গজল কভার:)- ওগো মা। Cover By @limon88

in আমার বাংলা ব্লগ2 months ago
গজল কভার:)- ওগো মা।
"সবাইকে আমার ব্লগে স্বাগতম"
dark blue and yellow modern isra' mi'raj poster _20240319_212929_0000.png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

জুমা মোবারক 🕌

শুভ সকাল আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের পোস্ট শুরু করছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। গজল কভার:)- ওগো মা। ওগো মা গজলটি বেশ জনপ্রিয় পেয়েছে।

এধরনের গজল গুলো শুনতে ভীষণ ভালো লাগে। গজলের লিরিক্স যেনো হৃদয় ছুঁয়ে যায়। মা হচ্ছেন আমাদের শ্রেষ্ঠ সম্পদ। মায়েই হচ্ছেন আমাদের প্রথম বন্ধু,সব থেকে সেরা বন্ধু, এবং চিরকালের বন্ধু। মা আমাদের কে ছোট থেকে লালন পালন করে বড় করে তুলেন। মায়ের হৃদয়ে আমরা সকলেই চিরকালের জন্য থেকে যাই। মাকে আমরা সকলেই সত্যি ভীষণ ভালোবাসি। আজকে আমি পৃথিবীর সকল মাকে স্মরণ করে ওগো মা গজলটি কে কভার করার চেষ্টা করেছি। সব সময়ই চেষ্টা করি নিজের সেরাটা দিয়ে। নিচে আমি ওগো মা গজলটির ভিডিও কভার শেয়ার করলাম। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। পৃথীবির বুকে থাকা সকল মায়ের প্রতি শ্রদ্ধা এবং ভালোবাসা রইলো। গজলটি শোনার পর আপনাদের সকলের কাছে কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি।

গজলটির কিছু তথ্য:-
গজল:-ওগো মা।
শিল্পী:-সাদমান সাকিব।
কথা ও সুর:-মোহাম্মদ সাইম আল হাসান।
সাউন্ড প্রডিউসার:-ইশরাক হোসেন
অডিও এবং ভিডিও রেকর্ড:-টিউন হাট স্টুডিও।
দেশ:-বাংলাদেশ।
কভার:-@limon88.
ভিডিও লিংক:-

"ভিডিও লিংক ইউটিউব"

গজলটির লিরিক্স:-

আঁধার রাতের চাঁদ যে তুমি তুমি ভোরের আলো
তোমায় যখন দেখি আমার মন হয়ে যায় ভালো।।
ওগো মা... ওগো মা... ওগো..মা ওগো মা...

যাদুমাখা মুখটি তোমার দেখলে ভরে মন
আদর করে ডাকো যখন ওরে খোকা শোন।।
বলো যদি ছাড়বো সবই তোমায় ছাড়বো না
আর কারো কোলেতে মাগো এ প্রান জুড়ায় না।
ওগো মা... ওগো মা... ওগো..মা ওগো মা...

তোমার মত এত আদর কেউতো করে না
সবার থেকে প্রিয় তুমি তুমি আমার মা।
চলে যদি যাও কখনো রেখে যেওনা
মন বলে মা তোমায় ছাড়া আমি বাঁচবো না।।
ওগো মা... ওগো মা... ওগো মা... ওগো মা...

আঁধার রাতের চাঁদ যে তুমি তুমি ভোরের আলো
তোমায় যখন দেখি আমার মন হয়ে যায় ভালো।।
ওগো মা... ওগো মা... ওগো মা... ওগো মা...

"লিরিক্স লিংক"

পোস্টের বিবরণ:-
বিভাগগজল।
ডিভাইজrealme 9
বিষয়গজল:- ওগো মা।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
কভার@limon88


White Green Simple Ramadhan Kareem Greeting Video (2).gif

1691561447609.png

🙎‍♂️ "আমার পরিচয়" 🙎‍♂️

ei_1710348023533-removebg-preview.png

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার আড়াই বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  
 2 months ago 

রমজান মাসে বিকেল বেলা গজল শুনতে খুবই ভালো লাগে। আপনি খুবই সুন্দর একটি গজল আজকে আমাদের মাঝে কভার করেছেন। ওগো মা এই গজলটি আমার খুবই প্রিয়। অসাধারণ লেগেছে আপনার কন্ঠে। শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 2 months ago (edited)

সকাল সকাল আপনার কন্ঠে গজল কভার শুনে মনটা ভরে গেছে। আপনি খুবই ভালো গেয়েছেন। এই গজলটা আমার অনেক পছন্দের। আমি মাঝে মধ্যে শুনি। সব থেকে মজার বিষয় হলো এই গজলটা আমার রিংটোন সেইভ করা আছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই, রমজান মাসে অসাধারণ একটি গজল কভার করে আমাদের উপহার দেওয়ার জন্য।

 2 months ago 

আপনার কন্ঠে গজলটি শুনে মনটা ভরে গেল। এই পৃথিবীতে মায়ের মত আপন কেউ নেই। মা হল ভালোবাসার শ্রেষ্ঠ স্তর। এই গজলটি আমার অনেক ভালো লাগে। অনেক ধন্যবাদ ভাইয়া এই রমজান মাসে দারুন একটি গজল কভার করে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 months ago 

চমৎকার কথা বলেছেন। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 2 months ago 

খুব সুন্দর একটি গজল আমাদের মাঝে পরিবেশন করেছেন ভাইজান। আপনার কন্ঠে গজলটা শুনতে পেরে আমার অনেক ভালো লাগলো। আমি এমনিতেই এই জাতীয় গজল গুলো বেশি পছন্দ করে থাকি। আর সেই জায়গায় আপনার কন্ঠ শুনতে পেরে সত্যি মন মুগ্ধ হলো।

 2 months ago 

দারুন একটি গজল আপনি আমাদের মাঝে কভার করে শুনিয়েছেন ভাইয়া আজকে। মা হচ্ছেন আমি মনে করি পৃথিবীর শ্রেষ্ঠ সম্পদ। মাকে নিয়ে এই গজলটির তুলনা অপারেশন। গজলটি আমি অনেক বেশি পছন্দ করি এবং অনেক সময় মায়ের কথা মনে হলে শুনে থাকি। আপনার করা কভারটি আমার কাছে আরো বেশি ভালো লেগেছে। কেননা বেশ কয়েকদিন পর পুনরায় আপনার কন্ঠ থেকে এটি শুনতে পারলাম ধন্যবাদ ভাইয়া।

 2 months ago 

রমজান মাস উপলক্ষে অনেক সুন্দর ইসলামিক সংগীত কভার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। মাকে নিয়ে লেখা এই গজলটা আপনার কন্ঠে শুনতে পেলে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর ইসলামিক সংগীত কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 months ago 

আপনার কাছে ভালো লেগেছে এতেই আমি খুশি ধন্যবাদ আপনাকে ভাই।

 2 months ago 

সত্যি ভাইয়া পৃথিবীতে মায়ের সাথে কারো তুলনা হয় না। মার জন্যই আমরা পৃথিবীতে এসেছি। আপনি অনেক সুন্দর একটি গজল কভার করেছেন। আপনার কণ্ঠে আগে ও অনেক গান কভার শুনেছি। আপনার গজল কভার শুনে বেশ ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া সুন্দর গজল কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 months ago 

আপনি আজকে অনেক সুন্দর একটা গজল কভার করেছেন যেটা শুনে মনটা ভরে গেল। গজল গুলো শুনতে আমি নিজেও পছন্দ করি। তবে খুব একটা শোনা হয় না। মাকে নিয়ে গাওয়া গজলটা আপনি আজকে নিজের খালি গলায় কভার করেছেন। যেটা আমি সম্পূর্ণ শোনার চেষ্টা করলাম। মন খারাপের সময় যদি এগুলো শোনা হয় তাহলে এমনিতেই খুব ভালো লাগে। সত্যিই মুগ্ধ হয়েছি আমি আপনার কন্ঠে গজলটা যত শুনছিলাম ততই। আশা করছি আপনার খালি গলায় আরো সুন্দর সুন্দর গজল শুনতে পাবো।

 2 months ago 

দোয়া করবেন আপু আপনাদের মাঝে যেনো আরো কভার নিয়ে হাজির হতে পারি। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 61146.27
ETH 2924.49
USDT 1.00
SBD 3.58