ভিডিওগ্রাফি পোস্ট:)- লেদা পোকার ভিডিওগ্রাফি।

in আমার বাংলা ব্লগ19 days ago
লেদা পোকার ভিডিওগ্রাফি।
"সবাইকে আমার ব্লগে স্বাগতম"
Brown Collage Fall Session Photography Facebook Post_20240429_192347_0000.png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। যে গরম পরেছে পুরোপুরি সুস্থ থাকা খুবই কষ্টকর হয়ে যাচ্ছে। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের আয়োজন শুরু করছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। ভিডিওগ্রাফি পোস্ট:)- লেদা পোকার ভিডিওগ্রাফি।

IMG20240417173450-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা,বাংলাদেশ।

ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি করতে ভীষণ ভালোবাসি। তাই তো প্রতিনিয়ত ভিন্ন কিছু খোঁজার চেষ্টা করি। আমার চোখে যা ভালো লাগে তাই আপনাদের মাঝে উপহার দেওয়ার চেষ্টা করি। গতকাল অফিস থেকে আসার সময় দেখলাম আমাদের বাসার সামনে বেশ কিছু সবজি গাছ লাগানো রয়েছে। আমার পরিচিত একজন ভাই গাছের মধ্যে ঔষধ দিচ্ছে। এর পরে জিগ্গেস করলাম কি হয়েছে। সে বলতেছে সবজি গাছের পাতা গুলো লেদা পোকা নষ্ট করে ফেলেছে।

IMG20240417173344_01-01.jpeg

IMG20240417173410_01-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা,বাংলাদেশ।

আমি আবার কাছে গিয়ে সবজি গাছ গুলো দেখার চেষ্টা করলাম। আমার চোখে একটি লেদা পোকা পরলো। এর পরে আমি লেদা পোকার কিছু ফটোগ্রাফি করলাম। তার পরে আপনাদের দেখানোর জন্য ছোট পরিসরে একটি ভিডিও নিয়ে নিলাম। আসলেই এধরনের পোকা গুলো অনেক ক্ষতিকর। তাই তো সবজি গাছ গুলো নষ্ট করে ফেলেছে। ফটোগ্রাফি গুলো দেখলেই বুঝতে পারবেন। সবজি গাছের পাতা গুলো কে কিভাবে নষ্ট করে ফেলেছে। এধরনের পোকা গুলো কে দমন করার জন্য বিভিন্ন ধরনের ঔষধ ব্যবহার করা হয়ে থাকে। যদিও আমি পোকাটির নাম জানতাম না। এর পরে গুগলে সার্চ করে নাম জানতে পারি। নিচে লেদা পোকার ভিডিও লিংক শেয়ার করলাম।

ভিডিও লিংক:-

"ভিডিও লিংক ইউটিউব"

আশাকরি ভিডিওটি দেখার পরে আপনাদের সবার ভালো লেগেছে। আমি আমার মতো করে ভিডিওগ্রাফি শেয়ার করার চেষ্টা করেছি। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আশাকরি সুন্দর মন্তব্য করে পাশে থাকবেন ইনশাআল্লাহ। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

পোস্টের বিবরণ:-
বিভাগভিডিওগ্রাফি।
ডিভাইজrealme 9
বিষয়লেদা পোকার ভিডিওগ্রাফি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ভিডিওগ্রাফার@limon88


White Green Simple Ramadhan Kareem Greeting Video (2).gif

1691561447609.png

🙎‍♂️ "আমার পরিচয়" 🙎‍♂️

ei_1710348023533-removebg-preview.png

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার আড়াই বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  
 19 days ago 

পোকাটি বেশ পরিচিত কিন্তু এই পোকার নামটি আমার জানা ছিল না। তবে আজকে আপনার ভিডিওগ্রাফির মাধ্যমে পোকাটি দেখতে বেশ সুন্দর লাগছে। আসলে এ ধরনের পোকা গুলোর প্রধান খাদ্য হলো গাছের সবুজ পাতা। যাহোক সুন্দর একটি ভিডিওগ্রাফির পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 19 days ago (edited)

লেদা পোকার ভিডিওগ্রাফিটি বেশ চমৎকার হয়েছে ভাই। যদিও পোকা গুলো ফসলের জন্য ক্ষতিকর। এরা গাছ বা শাক সবজির পাতা লতা খেয়ে ফেলে। যাই হোক ভিডিওটি ভালো ছিল। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য ভালো থাকবেন।

 19 days ago 

ঠিক বলেছেন ক্ষতিকর পোকা গুলো ধন্যবাদ আপনাকে ভাই।

 19 days ago 

এ পোকাগুলো অনেক ক্ষতিকর। সবজির গাছ নষ্ট করে ফেলে।তাই এই পোকা গুলোকে দমন করার জন্য বিভিন্ন রকমের ঔষধ ব্যবহার করা হয়ে থাকে।তবে আপনার ভিডিওগ্রাফি অসাধারণ ছিল দেখে বেশ ভালো লাগলো।অনেক ধন্যবাদ ভাই দারুন একটি ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 19 days ago 

আপনাকেও ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য।

 19 days ago 

আপনার ভিডিও গ্রাফি দেখে আমার কাছে অনেক ভালো লেগেছে। সত্যি ভাইয়া এই লেদা পোকা গাছের পাতা যেভাবে খায়। আর এদের ভিডিও গ্রাফি দেখে সত্যি অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি ভিডিও গ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 19 days ago 

এধরনের পোকা ফসলের জন্য ক্ষতিকর হলেও পরিবেশের ভারসাম্য রক্ষা করে। যাইহোক এখনকার সময়ে কীটনাশক ব্যবহার করে সব মেরে ফেলা হয়। তুমি চমৎকার ফটোগ্রাফীর পাশাপাশি, দারুন একটি ভিডিওগ্রাফি করেছো। ভিডিও ইডিটিং এবং মিউজিক দারুন ছিল।

 19 days ago 

আপনার এধরনের মন্তব্য পেয়ে সব সময়ই ভালো লাগে। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকবেন।

 19 days ago 

ছোটবেলা এই পোকা দেখে খুবই ভয় পেতাম। বিশেষ করে এই সময় পাটের পাতার উপর এই ধরনের পোকা বেশি দেখা যেত। যেটা পাতার উপর বসে সবুজ পাতা খেয়ে সাভার করে ফেলে। আপনি দেখছি খুব সুন্দর ফটোগ্রাফির পাশাপাশি ভিডিওগ্রাফি করে তুলে ধরলেন। এই সময় এই লেদা পোকা খুব সুন্দর করে ভিডিওগ্রাফি করলে দেখতে দারুন লাগে।

 19 days ago 

এধরনের পোকা গুলো সবুজ পাতা গুলো খেয়ে ফেলে। ঠিক বলেছেন ভাই ধন্যবাদ আপনাকে।

 19 days ago 

লেদা পোকার ভিডিওগ্ৰাফি বেশ চমৎকার ভাবে করেছো। তাছাড়া এধরনের পোকা ফসল ও শাকসবজির জন্য ক্ষতিকর। যাই হোক তুমি সময় ও ধৈর্য নিয়ে খুবই সুন্দর ভাবে ভিডিওটি ধারণ করে আমাদের মাঝে শেয়ার করার জন্য তোমাকে অসংখ্য ধন্যবাদ। শুভ কামনা রইলো তোমার জন্য।

 19 days ago 

কিছুদিন আগে আমি ছোট এই সমস্ত প্রকার ভিডিও ধারণ করার চেষ্টা করেছিলাম কিন্তু আমার মোবাইলে কেন জানি সব পরিষ্কার হয়ে যায় ভালো দেখা যায় না। খুবই ভালো লাগলো ভাই লেদা পোকার সুন্দর ভিডিও দেখে। ভিডিওটি যথেষ্ট ফ্রেশ হয়েছে। সুন্দর একটি ভিডিও আমাদের মাঝে প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 67186.90
ETH 3110.36
USDT 1.00
SBD 3.77