DIY projects:- রঙিন কাগজ দিয়ে ইঁদুর তৈরি

in আমার বাংলা ব্লগ2 years ago
সৃজনশীলতাই শক্তি
রঙিন কাগজ দিয়ে ইঁদুর তৈরি
"রঙিন কাগজের সাথে বন্ধুত্ব হয়েছে"
IMG_20220920_190732-01.jpeg
"রঙিন কাগজের ইঁদুর"

সবার সুস্বাস্থ্য কামনা করছি 🤲

হ্যালো আমার বাংলা ব্লগ বাসি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের কে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম। আমার নতুন একটি ইউনিক ডাই প্রজেক্ট নিয়ে। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। রঙিন কাগজ দিয়ে ইঁদুর তৈরি রঙিন কাগজের তৈরি জিনিস গুলো দেখতে ভীষণ ভালো লাগে। আশাকরি আপনাদের সবার রঙিন কাগজ দিয়ে ইঁদুর তৈরি দেখে ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

✂️ "প্রয়োজনীয় উপকরণ" ✂️
IMG_20220920_184555.jpg

রঙিন কাগজ

পেন্সিল

কাঁচি

আঠা

সাইন পেন

"তৈরির প্রক্রিয়া চলছে"
Polish_20220927_072332803.jpg
আমি ইঁদুর তৈরি করার জন্য রঙিন কাগজ নিলাম। এবার আমি চিকন করে কাগজ কেটে নিলাম। তার পরে উপরের দিকে কেটে নিলাম। এবার আমি কালো কাগজ কেটে নাক গোঁফ বানিয়ে নিলাম। এবার আমি আঠা দিয়ে লাগিয়ে দিলাম।
"তৈরির প্রক্রিয়া চলছে"
Polish_20220927_072356298.jpg
এবার আমি ইঁদুরের চোখ বানাবো। প্রথমেই সাদা কাগজ কেটে নিলাম। তার পরে সাইন পেন দিয়ে দাগ দিয়ে চোখ বানিয়ে নিলাম। এবার আমি আঠা দিয়ে লাগিয়ে দিলাম। এবার আমি রঙিন কাগজ কেটে নিয়ে ইঁদুরের পা বানিয়ে নিলাম।
"তৈরির প্রক্রিয়া চলছে"
Polish_20220927_072424291.jpg
এবার আমি ইঁদুরের পা গুলো কে আঠা দিয়ে লাগিয়ে দিলাম। এবার আমি হলুদ রঙের রঙিন কাগজ চিকন করে কেটে নিলাম। এবার আমি রঙিন কাগজের দুপাশে কাঁচি দিয়ে কেটে নিলাম। এবার আমি আঠা দিয়ে লাগিয়ে দিলাম। তৈরি হয়ে গেলো রঙিন কাগজ দিয়ে ইঁদুর তৈরি।
"রঙিন কাগজের ইঁদুর"
IMG_20220920_190726-01.jpeg
IMG_20220920_190732-01.jpeg
গতকাল আমার বাংলা ব্লগ পরিবারের বিশেষ একটি দিন ছিলো। টিনটিন বাবুর শুভ জন্মদিন 🎂🎈. আমরা সবাই মিলে অনেক আনন্দ করেছি। জন্মদিনের শুভেচ্ছা টিনটিন বাবু। দোয়া করি সব সময়ই ভালো থাকো সুস্থ থাকো। আর বাবা মায়ের মুখ উজ্জ্বল করো এই কামনাই করি। আশাকরি আপনাদের সবার রঙিন কাগজ দিয়ে ইঁদুর তৈরি দেখে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। এই ছিলো আমার আজকের আয়োজন। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।
ছবির বিবরণ
বিভাগরেসিপি
ডিভাইজVivo Y12A
বিষয়রঙিন কাগজ দিয়ে ইঁদুর তৈরি
লোকেশনবাংলাদেশ 🇧🇩
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1654188256412.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং ফটোগ্রাফি মিউজিক রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

আপনার ডাই পোস্টগুলো সব সময় অনেক কিউট এবং ইউনিক হয়। আপনার পোস্টগুলোর ধরন একদমই ব্যতিক্রম। এত সুন্দর একটি ইঁদুরের ডাই পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 years ago 

সব সময়ই চেষ্ঠা করি আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার জন্য। ধন্যবাদ আপনাকে আপু

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

আপনার তৈরি করা ড্রাই পোস্ট দেখে ভীষণ ভালো লেগেছে। ইঁদুর দেখলে আমি খুব ভয় পাই কিন্তু আপনি খুব সুন্দর ভাবে ইঁদুর তৈরি করেছেন। রঙিন কাগজের তৈরি জিনিসগুলো দেখতে আমার ভীষণ। আসলে আজকের পোস্টটি আমার অসম্ভব ভালো লেগেছে।

 2 years ago 

আমি ঠিক ইঁদুর দেখলে ভয় পেতাম। ধন্যবাদ আপনাকে ভাইয়া চমৎকার মন্তব্য করেছেন।

 2 years ago 

ইদুরটি বেশ চমৎকার হয়েছে দেখতে, বিশেষ করে কালার কম্বিনেশন ও কাগজ কাটার কারণে এটি অনেক ফুটে উঠেছে। ধন্যবাদ আপনাকে আমাদের সাথে তুলে ধরার জন্য।

 2 years ago 

জি ভাই ঠিক বলেছেন। আমি ও একটু চেষ্টা করেছি ভালো ভাবে তৈরি করার। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

তাহলে তো বলব আপনার প্রচেষ্টা সফল হয়েছে। ধন্যবাদ আপনাকে সুন্দর ফিডব্যাক দেওয়ার জন্য।

 2 years ago 

বাস্তবে ইদুর দেখলে কেমন ঘিন্না লাগে। কিন্তু আপনার রঙিন কাগজের ইঁদুরটি দেখতে খুবই কিউট লাগছে। খুব সহজেই সুন্দর করে ইদুরটি আপনি তৈরি করেছেন। ধাপগুলো সুন্দর উপস্থাপন করেছেন। সব মিলিয়ে ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

রঙিন কাগজের তৈরি জিনিস গুলো দেখতে আমার ভীষণ ভালো লাগে। ইঁদুর দেখে আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

সত্যিই প্রতিনিয়ত আপনার ইউনিক ইউনিক পোস্টগুলা দেখে অবাক হয়ে যায় আজও তার ব্যতিক্রম নয় খুবই সুন্দর এবং কালারফুল একটি ইঁদুরের অরগানিক প্রস্তুত করেছেন দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে আমার কাছে খুবই খুবই ভালো লেগেছে।।

 2 years ago 

আপনার ভালো লেগেছে এতেই আমি খুশি। আশাকরি পাশেই থাকবেন ইনশাল্লাহ

 2 years ago 

ইদুর টি অনেক সুন্দর আর কিউট হয়েছে ভাই।বাচ্চারা পেলে খুশি হয়ে যাবে।আপনার উপস্থাপন ও বেশ সহজ ও সাবলীল ছিল।ধন্যবাদ ভাই।এরকম একটি কিউট ইদুর তৈরির প্রক্রিয়া আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া। বাচ্চারা পেলে ভীষণ খুশি হবে। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ভাইয়া আপনার রঙিন কাগজ দিয়ে ইঁদুর তৈরি রঙিন কাগজের তৈরি জিনিস গুলো দেখতে ভীষণ ভালো লাগে। এত চমৎকার ইউনিক একটি ডাই প্রজেক্ট আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।♥♥

 2 years ago 

আপু আপনার চমৎকার মন্তব্য পেয়ে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32