাম না। সবাই বলতো ব্যাঙের ছাতা। তবে ভীষণ মজা করেছিলাম আমরা ছোটবেলায়।

IMG20231226143741-01.jpeg

IMG20231226143731-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি ৯
ক্যালিয়ান্দ্রা হ্যারিসি ফুল।
লোকেশন:- উত্তরখান ঢাকা বাংলাদেশ।

  • এই ফুলটির নাম আমার জানা ছিলো না। পরে আমি গুগলের মাধ্যমে সার্চ করে জানতে পারি ফুলটির নাম ক্যালিয়ান্দ্রা হ্যারিসি। ফুলটি দেখতে যেমন সুন্দর। তেমনি ফুলটির নামও সুন্দর। এই ফুল গুলো সত্যি অসাধারণ লাগে দেখতে।

IMG20240115134056-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি ৯
করলা সবজি।
লোকেশন:- উত্তরখান ঢাকা বাংলাদেশ।

  • আমরা অনেকেই আছি করলা সবজিটি খেতে পারিনা। তার মধ্যে আমিও একজন খুব কম খেতে পছন্দ করি। তবে আমি করলা এবং ডিম দিয়ে ভাজি করে মাঝে মধ্যে খাই। করলা সবজিটি আমাদের শরীরের জন্য খুবই উপকারী। এজন্য একটু বেশি বেশি খাওয়া প্রয়োজন।

IMG20240115134040-01.jpeg

IMG20240115134135-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি ৯
করলা ফুল।
লোকেশন:- উত্তরখান ঢাকা বাংলাদেশ।

  • আমি যখন করলা সবজিটির ফটোগ্রাফি করছিলাম। ঠিক পাশেই দেখতে পেলাম করলা ফুল। হলুদ রঙের ছোট ফুল গুলো দেখতে অনেক বেশি সুন্দর লাগতেছে। আমি একটি ফুল ছিঁড়ে হাতে নিয়ে ছবি তুললাম। তার পরে ফুলটিকে একটা জায়গায় রেখে আমার মতো করে ফটোগ্রাফি করার চেষ্টা করলাম।

এই ছিলো আমার আজকের আয়োজন। সব সময়ই চেষ্টা করি আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার জন্য। আশাকরি আমার তোলা ফটোগ্রাফি গুলো আপনাদের সবার কাছে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন? আপনাদের সবার মতামত আশা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগফটোগ্রাফি।
ডিভাইজrealme 9
বিষয়আমার তোলা চমৎকার কিছু ফটোগ্রাফি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88


Screenshot_2023-11-26-21-48-50-49_c0d35d5c8ea536686f7fb1c9f2f8f274.jpg

1691561447609.png

আমার পরিচয়
1703595702061.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার আড়াই বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  
 6 months ago 

আপনি আজকে দারুন কিছু চমৎকার ফটোগ্রাফি করেছেন যা দেখে রীতিমত মুগ্ধ হলাম। প্রতিটি ফটোগ্রাফি অসাধারণ ছিল। বিশেষ করে করলাটা আমার ভীষণ ভালো লাগলো সর্বোপরি আপনি প্রতিটি ফটোগ্রাফির সাথে সুন্দর বর্ণনা দেওয়ার চেষ্টা করেছেন। জবা ফুলটি চমৎকারভাবে ফুটে উঠেছে

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনার চমৎকার মন্তব্য পেয়ে খুশি হলাম আপনাকেও ধন্যবাদ।

 6 months ago 

আপনার ফটোগ্রাফি গুলো অনেক চমৎকার এবং সুন্দর ছিল যা দেখে আমি রীতিমতো মুগ্ধ। বিশেষ করে আমার করলা এবং ক্যালিয়ান্দ্রা হ্যারিসি ফুলের ফটোগ্রাফি অনেক ভালো লেগেছে। এই ফুলের নাম আমি আগে জানতাম না । সুন্দর ভাবে উপস্থাপনা করার জন্য আপনাকে ধন্যবাদ।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে বরাবরই একটু বেশি ভালো লাগে। আপনি খুবই সুন্দর ভাবে ফটোগ্রাফি করে থাকেন। আজকে বেশ কিছু চমৎকার ফটোগ্রাফি শেয়ার করেছেন। জবা ফুলের ফটোগ্রাফিটি অসাধারণ হয়েছে। তবে ক্যালিয়ান্দ্রা ফুলটি এর আগে কখনো দেখিনি। নতুন ফুলের সাথে পরিচিত হতে পেরে ভীষণ ভালো লাগলো। সবমিলিয়ে দারুন একটি পোস্ট শেয়ার করেছেন। ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইলো।

 6 months ago 

নতুন কিছু দেখতে আমার কাছে ও ভালো লাগে। সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনি দারুণ কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন যা দেখে মুগ্ধ হয়ে গেলাম।আসলে এই ফটোগ্রাফি গুলো থেকে অনেক ফুলের নাম জানা হয়ে যায়। জবা ফুলটি দেখতে অনেক আকর্ষণীয় লাগছে। ধন্যবাদ ভাই সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 6 months ago 

চমৎকার সব ফটোগ্রাফি নিয়ে আজকে আপনি আমাদের মাঝে উপস্থিত হয়েছেন। যেখানে ফুলের ফটোগ্রাফি, সবজির ফটোগ্রাফি, সবজি ফুলের ফটোগ্রাফি সহ আরো অনেক কিছু। আর এসব মিলে দারুন একটি পোস্ট আপনি তৈরি করেছেন। বেশ ভালো লাগলো আপনার ব্লগ দেখে।

 6 months ago 

আপনার গঠনমূলক মন্তব্য পেয়ে অনেক বেশি ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

ফটোগ্রাফি গুলো এক কথায় অসাধারণ সুন্দর ছিল বিশেষ করে আমি যদি জবা ফুলের কথা বলি তাহলে সেটা বেশি সুন্দর ছিল। নিখুঁত ফটোগ্রাফি গুলো তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Posted using SteemPro Mobile

 6 months ago 

জবা ফুল আমার কাছে ও ভীষণ ভালো লাগে ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 6 months ago 

চমৎকার কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে খুব ভালো লেগেছে। এবং সবগুলো ফটোগ্রাফির সাথে খুব সুন্দর বর্ণনা দিয়েছেন। তবে বিশেষ করে জবা ফুলের ফটোগ্রাফি এবং মাশরুমের ফটোগ্রাফি আমার কাছে খুব ভালো লেগেছে এত সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 6 months ago 

আমার কাছেও এ দুটি ফটোগ্রাফি বেশি ভালো লেগেছে। অনেক ধন্যবাদ আপনাকে আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57899.47
ETH 3134.16
USDT 1.00
SBD 2.39